শনিবার, ২৩ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লাগামহীনভাবে বাড়ছে দ্রব্যমূল্য: রমজানপূর্ব মজুদদারিতে কারসাজি  » «   সন্ত্রাস ও হিংসা মোকাবেলায় একসঙ্গে কাজ করতে পাকিস্তানকে আহ্বান মোদির  » «   সংসদে লুকিয়ে চকলেট খেয়ে ক্ষমা চাইলেন ট্রুডো!  » «   নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রীকে অন্যরকম সম্মান দেখালো আরব আমিরাত  » «   ‘ইসলাম গ্রহণ করবেন ভেনিজুয়েলার প্রেসিডেন্ট’  » «   শাহজালাল বিমানবন্দরে ময়লার ঝুড়ি থেকে ১৬ কেজি স্বর্ণ উদ্ধার  » «   ভারতে লোকসভা নির্বাচনে প্রার্থীদের প্রথম তালিকা ঘোষণা করলো বিজেপি  » «   সিলেটে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল সিলসিলার ম্যানেজারের  » «   নিজের চেয়ার ছেড়ে জহিরুলের পাশে এসে দাঁড়ালেন প্রধানমন্ত্রী  » «   সিলেটে নির্মাণ হতে যাচ্ছে স্মৃতিসৌধ,পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার  » «   সুখী দেশের তালিকায় বাংলাদেশের ১০ ধাপ অবনতি  » «   জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু  » «   আইডিয়া’র ২৫ বছর পূর্তি উৎসবে র‍্যালি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  » «   উন্নয়ন করতে গিয়ে জীবন ও জীবিকার যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী  » «   আজ দিন রাত সমান, আকাশে থাকবে সুপারমুন  » «  

হৃদয় ছুঁয়েছে ‘হাসিনা: অ্যা ডটারস টেল’



বিনোদন ডেস্ক:: একজন রাষ্ট্রনায়কের জীবনে সব হারানোর যন্ত্রণা আর টিকে থাকার লড়াই নিয়ে নির্মিত তথ্যচিত্র ‘হাসিনা: অ্যা ডটার্স টেল’। মুক্তির প্রথম দিনেই দর্শকের মনে দাগ কেটেছে তথ্যচিত্রটি। বঙ্গবন্ধু কন্যার জীবনের অদেখা ও অপ্রকাশিত সংগ্রামের গল্প দেখে আবেগাপ্লুত দর্শক।

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা একজন জননী,একজন বোন থেকে পরিণত হয়েছেন গণমানুষের আস্থার কেন্দ্রবিন্দুতে। যার দুর্লভ খণ্ডচিত্র উঠে এসেছে এই তথ্যচিত্রে। পাঁচ বছর ধরে নির্মাণ করা হয়েছে প্রামাণ্য চিত্রটি।শেখ হাসিনার দুঃসহ স্মৃতি, স্বজন হারানোর পরে গৃহহীন এক সাধারণ মানুষের গল্প দাগ কেটেছে দর্শক হৃদয়ে।

রাজনৈতিক অঙ্গনে সফল একজন নেতা হিসেবে শেখ হাসিনা মঞ্চে বহুবার তার দুঃসহ অতীতের ক্ষত তুলে ধরেছেন, তারই অংশ এই তথ্যচিত্র।হাসিনা-অ্যা ডটার্স টেল একজন রাষ্ট্রনায়কের সাদামাটা সংগ্রামী জীবনের আলেখ্য বলেও জানিয়েছেন অনেক দর্শক।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: