রবিবার, ১৯ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৬ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

হোস্টেলে দ্বিতীয় শ্রেণির মাদ্রাসাছাত্রী ‘ধর্ষণের শিকার’, অধ্যক্ষ-দোকানি গ্রেপ্তার



নিউজ ডেস্ক:: বাগেরহাটের রামপাল উপজেলায় একটি হোস্টেলে ১১ বছর বয়সী এক মাদ্রাসাছাত্রী ধর্ষণের শিকার হয়েছে বলে পুলিশ অভিযোগ পেয়েছে।গতকাল শুক্রবার বিকেলে মাদ্রাসাছাত্রীর মামা বাদী হয়ে রামপাল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে চারজনকে আসামি করে এই মামলাটি করেন। মামলায় আসামি করা হয়েছে- মাদ্রাসার হোস্টেলের সুপারভাইজার, হোস্টেলের পাশের এক দোকানি (১৯), মাদ্রাসার অধ্যক্ষ (৫৫) এবং তাঁর স্ত্রী।

গতকাল রাতেই মাদ্রাসার অধ্যক্ষ ও দোকানিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। বাকিদের গ্রেপ্তারে অভিযান চলছে বলে পুলিশ জানিয়েছে।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফর রহমান জানান, ১১ বছর বসয়ী ওই মেয়েটির বাড়ি নওগাঁ জেলায়। সে রামপালে একটি মাদ্রাসার হোস্টেলে থেকে দ্বিতীয় শ্রেণিতে পড়ালেখা করে। পাশের মুদি দোকানি (১৯) গত ১১ এপ্রিল রাতে কৌশলে ওই মাদ্রাসার হোস্টেলে ঢুকে মেয়েটিকে তুলে অন্য একটি কক্ষে নিয়ে ধর্ষণ করে। পরে মেয়েটি ঘটনা সহপাঠীদের জানায়। এরপর মাদ্রাসার অধ্যক্ষ এবং হোস্টেল সুপারসহ অন্যরা ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: