বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পূজায় বিজিবিকে মিষ্টি পাঠিয়েছে বিএসএফ  » «   উদ্বেগজনক হারে বাড়ছে ‘ট্রেনে কাটা’ পড়ে মৃত্যু  » «   আত্মসমর্পণের আহ্বানে সাড়া দিচ্ছে না জঙ্গিরা  » «   শিশু জয়নাব ধর্ষণ-হত্যা : ইমরানের ফাঁসি কার্যকর  » «   ‘বেত ও বেলুন দিয়ে মারে,পরে নখে সুই ঢুকিয়ে মাথার চুল কেটে দেয়’  » «   বউকে বৃষ্টিতে ফেলে ছাতা মাথায় ট্রাম্প!  » «   ঋণের পরিবর্তে শারীরিক সম্পর্কের প্রস্তাব ব্যাংক ম্যানেজারের,অতঃপর..  » «   খাশোগি নিখোঁজ, বেনিফিট অব ডাউটের সুবিধা পাচ্ছে সৌদি  » «   নিরাপদ খাদ্যে আমরা অনেক পিছিয়ে আছি: ক্যাব সভাপতি  » «   শাবিপ্রবি’র ভর্তি পরীক্ষার ফল প্রকাশ  » «   আত্মসমর্পণ না করলে ‘নিলুফা ভিলায়’ অভিযান আজ  » «   রিয়াদ পৌঁছেছেন প্রধানমন্ত্রী  » «   খাশোগি হত্যা বনাম সৌদি যুবরাজের কালো অধ্যায়  » «   অপারেশন ‘গর্ডিয়ান নট’ সমাপ্ত, দুই জঙ্গির মরদেহ উদ্ধার  » «   ২০ দলীয় জোট থেকে বেরিয়ে গেল ন্যাপ ও এনডিপি  » «  

হোসে এনরিকের “হোটেল থেকে কি দারুণ দৃশ্য”



Enrique-Dubaiস্পোর্টস ডেস্ক: বান্ধবীর সঙ্গে ছুটি কাটানোর মুহূর্তে বড় লজ্জার এক কাণ্ড করেছেন লিভারপুলের ফুটবলার হোসে এনরিকে। ভুল করে নিজেই নিজের নগ্ন ছবি টুইটারে দিয়েছেন স্পেনের এই খেলোয়াড়।

ক্লাব ফুটবলের ব্যস্ততা না থাকায় প্রেমিকা অ্যামি জেইনকে নিয়ে ছুটি কাটাতে দুবাইয়ে গিয়েছিলেন এনরিকে। হোটেলে বসে দুবাইয়ের মনোরম দৃশ্য উপভোগ করার মাঝে হঠাৎ তার ইচ্ছে হলো- ওই দৃশ্য টুইটারে শেয়ার করার। যেই ভাবা সেই কাজ- ছবি তুলে দিয়ে দিলেন টুইটারে। সঙ্গে লিখলেন, “হোটেল থেকে কি দারুণ দৃশ্য।”

এনরিকে টের পাননি যে হোটেল কক্ষ থেকে তোলা ছবিতে দুবাইয়ের সুন্দর দৃশ্যের পাশাপাশি জানালার কাঁচে তার নিরাবরণ শরীরও খুবই হালকাভাবে প্রতিফলিত হয়েছে। ভক্তরা কিন্তু ঠিকই টের পেয়ে এ নিয়ে মজা করছেন।

গত সপ্তাহে অ্যাডলফ হিটলারের মতো ছোট গোফ রেখে আরেকটা ছবি টুইটারে দিয়েছিলেন এনরিকে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: