বৃহস্পতিবার, ১৬ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শুভ জন্মদিন আইয়ুব বাচ্চু  » «   স্পেন আওয়ামীলীগের জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর শাহাদতবার্ষিকী পালন  » «   রোনালদো ছাড়া রিয়ালকে পাত্তাই দিলো না অ্যাটলেটিকো  » «   আজ ভুটানকে হারালেই ফাইনালে বাংলাদেশ  » «   নিষেধাজ্ঞা আরোপের জন্য অজুহাত খোঁজে আমেরিকা: রাশিয়া  » «   প্রাথমিক ও ইবতেদায়ি পরীক্ষার রুটিন প্রকাশ  » «   সাইফ-কন্যা সারার রূপে ঘায়েল অনেকেই  » «   একনেকে ৩ হাজার ৮৮ কোটি টাকা ব্যয়ে ৯ প্রকল্প অনুমোদন  » «   শিক্ষার্থীদের আইডিকার্ডে থাকবে ইউনিক নম্বর  » «   ঈদ উপলক্ষে জালনোট ধরতে ব্যাংকগুলোকে ১১ নির্দেশনা  » «   গণঅভ্যুত্থানঃ লিবিয়ায় ৪৫ জনের মৃত্যুদণ্ড  » «   চার রিকশাকে চাপা দিয়ে পালালো কার চালক  » «   ১৫ আগস্ট কেন ভারতের স্বাধীনতা দিবস?  » «   খালেদার জন্মদিনে ফখরুল‘প্রাণ বাজি রেখে লড়াই করতে হবে’  » «   রাজধানীতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু  » «  

১০৯ নম্বরে কল, বাল্যবিয়ে থেকে রক্ষা পেল স্কুলছাত্রী



নিউজ ডেস্ক:: ১০৯ নম্বরে কল করে বাল্যবিয়ে থেকে রক্ষা পেয়েছে নেত্রকোনার কেন্দুয়া উপজেলার আশুজিয়া জেএনসি শিক্ষাপ্রতিষ্ঠানের ষষ্ঠ শ্রেণির এক ছাত্রী। ইউএনও মুকতাদিরুল আহমেদের নির্দেশে রবিবার দুপুরে উপজেলা মহিলাবিষয়ক কর্মকর্তা আব্দুর রৌফ সরকার পুলিশের সহায়তায় বিয়েটি বন্ধ করে দেন। এ সময় ওই ছাত্রীকে প্রাপ্ত বয়স না হওয়া পর্যন্ত বিয়ে দিবেন না মর্মে ছাত্রীটির পিতা-মাতার কাছ থেকে মুচলেকা নেন তারা।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, উপজেলার চান্দপাড়া গ্রামের সবুজ মিয়া তার ষষ্ঠ শ্রেণিতে পড়ুয়া কন্যার বিয়ের আয়োজন করেন। কিশোরগঞ্জ জেলা শহরের পাগলা মসজিদ সংলগ্ন কসাইপট্টি এলাকার বাসিন্দা এক ছেলের সাথে রবিবার ওই ছাত্রীর এ বিয়ে হওয়ার কথা ছিল।

কিন্তু বিয়েটি বন্ধ করার জন্য এলাকার অজ্ঞাতনামা ব্যক্তি ১০৯ নম্বরে বিষয়টি জানান।পরে ইউএনওকে বিয়েটি বন্ধের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের মাধ্যমে নির্দেশ দেন নেত্রকোনা জেলা প্রশাসক।

ইউএনওর নির্দেশে উপজেলা মহিলাবিষয়ক কর্মকর্তা আব্দুর রৌফ সরকার কেন্দুয়া থানার এসআই আব্দুর রাজ্জাককে সঙ্গে নিয়ে ঘটনাস্থলে গিয়ে বিয়েটি বন্ধ করেন এবং ওই ছাত্রীর পিতা-মাতার মুচলেকা নেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: