বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «   ফের গ্রেপ্তার নাজিব রাজাক; দায়ের হবে ২১ মামলা  » «   প্রাথমিকে শিক্ষক নিয়োগ আবেদনেই প্রতিষ্ঠানের ৪০ কোটিরও বেশি আয় !  » «   ইউএনওদের জন্য উচ্চমূল্যে ১০০ জিপ গাড়ি, আপত্তি অর্থ মন্ত্রণালয়ের  » «   ডিজিটাল হলো জাতীয় পরিচয়পত্রের সেবা ব্যবস্থাপনা  » «   লন্ডনে মুসলিমদের ওপর গাড়ি হামলা, আহত ৩  » «   সরকারি চাকরিজীবীদের ৫% সুদে গৃহঋণের আবেদন অক্টোবরে  » «   ভারতে তিন তালাককে শাস্তিযোগ্য অপরাধ ঘোষণা  » «   স্কুলছাত্রীকে পিটিয়ে অজ্ঞান করলেন শিক্ষক  » «   বোমা দিচ্ছে যুক্তরাষ্ট্র, আর ইয়েমেনে সেই বোমা ফেলছে সৌদি  » «   রাখঢাক রাখছেন না পর্নো তারকা ডানিয়েল স্টর্মি  » «   কাবা শরীফের ভেতরে প্রবেশের সুযোগ পেলেন ইমরান  » «   মিয়ানমারে নিলামে উঠছে সুচির ভাস্কর্য  » «   এক দিনেই মিলবে পাসপোর্ট  » «   ওসমানী বিমানবন্দরে বিমানে তল্লাশি : ৪০টি স্বর্ণের বার উদ্ধার, চোরাচালানী আটক  » «  

হার্টবিট প্রোডাকশন স্বপ্ন পূরণ করল শাকিব ভক্তের



বিনোদন ডেস্ক::‘শাকিব খান’ ঢাকাই চলচ্চিত্রের নাম্বার ওয়ান হিরো হিসেবেই খ্যাত। আর তাইতো তার ভক্তর অভাব নেই। তার ছবি আসলেই হলে হুমড়ি খেয়ে পরে ভক্তরা। নিজ থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোতে চালায় প্রচারণা। তবে তাদের অনেকেই স্বপ্ন থাকে তাদের প্রিয় নায়কের সঙ্গে একটু দেখা করা কিংবা কথা বলা। ঠিক তেমনি এক ভক্তের ইচ্ছে পূরণ করল হার্টবিট প্রোডাকশন।

এই ঈদে হার্টবিট প্রোডাকশনের প্রযোজনায় মুক্তি পেয়েছে ‘সুপার হিরো’ ছবিটি। শুরু থেকেই বেশ প্রচারণা চালিয়েছে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান। পাশাপাশি তারা ‘সুপার হিরো’ ছবিটির সর্বাধিক প্রচারণার জন্য আশরাফুল ইসলাম নাঈম নামে এক শাকিব ভক্তকে পুরস্কৃত করেছেন।

সম্প্রতি হার্টবিট প্রোডাকশন ‘সুপার হিরো’ ছবিটির সর্বাধিক প্রচারনার জন্য আশরাফুল ইসলাম নাঈমকে ঢালিউড কিং শাকিব খানের সঙ্গে সাক্ষাৎ করিয়ে দিয়েছেন। শুধু তাই নয় একটি অ্যান্ড্রয়েড ফোনও দেয়া হয়েছে তাকে।

শাকিব খানের সঙ্গে দেখা করা নিয়ে আশারাফুল বিডি২৪লাইভকে বলেন, ‘সত্যিই নিজের অনুভূতি ভাষায় প্রকাশ করার মতো না। ব্যাখ্যা করতে পারছি না কতোটা হ্যাপি আমি ঢালিউড কিং দুই বাংলার সুপারস্টার শাকিব খানের সঙ্গে মিট করার পর। ছোটবেলা থেকেই স্বপ্ন ছিল একদিন ঠিকই হয়তো দেখা হবে শাকিব খানের সঙ্গে। ফাইনালি সেই স্বপ্ন পূরণ হলো হার্টবিট প্রোডাকশনের কল্যাণে।

তিনি আরও বলেন, ‘আমি হার্টবিট প্রোডাকশনকে অন্তরের অন্তস্তল থেকে অনেক অনেক ধন্যবাদ জানাই। সত্যিই অনেক লাকি আমি। মিট করার আগের দিন রাতে ঘুম হয়নি কবে সকাল হবে আর হবিগঞ্জ থেকে ঢাকায় যাব।’

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: