শনিবার, ২০ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিএনপির বিরুদ্ধে গায়েবি মামলার প্রমাণ নেই : আমু  » «   অংশ্রহণমূলক নির্বাচনের জন্য সহযোগিতা করতে প্রস্তুত ইইউ  » «   কমলগঞ্জে ট্রাক চাপায় তরুণী নিহত,চালক পালাতক  » «   বি. চৌধুরীর চায়ের দাওয়াতে যাচ্ছে ন্যাপ–এনডিপি  » «   নভেম্বরের প্রথম সপ্তাহে জাতীয় নির্বাচনের তফসিল: ইসি সচিব  » «   ঈশ্বর, মৃত্যু-পরবর্তী জীবন ও স্বর্গ নিয়ে যা ভাবতেন স্টিফেন হকিং  » «   আইয়ুব বাচ্চুর মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক  » «   সাম্প্রদায়িক সম্প্রতির দৃষ্টান্ত: এক উঠোনে মসজিদ-মন্দির  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্রকে সাড়ে ৭ হাজার কোটি টাকা দিল সৌদি  » «   দুর্গাপূজা যেভাবে হলো হিন্দুদের প্রধান ধর্মীয় উৎসব  » «   সিলেটে ফোনে কথা বলা অবস্থায় যুবকের হঠাৎ মৃত্যু  » «   ইরান কখনো পরমাণু বোমা বানাবে না: রুহানি  » «   সিলেটে সমাবেশের অনুমতি পেয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট  » «   বাংলাদেশে আরো সৌদি বিনিয়োগ চান প্রধানমন্ত্রী  » «   কানাডায় প্রকাশ্যে গাঁজা বিক্রি শুরু, ক্রেতাদের ভিড়  » «  

১০৯ নম্বরে কল, বাল্যবিয়ে থেকে রক্ষা পেল স্কুলছাত্রী



নিউজ ডেস্ক:: ১০৯ নম্বরে কল করে বাল্যবিয়ে থেকে রক্ষা পেয়েছে নেত্রকোনার কেন্দুয়া উপজেলার আশুজিয়া জেএনসি শিক্ষাপ্রতিষ্ঠানের ষষ্ঠ শ্রেণির এক ছাত্রী। ইউএনও মুকতাদিরুল আহমেদের নির্দেশে রবিবার দুপুরে উপজেলা মহিলাবিষয়ক কর্মকর্তা আব্দুর রৌফ সরকার পুলিশের সহায়তায় বিয়েটি বন্ধ করে দেন। এ সময় ওই ছাত্রীকে প্রাপ্ত বয়স না হওয়া পর্যন্ত বিয়ে দিবেন না মর্মে ছাত্রীটির পিতা-মাতার কাছ থেকে মুচলেকা নেন তারা।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, উপজেলার চান্দপাড়া গ্রামের সবুজ মিয়া তার ষষ্ঠ শ্রেণিতে পড়ুয়া কন্যার বিয়ের আয়োজন করেন। কিশোরগঞ্জ জেলা শহরের পাগলা মসজিদ সংলগ্ন কসাইপট্টি এলাকার বাসিন্দা এক ছেলের সাথে রবিবার ওই ছাত্রীর এ বিয়ে হওয়ার কথা ছিল।

কিন্তু বিয়েটি বন্ধ করার জন্য এলাকার অজ্ঞাতনামা ব্যক্তি ১০৯ নম্বরে বিষয়টি জানান।পরে ইউএনওকে বিয়েটি বন্ধের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের মাধ্যমে নির্দেশ দেন নেত্রকোনা জেলা প্রশাসক।

ইউএনওর নির্দেশে উপজেলা মহিলাবিষয়ক কর্মকর্তা আব্দুর রৌফ সরকার কেন্দুয়া থানার এসআই আব্দুর রাজ্জাককে সঙ্গে নিয়ে ঘটনাস্থলে গিয়ে বিয়েটি বন্ধ করেন এবং ওই ছাত্রীর পিতা-মাতার মুচলেকা নেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: