শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী, থাকবেন ম্যাজিস্ট্রেটও  » «   ইন্টারনেটে ধীর গতি ও মোবাইল ব্যাংকিং বন্ধ চায় আইনশৃঙ্খলা বাহিনী  » «   প্রার্থিতা নিয়ে শুনানি: আদালতের প্রতি খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থা  » «   আওয়ামী লীগ ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে: জয়  » «   সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন স্থগিত করেছেন হাইকোর্ট  » «   আম্বানি কন্যার বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন [ভিডিও ]  » «   সিলেট-১ আসনে ধানের শীষের প্রচারণার একসঙ্গে মুক্তাদির-আরিফ  » «   সহিংসতার ঘটনা খতিয়ে দেখতে সিইসির নির্দেশ  » «   ‘ইডিয়ট’ লিখে গুগলে সার্চ দিলে কেনো আসে ট্রাম্পের ছবি?  » «   বিশ্ব ভ্রমণ করবে বাংলাদেশের প্রথম বিদ্যুৎচালিত গাড়ি  » «   খাশোগি হত্যাকাণ্ডে সৌদি আরব ছাড়পত্র পাবে না: নিক্কি হ্যালি  » «   গুগলে সবচেয়ে বেশি খোঁজ খালেদা ও হিরো আলম  » «   আস্থা ভোট, নেতৃত্বের পরীক্ষায় উতরে গেলেন তেরেসা মে  » «   ফোনালাপ ফাঁস: খন্দকার মোশাররফের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার অভিযোগ  » «   নির্বাচনে এজেন্ট পাওয়া নিয়ে চিন্তায় বিএনপি  » «  

‘হিরো আলমকে এত সহজে জিরো করা যাবে না’



নিউজ ডেস্ক:: বগুড়া-৪ আসন থেকে স্বতন্ত্র মনোনয়ন চাওয়া হিরো আলমের মনোনয়ন পত্র বাতিলের বিরুদ্ধে করা আপিল নামঞ্জুর করেছে নির্বাচন কমিশন।বৃহস্পতিবার নির্বাচন কমিশনের এজলাসে সাড়ে ১২টার দিকে এই ঘোষণা দেয়।

আপিলের যুক্তিতর্কে কমিশনের এজলাস থেকে বলা হয়, এক শতাংশ ভোটারদের তালিকা হিরো আলম দিয়েছেন তা সঠিক নয়। কেননা ১০ জনের স্বাক্ষর তদন্ত করে দেখা গেছে, তাদের তথ্য মিথ্যা দিয়েছেন।

পরে এজলাস থেকে বের হয়ে হিরো আলম সাংবাদিকদের বলেন, মনোনয়ন পত্র বাতিল হওয়ার পর আমি আপিল করেছিলাম সেটা নামঞ্জুর করা হয়েছে। নমেনি খুঁজে না পেয়ে বাতিল করেছে। আজকে এখানে যারা স্বতন্ত্র প্রার্থী তাদের সবাইকে বাদ দেয়া হয়েছে। স্বতন্ত্র প্রার্থীদের মনোনয়ন না দেয়ার কারণ আমি মনে করি ষড়যন্ত্র।

তিনি বলেন, সবকিছু রাজনৈতিক চালে চলছে। আমি এখন হাইকোর্টে আপিল করব, আমি এর শেষ দেখে নিব। রাজনীতির মাঠ থেকে চলে যাওয়ার হিরো আলম আমি না। হিরোকে এত সহজে জিরো করা যাবে না।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: