রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «   ক্ষমা চাইলেন ড. কামাল  » «   মন্দিরের প্রসাদ খেয়ে ১১ জনের মৃত্যু, অসুস্থ ৮১  » «   ২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী, থাকবেন ম্যাজিস্ট্রেটও  » «   ইন্টারনেটে ধীর গতি ও মোবাইল ব্যাংকিং বন্ধ চায় আইনশৃঙ্খলা বাহিনী  » «   প্রার্থিতা নিয়ে শুনানি: আদালতের প্রতি খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থা  » «   আওয়ামী লীগ ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে: জয়  » «   সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন স্থগিত করেছেন হাইকোর্ট  » «   আম্বানি কন্যার বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন [ভিডিও ]  » «   সিলেট-১ আসনে ধানের শীষের প্রচারণার একসঙ্গে মুক্তাদির-আরিফ  » «  

হিন্দুর সঙ্গে প্রেম: গাছের সঙ্গে বেঁধে মুসলিম তরুণীকে পাশবিক নির্যাতন



আন্তর্জাতিক ডেস্ক:: এক মুসলিম তরুণীকে গাছের সঙ্গে বেঁধে নির্মম নির্যাতন করা হয়েছে। অপরাধ?-হিন্দু ছেলের সঙ্গে প্রেম করে পালিয়ে গিয়েছিল এই তরুণী। তার পরিবার ও এলাকাবাসী তাকে ওই পাশবিক শাস্তি দিয়েছে।ভারতের বিহার রাজ্যের নাওয়াদায় এই অমানবিক ঘটনা ঘটেছে।

জানা গেছে, পরিবারের মতের অবাধ্য হয়ে অন্য ধর্মের ছেলের সঙ্গে সম্পর্ক গড়ার অপরাধে ১৮ বছর বয়সী ওই তরুণীক পাঁচ ঘণ্টা ধরে গাছের সঙ্গে বেঁধে রেখে পেটানো হয়।পরিবারের অভিযোগ, সে অন্য ধর্মের ছেলের সঙ্গে পালিয়ে বিয়ে করে পরিবার এবং সমাজের জন্য অসম্মানে বয়ে এনেছে।

স্থানীয় সংবাদ মাধ্যম বলছে,একই গ্রামের রুপেস কুমারের সঙ্গে ওই তরুণী পালিয়ে যায়।কিন্তু তার পরিবার এটা মেনে নিতে পারেনি।ফলে পরিবার তাদের খুঁজে নিয়ে এসে বিচারের সম্মুখীন করে।মুসলিম সমাজের বদনাম হওয়ায় তাকে ওই শাস্তি দেয়া হয়।

একজন প্রত্যক্ষদর্শী ঘটনাটি মোবাইল ফোনে ধারণ করেন। ভিডিওতে দেখা যায়, তরুণীটি মাটিতে লুটিয়ে পড়লে আবার তাকে গাছের সঙ্গে বেঁধে রাখা হয়; তার চারপাশে মানুষ ভিড় করে দাঁড়িয়ে বিষয়টি দেখছে।

আরেকটি ভিডিও ক্লিপে দেখা যায়, ওই তরুণীকে এমনভাবে গাছের সঙ্গে বেঁধে রাখা হয়েছে যাতে সে নড়াচড়া করতে না পারে।

সূত্র: ডেইলি মেইল

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: