বুধবার, ২৬ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দুই প্রকৌশলীকে পেটালেন আওয়ামী লীগ-ছাত্রলীগ নেতারা  » «   সিলেটে বিদেশী মদসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার  » «   রেল লাইন সংস্কারের দাবিতে শাহবাগে সিলেটি শিক্ষার্থীদের মানববন্ধবন  » «   আসামে নাগরিক তালিকা থেকে বাদ পড়লেন আরও এক লাখ  » «   বিশ্বনাথে ডাকাতের সঙ্গে গোলাগুলি, ৫ পুলিশ গুলিবিদ্ধ  » «   প্রাথমিকে চলতি দায়িত্বপ্রাপ্ত শিক্ষকদের জন্য সুখবর  » «   স্বাস্থ্যসনদ পেলেন সাড়ে ৬২ হাজার হজ গমনেচ্ছু  » «   হবিগঞ্জে পিস্তল ঠেকিয়ে মোটরসাইকেল ছিনতাই  » «   সাংবাদিকদের বিক্ষোভ কর্মসূচি, ক্ষমা চাইতে হবে দুদককে  » «   যুক্তরাষ্ট্রে যাবার সময় নদীতে ডুবলো শরণার্থী বাবা-মেয়ে  » «   দেশে ফিরছেন সাগরে ভাসা আরও ২৪ বাংলাদেশি  » «   অস্ট্রেলিয়ায় আগুনে পুড়ে ৩ ভাই-বোন নিহত  » «   অবশেষে বরখাস্ত ডিআইজি মিজান  » «   সরকারি চাকরিতে ডোপটেস্ট বাধ্যতামূলক করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   ঘুষ নেয়ার ভিডিও করায় সাংবাদিককে পেটাল পুলিশ, ৪ পুলিশ সদস্য ক্লোজড  » «  

১০ টাকার জন্য খুন হলেন চাল ব্যবসায়ী



000নিউজ ডেস্ক :: ১০ টাকার ব্যাসলাইটের কারণে খুন হলেন আবু তাহের (৬৫) নামে এক চাল ব্যবসায়ী খুন হয়েছেন। সোমবার রাতে দিকে জেলা শহরের বড় বাজারে এ ঘটনাটি ঘটে। আবু তাহের জেলা সদরের যশোদল ইউনিয়নের মধুনগর গ্রামের বাসিন্দা ও কিশোরগঞ্জ সদরের বড় বাজার এলাকার দীর্ঘদিনের চাল ব্যবসায়ী।
নিহতের পরিবারের সদস্য ও পুলিশ সূত্রে জানা যায়, রাতে আবু তাহেরের নাতি বিপুল মিয়া (১৩) চালের দোকানের ক্রেতাদের জন্য চা আনতে যায়। এ সময় সে বড় বাজারের একটি দোকানে ব্যাসলাইট কিনতে গিয়ে দোকানী ইয়াসিন মিয়ার সঙ্গে দরদাম করে। দরদামে না মিলায় ইয়াসিন মিয়া ক্ষিপ্ত হয়ে বিপুলকে খিল-ঘুষি মারে।
বিপুল ফিরে এসে বিষয়টি তার নানা আবু তাহেরকে জানায়। পরে আবু তাহের ইয়াসিন মিয়ার দোকানে গিয়ে এর প্রতিবাদ করে। এতে ইয়াসিন মিয়া ক্ষিপ্ত হয়ে দোকানের বাই সাইকেলের চেইন দিয়ে আবু তাহেরের মাথায় আঘাত করে। এতে আবু তাহের গুরুতর আহত হলে স্থানীয়রা সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে কিশোরগঞ্জ জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
আবু তাহেরের নাতি বিপুল মিয়াকে দোকানে কেন বসতে জিজ্ঞাস করলে নাতি বলেন, আমার স্কুল এখন বন্ধ। আর এখন রমজান মাস, কয়েকদিন পর ঈদ আইতাছে এর লাইগগা আমার নানার চালের দোকানে অনেক ভির হয়তো, তাই আমি নানার দোকানে এসে সময় দেই। আজ আমার একটা বিষয়ের জন্য আমার নানার জিবনটা দিতে হলো। আমি যদি আজ দোকানে না আসতাম তাহলে মনে হয় এ ভাবে আমার নানার জিবনটা দিতে হইতো না। নানারলাইগা আমার খুব খারাপ লাগতেছে।

কিশোরগঞ্জ মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় কাউকে আটক করা যায়নি। তবে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: