শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আগামীতে শহীদুজ্জামান সরকারকে নৌকা মার্কায় ভোট দিলে নজিপুর জেলাসহ সব উন্নয়ন হবে :নাসিম  » «   মাহিরাকে জোর করে চুমু খাওয়ার চেষ্টা, ভাইরাল ভিডিও  » «   বরের বয়স ৮৩ কনে ৩০  » «   ‘তারেকের নেতৃত্বে বিএনপি এখন অনেক শক্তিশালী’  » «   চলন্ত বাসে ডাকাতি ও চালক খুন, গ্রেপ্তার ১৩  » «   প্রধানমন্ত্রী ভোট চাচ্ছেন, খালেদা জিয়া অন্ধকার প্রকোষ্ঠে : ফখরুল  » «   কিশোরের মৃত্যু, লাশ রেখে সঙ্গীদের পলায়ন  » «   এক সঙ্গে তারা  » «   অশ্লীল কার্যকলাপে লিপ্ত, ১১ প্রেমিক যুগলের জরিমানা!  » «   দুই ঘণ্টার জন্য বিমান আটকে দিলো মশা  » «   বিয়ের নামে চীনে বিক্রি হচ্ছে পাহাড়ি মেয়েরা  » «   ডেকে নিয়ে যুবকের গলাকেটে হত্যা  » «   বড়লেখার মেধাবী তোফায়েলের চ্যান্সেলর স্বর্ণপদক লাভ  » «   পুলিশ পরিচয়ে কিশোরীকে যুবলীগ নেতার ধর্ষণ  » «   সিলেটে হবে ভারতীয় হাইকমিশন অফিস  » «  

হোয়াটসঅ্যাপে পাঠানো মেসেজ ফেরত নেওয়া যাবে



তথ্যপ্রযুক্তি ডেস্ক:: সোশ্যাল মিডিয়া জায়ান্ট ফেসবুক মালিকানাধীন হোয়াটসঅ্যাপ অ্যান্ড্রয়েড এবং আইওএস প্ল্যাটফর্মে ‘ডিলিট ফর এভ্রিওয়ান’ নামের নতুন ফিচার উন্মুক্ত করেছে। নতুন ফিচারে কাউকে পাঠানো মেসেজ ৭ মিনিটের মধ্যে ফেরত নেওয়া যাবে। আর ফিচারটি অল্প কিছুসংখ্যক ব্যবহারকারীর মধ্যে চালু করা হয়েছে।
ডব্লিওএবেটাইনফো’র প্রতিবেদনে বলা হয়ছে, এই ফিচার কাজ করতে হলে হোয়াটসঅ্যাপের সর্বশেষ হালনাগাদ থাকতে হবে গ্রাহকের। ‘ডিলিট ফর এভ্রিওয়ান’ ফিচারে গ্রুপ কিংবা আলাদা চ্যাটেও মেসেজ ফিরিয়ে নেওয়ার কাজ করা যাবে। তবে অবশ্যই প্রাপক যদি মেসেজটি না পড়ে থাকে তাহলেই কেবল ‘ডিলিট ফর এভ্রিওয়ান’ ফিচারে মেসেজ ফেরত নেওয়া যাবে। আর গ্রুপে মেসেজ ডিলিট করলে অন্যরা ডিলিট করার ব্যাপারে জানতে পারলেও তা পড়তে পারবে না।
ইতোমধ্যে হোয়াটসঅ্যাপ পাঠানো মেসেজ এডিট করা নিয়ে কাজ করতে শুরু করেছে। তবে ফিচারটি এখনও ডিজ্যাবল রয়েছে এবং ডেভলপমেন্টের অধীনে। আর কবে নাগাদ এই ফিচার চালু হতে পারে তা জানা যায়নি।
বিশ্বব্যাপী সবচেয়ে বড় মেসেজিং হোয়াটসঅ্যাপের বর্তমানে দৈনিক ১০০ কোটি ব্যবহারকারী রয়েছে।
সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: