সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জি কে শামীম ও খালেদের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ  » «   ‘মোদি হলেন সন্ত্রাসী,’ হাউসটনে বিক্ষোভে শিখ-কাশ্মীরিরা (ভিডিও)  » «   সাপের ছোবল থেকে রক্ষা পেতে চা বাগানে স্বর্পভাস্কর্য  » «   মাছ উৎপাদনে বিশ্বে অষ্টম বাংলাদেশ  » «   কোরআনের উদ্ধৃতি দিয়ে চমকে দিলেন পুতিন  » «   নবীগঞ্জে ভুয়া সাংবাদিক মনি গ্রেপ্তার  » «   ফতুল্লার ‘জঙ্গি আস্তানায়’ অভিযান শুরু  » «   সৌদিতে শূলে চড়িয়ে শিরশ্ছেদ করে ১৩৪ জনের মৃত্যুদণ্ড কার্যকর  » «   কৃষিতে স্বাবলম্বী কামালবাজারের অনেক কৃষক  » «   মোহামেডানসহ মতিঝিলে চার ক্লাবে অভিযান  » «   তাহিরপুরে ১০টি গাঁজার বালিশ উদ্ধার  » «   ফ্রান্সে মসজিদে গাড়ি হামলা  » «   সদলবলে মধুর ক্যান্টিনে ছাত্রদলের নবনির্বাচিত সভাপতি-সম্পাদক  » «   মুসলিম যাত্রী থাকায় ফ্লাইট বাতিল করল আমেরিকান এয়ারলাইনস  » «   মধ্যরাতে বনানীতে শাবি ভিসিপুত্রের কাণ্ড!  » «  

হামলার ঘটনায় কোতয়ালী থানায় রজত গুপ্তের মামলা



143222931320150521নিউজ ডেস্ক :: হামলার ঘটনায় কোতয়ালী থানায় মামলা দায়ের করেছেন সম্মিলিত নাট্য পরিষদের সাধারণ সম্পাদক রজত কান্তি। রোববার রাতে কোতয়ালী থানায় রজত বাদী হয়ে এ মামলা দায়ের করেন। মামলায় অজ্ঞাতনামা ১০/১৫ জন আসামী করা হয়েছে।
কোতয়ালী থানার ওসি সোহেল আহমদ জানান, রজতের পক্ষ থেকে রোববার রাত ১২টার দিকে মামলাটি দায়ের করা হয়। পুলিশ মামলাটি রেকর্ড করে এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ পদক্ষেপ নিচ্ছে।
প্রসঙ্গত,গত বৃহস্পতিবার সিলেট নগরীর রিকাবীবাজারস্থ কবি নজরুল অডিটোরিয়ামে মেট্রোপলিটন ইউনিভার্সিটির মিউজিক্যাল ক্লাব ফ্লেইমস-এর কনসার্ট চলাকালে ছাত্রলীগ নেতা পারভেজের নেতৃত্বে কয়েকজন কর্মী সেখানে বিনা টিকেটে ঢুকতে চায়। এ নিয়ে বাদানুবাদের এক পর্যায়ে তারা আয়োজকদের ওপর হামলা চালায়। এ সময় সম্মিলিত নাট্য পরিষদের সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্তকে সেখানে পেয়ে তারা তার ওপরও হামলা চালানো হয়। এতে তার একটি হাত ভেঙ্গে যায়। রজত বর্তমানে ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
এদিকে, এ ঘটনায় আহত সায়মন মিয়ার বাবা মুক্তিযোদ্ধা জহির আলম বাদী হয়ে শনিবার পারভেজ সহ ১৩ ছাত্রলীগ নেতা-কর্মী এবং অজ্ঞাত আরো ২০/২৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এ নিয়ে এ ঘটনায় থানায় দুটি মামলা দায়ের হলো।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: