বুধবার, ২৩ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
প্রাথমিক শিক্ষকদের সমাপনী ও বার্ষিক পরীক্ষা বর্জনের ঘোষণা  » «   পুলিশের ‘জামাই’ বলে কথা!  » «   জাস্টিন ট্রুডোকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অভিনন্দন  » «   ফের বাড়ছে পেঁয়াজের দাম!  » «   সুনামগঞ্জে চিকিৎসকের ওপর হামলায় চেয়ারম্যান গ্রেফতার  » «   পদ হারিয়ে যা বললেন ওমর ফারুক চৌধুরী  » «   ২৯ রোহিঙ্গা মিয়ানমারে ফিরেছে, জানেই না বাংলাদেশ  » «   একনেকে ৫ প্রকল্পের অনুমোদন, ব্যয় হবে ৪৬৩৬ কোটি  » «   ফেসবুক ব্যবহারকারীদের সিলেটের এসপির সর্তকতা  » «   বায়তুল মোকাররমে হেফাজতের বিক্ষোভ সমাবেশ শুরু  » «   হবিগঞ্জে স্ত্রীকে গলাকেটে হত্যা, স্বামী আটক  » «   পুতিনের সঙ্গে বৈঠকের পর গুরুত্বপূর্ণ পদক্ষেপ নেবে তুরস্ক  » «   এমপিও নিয়ে দুপুরে গণমাধ্যমের সঙ্গে শিক্ষামন্ত্রীর মতবিনিময়  » «   মৌলভীবাজারে চাঁদাবাজির চেষ্টায় ‘ভূয়া ডিবি পুলিশ’ আটক  » «   নতুন মেরুকরণের পথে জাতীয় পার্টি  » «  

হোস্টেলে দ্বিতীয় শ্রেণির মাদ্রাসাছাত্রী ‘ধর্ষণের শিকার’, অধ্যক্ষ-দোকানি গ্রেপ্তার



নিউজ ডেস্ক:: বাগেরহাটের রামপাল উপজেলায় একটি হোস্টেলে ১১ বছর বয়সী এক মাদ্রাসাছাত্রী ধর্ষণের শিকার হয়েছে বলে পুলিশ অভিযোগ পেয়েছে।গতকাল শুক্রবার বিকেলে মাদ্রাসাছাত্রীর মামা বাদী হয়ে রামপাল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে চারজনকে আসামি করে এই মামলাটি করেন। মামলায় আসামি করা হয়েছে- মাদ্রাসার হোস্টেলের সুপারভাইজার, হোস্টেলের পাশের এক দোকানি (১৯), মাদ্রাসার অধ্যক্ষ (৫৫) এবং তাঁর স্ত্রী।

গতকাল রাতেই মাদ্রাসার অধ্যক্ষ ও দোকানিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। বাকিদের গ্রেপ্তারে অভিযান চলছে বলে পুলিশ জানিয়েছে।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফর রহমান জানান, ১১ বছর বসয়ী ওই মেয়েটির বাড়ি নওগাঁ জেলায়। সে রামপালে একটি মাদ্রাসার হোস্টেলে থেকে দ্বিতীয় শ্রেণিতে পড়ালেখা করে। পাশের মুদি দোকানি (১৯) গত ১১ এপ্রিল রাতে কৌশলে ওই মাদ্রাসার হোস্টেলে ঢুকে মেয়েটিকে তুলে অন্য একটি কক্ষে নিয়ে ধর্ষণ করে। পরে মেয়েটি ঘটনা সহপাঠীদের জানায়। এরপর মাদ্রাসার অধ্যক্ষ এবং হোস্টেল সুপারসহ অন্যরা ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: