মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিরোধী দলীয় উপনেতা হলেন রওশন এরশাদ  » «   সিলেট যাত্রীদের দাবি মেনে নেওয়ার আশ্বাস বিমানের  » «   ১ এপ্রিল থেকে সব কোচিং সেন্টার বন্ধ  » «   সুবর্ণচরে গণধর্ষণ: আইনজীবীর বিরুদ্ধে আদালত অবমাননার আবেদন  » «   ‘১১ বছর বয়সে বাবা আমাকে নিষিদ্ধপল্লীতে বিক্রি করে দেন’  » «   আকস্মিক ঢাকার কূটনৈতিক পাড়ায় ২৪ ঘন্টার রেড অ্যালার্ট জারি  » «   নির্বাচনে রাশিয়া-ট্রাম্প আঁতাতের প্রমাণ মেলেনি মুলারের তদন্তে  » «   ১২ ব্যক্তি ও এক প্রতিষ্ঠানকে স্বাধীনতা পদক দিলেন প্রধানমন্ত্রী  » «   এবার ক্যালিফোর্নিয়ায় মসজিদে আগুন, চিরকুট উদ্ধার  » «   ফাঁকা বাসে ভয়ঙ্কর ফাঁদ, টার্গেট কম বয়সী নারী যাত্রী  » «   রিমান্ডে বিমানবালা: যেভাবে হয় সৌদি আরব থেকে স্বর্ণ আনার চুক্তি  » «   আজ ভয়াল ২৫ মার্চ, গণহত্যার স্বীকৃতি চায় বাংলাদেশ  » «   সিলেটের আতিয়া মহলে অভিযান: দুই বছরেও আসেনি চার্জশিট  » «   বাড়ছে দূতাবাস, গুরুত্ব পাচ্ছে অর্থনৈতিক কূটনীতি  » «   একাত্তরের গণহত্যা আন্তর্জাতিক ফোরামগুলোতে তুলবে জাতিসংঘ  » «  

১০৯ নম্বরে কল, বাল্যবিয়ে থেকে রক্ষা পেল স্কুলছাত্রী



নিউজ ডেস্ক:: ১০৯ নম্বরে কল করে বাল্যবিয়ে থেকে রক্ষা পেয়েছে নেত্রকোনার কেন্দুয়া উপজেলার আশুজিয়া জেএনসি শিক্ষাপ্রতিষ্ঠানের ষষ্ঠ শ্রেণির এক ছাত্রী। ইউএনও মুকতাদিরুল আহমেদের নির্দেশে রবিবার দুপুরে উপজেলা মহিলাবিষয়ক কর্মকর্তা আব্দুর রৌফ সরকার পুলিশের সহায়তায় বিয়েটি বন্ধ করে দেন। এ সময় ওই ছাত্রীকে প্রাপ্ত বয়স না হওয়া পর্যন্ত বিয়ে দিবেন না মর্মে ছাত্রীটির পিতা-মাতার কাছ থেকে মুচলেকা নেন তারা।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, উপজেলার চান্দপাড়া গ্রামের সবুজ মিয়া তার ষষ্ঠ শ্রেণিতে পড়ুয়া কন্যার বিয়ের আয়োজন করেন। কিশোরগঞ্জ জেলা শহরের পাগলা মসজিদ সংলগ্ন কসাইপট্টি এলাকার বাসিন্দা এক ছেলের সাথে রবিবার ওই ছাত্রীর এ বিয়ে হওয়ার কথা ছিল।

কিন্তু বিয়েটি বন্ধ করার জন্য এলাকার অজ্ঞাতনামা ব্যক্তি ১০৯ নম্বরে বিষয়টি জানান।পরে ইউএনওকে বিয়েটি বন্ধের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের মাধ্যমে নির্দেশ দেন নেত্রকোনা জেলা প্রশাসক।

ইউএনওর নির্দেশে উপজেলা মহিলাবিষয়ক কর্মকর্তা আব্দুর রৌফ সরকার কেন্দুয়া থানার এসআই আব্দুর রাজ্জাককে সঙ্গে নিয়ে ঘটনাস্থলে গিয়ে বিয়েটি বন্ধ করেন এবং ওই ছাত্রীর পিতা-মাতার মুচলেকা নেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: