বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রংপুর-৩ উপনির্বাচন: লাঙ্গলের ঘাঁটিতে আসিফের দিকেই ভোটের হাওয়া  » «   রিফাত হত্যা: যা বললেন সেই রিকশাচালক  » «   চতুর্থ ড্রিমলাইনার ‘রাজহংস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   সুনামগঞ্জে অজ্ঞাতনামা যুবকের মরদেহ উদ্ধার  » «   বন্দরবাজার থেকে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক  » «   আফগান প্রেসিডেন্টকে লক্ষ্য করে বোমা হামলা, নিহত ২৪  » «   বিভাগীয় শহরে হচ্ছে পূর্ণাঙ্গ ক্যান্সার চিকিৎসাকেন্দ্র  » «   মৌলভীবাজার থেকে হত্যা মামলার দণ্ডপ্রাপ্ত আসামি গ্রেপ্তার  » «   হবিগঞ্জে বিজিবির অভিযানে ১৯ কেজি গাঁজা উদ্ধার  » «   উপজেলা নির্বাচন: হবিগঞ্জ আ.লীগের ১০ বিদ্রোহী প্রার্থীকে শোকজের চিঠি  » «   রোমে যে কারণে আলোচিত প্রবাসী বাংলাদেশি তরুণ  » «   বিকেলে ‘রাজহংস’ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী  » «   বিতর্কিত আইনে কাশ্মিরের সাবেক মুখ্যমন্ত্রী গ্রেপ্তার  » «   অপমানজনক বিতাড়ণের আগে সিনেট ও ডাকসু ছাড়ুন: শোভন-রাব্বানীকে ভিপি নুর  » «   পেঁয়াজ নেই, তবুও বিক্রির ঘোষণা টিসিবির!  » «  

১০ টাকার জন্য খুন হলেন চাল ব্যবসায়ী



000নিউজ ডেস্ক :: ১০ টাকার ব্যাসলাইটের কারণে খুন হলেন আবু তাহের (৬৫) নামে এক চাল ব্যবসায়ী খুন হয়েছেন। সোমবার রাতে দিকে জেলা শহরের বড় বাজারে এ ঘটনাটি ঘটে। আবু তাহের জেলা সদরের যশোদল ইউনিয়নের মধুনগর গ্রামের বাসিন্দা ও কিশোরগঞ্জ সদরের বড় বাজার এলাকার দীর্ঘদিনের চাল ব্যবসায়ী।
নিহতের পরিবারের সদস্য ও পুলিশ সূত্রে জানা যায়, রাতে আবু তাহেরের নাতি বিপুল মিয়া (১৩) চালের দোকানের ক্রেতাদের জন্য চা আনতে যায়। এ সময় সে বড় বাজারের একটি দোকানে ব্যাসলাইট কিনতে গিয়ে দোকানী ইয়াসিন মিয়ার সঙ্গে দরদাম করে। দরদামে না মিলায় ইয়াসিন মিয়া ক্ষিপ্ত হয়ে বিপুলকে খিল-ঘুষি মারে।
বিপুল ফিরে এসে বিষয়টি তার নানা আবু তাহেরকে জানায়। পরে আবু তাহের ইয়াসিন মিয়ার দোকানে গিয়ে এর প্রতিবাদ করে। এতে ইয়াসিন মিয়া ক্ষিপ্ত হয়ে দোকানের বাই সাইকেলের চেইন দিয়ে আবু তাহেরের মাথায় আঘাত করে। এতে আবু তাহের গুরুতর আহত হলে স্থানীয়রা সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে কিশোরগঞ্জ জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
আবু তাহেরের নাতি বিপুল মিয়াকে দোকানে কেন বসতে জিজ্ঞাস করলে নাতি বলেন, আমার স্কুল এখন বন্ধ। আর এখন রমজান মাস, কয়েকদিন পর ঈদ আইতাছে এর লাইগগা আমার নানার চালের দোকানে অনেক ভির হয়তো, তাই আমি নানার দোকানে এসে সময় দেই। আজ আমার একটা বিষয়ের জন্য আমার নানার জিবনটা দিতে হলো। আমি যদি আজ দোকানে না আসতাম তাহলে মনে হয় এ ভাবে আমার নানার জিবনটা দিতে হইতো না। নানারলাইগা আমার খুব খারাপ লাগতেছে।

কিশোরগঞ্জ মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় কাউকে আটক করা যায়নি। তবে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: