বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নির্বাচনে এজেন্ট পাওয়া নিয়ে চিন্তায় বিএনপি  » «   ফেসবুকের প্রধান কার্যালয়ে বোমা হামলার হুমকি  » «   ডিসিদেরকে রিটার্নিং কর্মকর্তা নিয়োগ কেন অবৈধ নয়: হাইকোর্ট  » «   বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানালেন প্রধানমন্ত্রী  » «   নাজিব রাজাকের বিরুদ্ধে নতুন দুর্নীতির মামলা  » «   সিলেটে ঐক্যফ্রন্টের জনসভা বাতিল  » «   টাইম ম্যাগাজিনে বর্ষসেরায় খাসোগিসহ চার সাংবাদিক!  » «   সৌদির অনুমোদন নিয়ে আরাফাতকে হত্যা: বাসাম  » «   ফাইনালের আগেই থেমে গেল মোদির বিজয়রথ!  » «   ফখরুলের গাড়িবহরে হামলায় ইসি বিব্রত: সিইসি  » «   খালেদা জিয়ার প্রার্থিতা: অনুলিপি না লেখায় সংশ্লিষ্ট বেঞ্চে ফেরত  » «   ‘নতুন বোতলে পুরাতন বিষ জামায়াত এখন ধানের শীষ’  » «   আজ সিলেট থেকে ঐক্যফ্রন্টের নির্বাচনী প্রচার শুরু  » «   ঐক্যফ্রন্টের টার্গেট তরুণ ভোটার, সুশাসন ও ক্ষমতা বিকেন্দ্রীকরণ  » «   আজ থেকে নির্বাচনী প্রচারে নামছেন শেখ হাসিনা  » «  

হোসে এনরিকের “হোটেল থেকে কি দারুণ দৃশ্য”



Enrique-Dubaiস্পোর্টস ডেস্ক: বান্ধবীর সঙ্গে ছুটি কাটানোর মুহূর্তে বড় লজ্জার এক কাণ্ড করেছেন লিভারপুলের ফুটবলার হোসে এনরিকে। ভুল করে নিজেই নিজের নগ্ন ছবি টুইটারে দিয়েছেন স্পেনের এই খেলোয়াড়।

ক্লাব ফুটবলের ব্যস্ততা না থাকায় প্রেমিকা অ্যামি জেইনকে নিয়ে ছুটি কাটাতে দুবাইয়ে গিয়েছিলেন এনরিকে। হোটেলে বসে দুবাইয়ের মনোরম দৃশ্য উপভোগ করার মাঝে হঠাৎ তার ইচ্ছে হলো- ওই দৃশ্য টুইটারে শেয়ার করার। যেই ভাবা সেই কাজ- ছবি তুলে দিয়ে দিলেন টুইটারে। সঙ্গে লিখলেন, “হোটেল থেকে কি দারুণ দৃশ্য।”

এনরিকে টের পাননি যে হোটেল কক্ষ থেকে তোলা ছবিতে দুবাইয়ের সুন্দর দৃশ্যের পাশাপাশি জানালার কাঁচে তার নিরাবরণ শরীরও খুবই হালকাভাবে প্রতিফলিত হয়েছে। ভক্তরা কিন্তু ঠিকই টের পেয়ে এ নিয়ে মজা করছেন।

গত সপ্তাহে অ্যাডলফ হিটলারের মতো ছোট গোফ রেখে আরেকটা ছবি টুইটারে দিয়েছিলেন এনরিকে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: