সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অর্থনীতিতে নোবেল পেলেন যারা  » «   যুবলীগের পদ বেচে ঢাকায় ৪৬ ফ্ল্যাট-দোকানের মালিক ‘ক্যাশিয়ার আনিস’  » «   বরফ গলছে সৌদি-ইরানের, নেপথ্যে ইমরান খান  » «   ক্যাসিনো পঞ্চপাণ্ডবের রইল বাকি ১  » «   পুলিশের ওপর হামলা: দুই ‘জঙ্গি’ আটক  » «   সিলেট-জকিগঞ্জ সড়কে চালকদের প্রতিযোগিতায় যাত্রীবাহী বাস খাদে, আহত ৭  » «   ইনস্টাগ্রামে ট্রাম্প-ওবামাকে পেছনে ফেললেন মোদি!  » «   একটি মোবাইল চার্জারের দাম ২২ হাজার টাকা  » «   বেতন বৈষম্য: কর্মবিরতিতে সাড়ে ৩ লাখ শিক্ষক  » «   আবরার হত্যা: শেষ চার ঘণ্টার নৃশংসতার চিত্র  » «   সংবিধান পড়ে শোনালেন আমান, পুলিশ বলল ‘গো ব্যাক’  » «   বুয়েটে ভর্তি পরীক্ষা শুরু  » «   আবরার হত্যায় এবার মুজাহিদের স্বীকারোক্তি  » «   তিন সপ্তাহ ধরে কার্যালয়ে যান না যুবলীগ চেয়ারম্যান  » «   নোবেল পুরস্কার র‌্যাব-পুলিশের হাতে নয় : রিজভী  » «  

হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের জন্য সুসংবাদ



তথ্যপ্রযুক্তি ডেস্ক:: নতুন ফিচার নিয়ে এল বার্তা আদান-প্রদান করার জনপ্রিয় অ্যাপ্লিকেশন হোয়াটসঅ্যাপ। এটি হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের জন্য সুসংবাদ।নতুন এই ফিচারের মাধ্যমে হোয়াটসঅ্যাপের স্টাটাস ফেসবুকে শেয়ার দেওয়া যাবে। তাই এক পোস্টে করা যাবে দুই কাজ।

ফেসবুক স্টোরিজে সহজেই হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস শেয়ার বা ব্যবহার, যা-ই বলি না কেন, তার জন্য হোয়াটসঅ্যাপে স্ট্যাটাস ট্যাবে ‘শেয়ার টু ফেসবুক স্টোরি’ বাটন যোগ করা হয়েছে। এনডিটিভির খবরে বলা হয়েছে, বার্তা আদান-প্রদানের অ্যাপ হোয়াটসঅ্যাপ তাদের স্ট্যাটাস সিস্টেমে নতুন একটি ফিচার নিয়ে এসেছে।যেখানে হোয়াটসঅ্যাপের স্ট্যাটাস সরাসরি ফেসবুকে শেয়ার করার অপশন পাওয়া যাচ্ছে। তবে এ জন্য অবশ্যই হোয়াটসঅ্যাপের আপডেটেড ভার্সন থাকতে হবে।ছবি, ভিডিও, টেক্সট, যা ব্যবহারকারী স্ট্যাটাসে দেবেন তা ফেসবুকে শেয়ার করতে পারবেন।

যেভাবে স্ট্যাটাস সরাসরি ফেসবুকে শেয়ার করবেন?
এই সুবিধা পাওয়ার জন্য হোয়াটসঅ্যাপের আপডেটেড ভার্সন থাকার পাশাপাশি কয়েকটি ধাপ অতিক্রম করতে হবে। আগের মতোই স্ট্যাটাস অপশনে গিয়ে ছবি, ভিডিও বা টেক্সট আপলোড করতে হবে। পাবলিশ হওয়ার পর স্ট্যাটাসের নিচে ফুটে উঠবে ‘শেয়ার টু ফেসবুক স্টোরি’। সেই অপশনে টাচ করলেই আপনি ফেসবুকে শেয়ারে অপশন পেয়ে যাবেন। সেখানে টাচ করে ফেসবুকে শেয়ার করতে পারেন হোয়াটসঅ্যাপের স্ট্যাটাস।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: