শনিবার, ২২ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১০ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ওয়াসার পানির দাম বাড়ানোর প্রস্তাব, ক্ষুব্ধ নগরবাসী  » «   শহীদের সঙ্গে প্রেম ভাঙলো কার দোষে? মুখ খুললেন কারিনা  » «   বিনামূল্যে স্বাস্থ্যসেবা পেল সখীপুরের ২ হাজারের বেশি মানুষ  » «   সিরিয়ায় যুক্তরাষ্ট্রের বড় অস্ত্রের চালান নিখোঁজ  » «   মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে প্রবেশকালে আটক ৪  » «   হামলাকারীকে ক্ষমা করে দিলেন লন্ডনের সেই মুয়াজ্জিন  » «   ঋণখেলাপিদের অর্থ কোথায় যায়  » «   ভাষা দিবসে কলাগাছের শহীদ মিনারে শ্রদ্ধা  » «   এক হাজার কোটি টাকা দিতে রাজি জিপি  » «   সেই জার্মান বন্দুকধারীর হিটলিস্টে বাংলাদেশিরা  » «   আরব আমিরাতে করোনাভাইরাসে বাংলাদেশি আক্রান্ত  » «   আগুনে ১০ ঘর পুড়ে ছাই  » «   ঈশ্বরদীতে বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২  » «   চট্টগ্রামে ১৪ হাজার ইয়াবাসহ সেনাসদস্য আটক  » «   ভারতে দুই স্বর্ণখনির সন্ধান, মজুত ৩৩৫০ টন  » «  

হেরেই গেল বাংলাদেশ



BANGLADESHক্রীড়া ডেস্ক :: আইসিআরসি আন্তর্জাতিক টি-টোয়েন্টি টুর্নামেন্টের শুরুটা অসাধারণ করলেও পর পর দুটি ম্যাচে হার মেনে নিতে হয়েছে বাংলাদেশকে। আজ (সোমবার) আফগানিস্তানের বিপক্ষে ৩ উইকেটের হার নিয়ে মাঠ ছাড়তে হয় বাংলাদেশকে। তবে বাংলাদেশকে নিয়ে বেশ শক্ত ভাবে লড়েও শেষ রক্ষা করতে পারেননি উইকেট রক্ষক-ব্যাটসম্যান শাহরিয়ার শামীম।

বিকেএসপির মাঠে অনুষ্ঠিত নিজেদের তৃতীয় ম্যাচে টসে জিতে বাংলাদেশ দল নির্ধারিত ২০ ওভারে সংগ্রহ করে ১১৯ রান। তবে এই রানের সবচেয়ে বড় অবদান হল ৪৭ বলে ৫টি চার ও দুটি ছক্কায় সাজানো শাহরিয়ারের অপরাজিত ৫৬ রান। তাছাড়া আমিন উদ্দিন ২৬ এবং অপূর্ব কুমার ১৯ রান করে আউট হয়ে যান।

১১৯ রানে তাড়া করতে গিয়ে ব্যাট করতে নেমে শুরুটা বেশ ভালোভাবেই করে আফগানিস্তানের দুই ওপেনার। ওপেনার মোহাম্মদ উল্লাহ’র ব্যাট থেকে সর্বোচ্চ ৩২ রানের ইনিংস আসে। এরপর খেলাটা বেশ নিজেদের করে এনেছিল বাংলাদেশি খেলোয়াড়রা, কিন্তু শেষ রক্ষা করতে না পারলেও খেলা শেষ ওভার পর্যন্ত গড়িয়েছিল। ১৯তম ওভারের প্রথম বলেই জয়ের বন্দরে পৌঁছে যায় আফগানিস্তান দল। দলের পক্ষে আশরাফ ১৩, ওবাইদুল্লাহ ১৬, তোফায়েল ১১ রান করেন এবং ব্যক্তিগত ১৯ রানে অপরাজিত থেকে দলের জয় নিশ্চিত করেন আফগান ব্যাটসম্যান সঙ্গর। বাংলাদেশ দলের পক্ষে ধ্রুপম দুটি এবং আলম খান, আমিন উদ্দিন, নাসিম ও সানাউল্লাহ একটি করে উইকেট নেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: