মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০ খ্রীষ্টাব্দ | ১৭ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে ডাক্তারদের প্রাইভেট চেম্বার বন্ধ, ফার্মেসিতেই চিকিৎসা  » «   ৯ এপ্রিল পবিত্র শবে বরাত  » «   এবার স্পেনও ছাড়ালো চীনকে, ২৪ ঘণ্টায় ৭৩৮ মৃত্যু  » «   সিলেট বিভাগে বৃহস্পতিবার থেকে গণপরিবহন বন্ধ  » «   করোনা মোকাবিলায় দেশে দেশে লকডাউন  » «   খালেদা জিয়ার মুক্তি, করোনা বদলে দিচ্ছে রাজনীতি  » «   খালেদার মুক্তির সিদ্ধান্তকে স্বাগত জানাল যুক্তরাষ্ট্র  » «   খালেদা জিয়ার মুক্তিতে পরিস্থিতি স্বাভাবিক দেখছেন ড. কামাল  » «   করোনার সংক্রমণ ঠেকাতে গ্রিসে লকডাউন  » «   বান্দরবানের ৩ উপজেলা লকডাউন  » «   ইতালিতে একদিনে ৭৪৩ জনের মৃত্যু  » «   ফ্রান্সে ২৪ ঘণ্টায় আরও ১৮৬ মৃত্যু  » «   নিউইয়র্কে করোনায় আক্রান্ত ২০ হাজার ছাড়াল  » «   সাধারণ ছুটিতে চালু থাকবে ব্যাংক  » «   করোনাভাইরাস: উৎকণ্ঠিত সিলেট, উদ্বিগ্ন মানুষ  » «  

হেরে রিয়ালকে সবচেয়ে খারাপ বললেন বার্সার পিকে



এল ক্ল্যাসিকো লড়াইয়ে মাঠে নামার আগে দুই দলের পয়েন্টের ব্যবধান ছিল ২। সান্তিয়াগো বার্নাব্যুতে এল ক্ল্যাসিকোর পর ব্যবধান দাঁড়িয়েছে ১। বার্সেলোনাকে টপকে শীর্ষে উঠে গেলো রিয়াল মাদ্রিদ।

রিয়ালের মাঠে খেলতে এসেছিল লিওনেল মেসিদের দল বার্সেলোনা। এসে তারা হেরে গেলো ২-০ গোলের ব্যবধানে। এই পরাজয়ের পর দলটির ডিফেন্ডার জেরার্ড পিকে দাবি করলেন, ক্যারিয়ারে তিনি যতবার রিয়াল মাদ্রিদের মুখোমুখি হয়েছেন, প্রতিবারের চেয়ে এবারের এই রিয়াল মাদ্রিদের দলটি খুবই খারাপ।

প্রথমার্ধে অনেকগুলো সুযোগ মিস করেছে বার্সা। দ্বিতীয়ার্ধে এসে ভিনিসিয়াস জুনিয়র এবং মারিয়ানো ডিয়াজের গোলে ২-০ ব্যবধানে জয় নিয়েই মাঠ ছাড়ে স্বাগতিক রিয়াল।

ম্যাচের পর জেরার্ড পিকে সাংবাদিকদের বলেন, আমরা আসলে আপসেট। আমি মনে করি, আমরা খুব ভালো একটি ফল নিয়ে ফিরতে পারতাম। কারণ, মাঠে নামার আগে আমরা মাদ্রিদে এসেছিলাম একটি ভালো পজিশন নিয়ে। কারণ, প্রথমার্ধে আমি যে মাদ্রিদের দেখা পেয়েছি, তা আমার কাছে মনে হয়েছে সবচেয়ে বাজে একটি দল। এমন রিয়াল মাদ্রিদ এর আগে আমি আর কখনো দেখিনি।

তবে তার নিজের এই বক্তব্য যে সমালোচনার উদ্দেশ্যে নয়, সেটাও জানিয়ে দিয়েছে পিকে। তিনি শুধু বাস্তবতাটা তুলে ধরতে চেয়েছেন। তিনি বলেন, আমি সমালোচনার উদ্দেশ্যে এটা বলতে চাইনি। আমি বলছি, সমস্যা আমাদের সবারই রয়েছে। আমরা কোনোভাবেই ভালো করতে পারিনি। তবে, আমরা অনেকগুলো ভালো সুযোগ নষ্ট করেছি।

 

সংবাদটি শেয়ার করুন

Developed by: