মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বড়লেখায় জাকির হোসেন শিক্ষা ও সেবা ফাউন্ডেশনের পরীক্ষা উপকরণ বিতরণ  » «   ইসির নতুন উদ্যোগ : যেসব অফিসে মিলবে হারানো পরিচয়পত্র  » «   ঢাবিকে কলঙ্কমুক্ত করতে ভিসির পদত্যাগ দাবী সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ইউরোপের  » «   অপহরণকারীর সাথে প্রেম, অতঃপর…  » «   শাহবাগে শিক্ষার্থী-পুলিশ সংঘর্ষ, সময় বাড়ল প্রতিবেদন দাখিলের  » «   পোগবা ব্রিটিশদের ‘বিদ্রুপ’ করলেন !  » «   ওয়ানডে সিরিজের আগে টাইগারদের জন্য বড় সুসংবাদ!  » «   যে কারণে রাতে কাজ করবেন না!  » «   দুর্নীতি মামলায় জামিন পেলেন খালেদা জিয়া  » «   উচ্চ আদালতের সেই রায়  » «   গণভবনে প্রধানমন্ত্রী‘আল্লাহ যাকে ইচ্ছে ক্ষমতা দেন’  » «   পবিত্র হজ পালনমক্কায় বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু  » «   আমার গার্লফ্রেন্ডের সংখ্যা ১০টারও কম-রণবীর  » «   মেসির বাংলাদেশ সফর, যা বলল ইউনিসেফ  » «   বিয়ের প্রলোভনে একাধিকবার ধর্ষণ! অতঃপর…  » «  

হার্টবিট প্রোডাকশন স্বপ্ন পূরণ করল শাকিব ভক্তের



বিনোদন ডেস্ক::‘শাকিব খান’ ঢাকাই চলচ্চিত্রের নাম্বার ওয়ান হিরো হিসেবেই খ্যাত। আর তাইতো তার ভক্তর অভাব নেই। তার ছবি আসলেই হলে হুমড়ি খেয়ে পরে ভক্তরা। নিজ থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোতে চালায় প্রচারণা। তবে তাদের অনেকেই স্বপ্ন থাকে তাদের প্রিয় নায়কের সঙ্গে একটু দেখা করা কিংবা কথা বলা। ঠিক তেমনি এক ভক্তের ইচ্ছে পূরণ করল হার্টবিট প্রোডাকশন।

এই ঈদে হার্টবিট প্রোডাকশনের প্রযোজনায় মুক্তি পেয়েছে ‘সুপার হিরো’ ছবিটি। শুরু থেকেই বেশ প্রচারণা চালিয়েছে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান। পাশাপাশি তারা ‘সুপার হিরো’ ছবিটির সর্বাধিক প্রচারণার জন্য আশরাফুল ইসলাম নাঈম নামে এক শাকিব ভক্তকে পুরস্কৃত করেছেন।

সম্প্রতি হার্টবিট প্রোডাকশন ‘সুপার হিরো’ ছবিটির সর্বাধিক প্রচারনার জন্য আশরাফুল ইসলাম নাঈমকে ঢালিউড কিং শাকিব খানের সঙ্গে সাক্ষাৎ করিয়ে দিয়েছেন। শুধু তাই নয় একটি অ্যান্ড্রয়েড ফোনও দেয়া হয়েছে তাকে।

শাকিব খানের সঙ্গে দেখা করা নিয়ে আশারাফুল বিডি২৪লাইভকে বলেন, ‘সত্যিই নিজের অনুভূতি ভাষায় প্রকাশ করার মতো না। ব্যাখ্যা করতে পারছি না কতোটা হ্যাপি আমি ঢালিউড কিং দুই বাংলার সুপারস্টার শাকিব খানের সঙ্গে মিট করার পর। ছোটবেলা থেকেই স্বপ্ন ছিল একদিন ঠিকই হয়তো দেখা হবে শাকিব খানের সঙ্গে। ফাইনালি সেই স্বপ্ন পূরণ হলো হার্টবিট প্রোডাকশনের কল্যাণে।

তিনি আরও বলেন, ‘আমি হার্টবিট প্রোডাকশনকে অন্তরের অন্তস্তল থেকে অনেক অনেক ধন্যবাদ জানাই। সত্যিই অনেক লাকি আমি। মিট করার আগের দিন রাতে ঘুম হয়নি কবে সকাল হবে আর হবিগঞ্জ থেকে ঢাকায় যাব।’

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: