মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপ থেকে ইভিএম: ইসি সচিব  » «   হজ পালনে নিষেধাজ্ঞা প্রত্যাহারের দাবি হিজড়াদের  » «   সব বাধা উপেক্ষা করে গণশুনানি করবে জাতীয় ঐক্যফ্রন্ট  » «   অভিজিৎ হত্যা: অব্যাহতি পাচ্ছেন সাতজন, আসামি ছয়  » «   অনুমোদিত ৩টি ব্যাংক সম্পর্কে তেমন কিছু জানেন না অর্থমন্ত্রী  » «   ডাস্টবিনে নেমে ১৫০০ শিক্ষার্থীকে বাঁচানোর আহ্বান  » «   একাদশ সংসদের এমপিদের বৈধতা নিয়ে রিট খারিজ  » «   শামীমাকে যা বুঝিয়ে সিরিয়ায় নিয়ে গিয়েছিল আইএস  » «   নিজেই গাড়ি চালিয়ে যুবরাজকে বাসভবনে নিয়ে গেলেন ইমরান খান  » «   আরব আমিরাত ও বাংলাদেশর মধ্যে ৪টি সমঝোতা স্মারক সই  » «   সংঘর্ষ চলছে, পুলওয়ামা হামলার মূল হোতা নিহত  » «   এক দিন বাড়ল দ্বিতীয় পর্বের ইজতেমা, আখেরি মোনাজাত মঙ্গলবার  » «   শুধুমাত্র আইন দিয়ে দুর্নীতি দমন করা যায় না: আইনমন্ত্রী  » «   জামায়াতের সবারই রাজ্জাকের মতো ভুল ভাঙা উচিত: ফরীদ উদ্দীন মাসঊদ  » «   সন্ত্রাসী হামলার নিন্দা জা‌নি‌য়ে মোদিকে শেখ হাসিনার বার্তা  » «  

হোসে এনরিকের “হোটেল থেকে কি দারুণ দৃশ্য”



Enrique-Dubaiস্পোর্টস ডেস্ক: বান্ধবীর সঙ্গে ছুটি কাটানোর মুহূর্তে বড় লজ্জার এক কাণ্ড করেছেন লিভারপুলের ফুটবলার হোসে এনরিকে। ভুল করে নিজেই নিজের নগ্ন ছবি টুইটারে দিয়েছেন স্পেনের এই খেলোয়াড়।

ক্লাব ফুটবলের ব্যস্ততা না থাকায় প্রেমিকা অ্যামি জেইনকে নিয়ে ছুটি কাটাতে দুবাইয়ে গিয়েছিলেন এনরিকে। হোটেলে বসে দুবাইয়ের মনোরম দৃশ্য উপভোগ করার মাঝে হঠাৎ তার ইচ্ছে হলো- ওই দৃশ্য টুইটারে শেয়ার করার। যেই ভাবা সেই কাজ- ছবি তুলে দিয়ে দিলেন টুইটারে। সঙ্গে লিখলেন, “হোটেল থেকে কি দারুণ দৃশ্য।”

এনরিকে টের পাননি যে হোটেল কক্ষ থেকে তোলা ছবিতে দুবাইয়ের সুন্দর দৃশ্যের পাশাপাশি জানালার কাঁচে তার নিরাবরণ শরীরও খুবই হালকাভাবে প্রতিফলিত হয়েছে। ভক্তরা কিন্তু ঠিকই টের পেয়ে এ নিয়ে মজা করছেন।

গত সপ্তাহে অ্যাডলফ হিটলারের মতো ছোট গোফ রেখে আরেকটা ছবি টুইটারে দিয়েছিলেন এনরিকে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: