বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের জন্য সুসংবাদ



তথ্যপ্রযুক্তি ডেস্ক:: নতুন ফিচার নিয়ে এল বার্তা আদান-প্রদান করার জনপ্রিয় অ্যাপ্লিকেশন হোয়াটসঅ্যাপ। এটি হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের জন্য সুসংবাদ।নতুন এই ফিচারের মাধ্যমে হোয়াটসঅ্যাপের স্টাটাস ফেসবুকে শেয়ার দেওয়া যাবে। তাই এক পোস্টে করা যাবে দুই কাজ।

ফেসবুক স্টোরিজে সহজেই হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস শেয়ার বা ব্যবহার, যা-ই বলি না কেন, তার জন্য হোয়াটসঅ্যাপে স্ট্যাটাস ট্যাবে ‘শেয়ার টু ফেসবুক স্টোরি’ বাটন যোগ করা হয়েছে। এনডিটিভির খবরে বলা হয়েছে, বার্তা আদান-প্রদানের অ্যাপ হোয়াটসঅ্যাপ তাদের স্ট্যাটাস সিস্টেমে নতুন একটি ফিচার নিয়ে এসেছে।যেখানে হোয়াটসঅ্যাপের স্ট্যাটাস সরাসরি ফেসবুকে শেয়ার করার অপশন পাওয়া যাচ্ছে। তবে এ জন্য অবশ্যই হোয়াটসঅ্যাপের আপডেটেড ভার্সন থাকতে হবে।ছবি, ভিডিও, টেক্সট, যা ব্যবহারকারী স্ট্যাটাসে দেবেন তা ফেসবুকে শেয়ার করতে পারবেন।

যেভাবে স্ট্যাটাস সরাসরি ফেসবুকে শেয়ার করবেন?
এই সুবিধা পাওয়ার জন্য হোয়াটসঅ্যাপের আপডেটেড ভার্সন থাকার পাশাপাশি কয়েকটি ধাপ অতিক্রম করতে হবে। আগের মতোই স্ট্যাটাস অপশনে গিয়ে ছবি, ভিডিও বা টেক্সট আপলোড করতে হবে। পাবলিশ হওয়ার পর স্ট্যাটাসের নিচে ফুটে উঠবে ‘শেয়ার টু ফেসবুক স্টোরি’। সেই অপশনে টাচ করলেই আপনি ফেসবুকে শেয়ারে অপশন পেয়ে যাবেন। সেখানে টাচ করে ফেসবুকে শেয়ার করতে পারেন হোয়াটসঅ্যাপের স্ট্যাটাস।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: