রবিবার, ১৬ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিকল্প কর্মসংস্থানের ব্যবস্থা না থাকায় ভালো নেই সুনামগঞ্জের হাওরাঞ্চলের মানুষ  » «   সীমান্তে বাংলাদেশি হত্যা ‘অনাকাঙ্ক্ষিত মৃত্যু’: বিএসএফ মহাপরিচালক  » «   সর্বোচ্চ চেষ্টা’ করেও ওসি মোয়াজ্জেমকে ধরতে পারছে না পুলিশ  » «   পৃথিবীর ইতিহাসে সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড কুয়েতে  » «   রোহিঙ্গা সংকট সমাধান না হলে অস্থিতিশীল হবে এশিয়া: রাষ্ট্রপতি  » «   অবশেষে ইমরান-মোদির সৌজন্য সাক্ষাৎ  » «   এমপিও পাবেন মাদরাসার সাড়ে ২১ হাজার শিক্ষক  » «   বাজেট সমালোচকদের যে গল্প শোনালেন প্রধানমন্ত্রী  » «   সুনামগঞ্জে পরিবহন সেক্টরে নৈরাজ্য ঠেকাতে প্রতিবাদ  » «   পশ্চিমবঙ্গে থাকতে হলে বাংলায় কথা বলতে হবে: মমতা  » «   ইকোসকে বিপুল ভোটে জয় পেল বাংলাদেশ  » «   মোবাইলে ১০০ টাকার কথা বললে ২৭ টাকা কেটে নেবে সরকার  » «   সাক্ষ্য দিতে চাওয়ায় প্রাণটাই কেড়ে নিল আসামিরা  » «   পশ্চিমবঙ্গকে বাংলাদেশ নয়; গুজরাট বানানো ভাল : দিলীপ ঘোষ  » «   বাজেটের প্রভাব: দাম বাড়বে যেসব জিনিসের  » «  

১০ বছর পর…



বিনোদন ডেস্ক::প্রায় ১০ বছর পর আবারও জনপ্রিয় সঙ্গীতশিল্পী আসিফ আকবরের গাওয়া নতুন গান মুক্তি পেলো দেশের অন্যতম শীর্ষস্থানীয় প্রযোজনা প্রতিষ্ঠান সাউন্ডটেক থেকে।

ভালোবাসা দিবস উপলক্ষে প্রতিষ্ঠানটির অফিসিয়াল ইউটিউব চ্যানেলে আসিফ আকবর ও কণার গাওয়া এই নতুন দ্বৈত গানের শিরোনাম ‘মুছে দেবো কান্না তোমার’।

গীতিকার আহমেদ রিজভীর কথায় নাজির মাহমুদের সুরে ও মুশফিক লিটুর সঙ্গীতে এই গানটির মিউজিক ভিডিওতে মডেল হিসেবে ছিলেন আসিফ আকবর নিজেই। আর তার সঙ্গে ছিলেন মডেল-অভিনেত্রী তানিয়া বৃষ্টি।

আসিফ আকবর বলেন, ‘১০ বছর পর সাউন্ডটেকের সাথে আবারও কাজ করলাম। ভালোতো অবশ্যই লাগছে। কারণ আমার অডিও ক্যারিয়ারের শুরুটা সাউন্ডটেক থেকেই। কাজেই সাউন্ডটেকের প্রতি আমার একটা আলাদা ভালোবাসা, ভালো লাগা সবসময় ছিলো, থাকবে। গানটিতে আমার সহশিল্পী কণা। দারুণ গেয়েছে গানটি। অভিনন্দন কণাকে।’

তিনি আরও বলেন, আহমেদ রিজভী ভাইয়ের লেখা নিয়ে নতুন করে কিছু বলার নেই। আমার এবং রিজভী ভাইয়ের বোঝাপড়াটা সবসময়ই দারুণ। যে কারণে তার লেখা গান গাইতে আমার বরাবরই ভালো লাগে। একই কথা নাজির মাহমুদ ভাইয়ের বেলায়ও খাটে। নাজির ভাই একজন গুণী মানুষ। মুশফিক লিটুকে ধন্যবাদ গানটির চমৎকার সঙ্গীতায়োজনের জন্য। সবশেষে ধন্যবাদ এবং ভালোবাসা সুলতান মাহমুদ বাবুল ভাই এবং সাউন্ডটেককে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: