শনিবার, ১৭ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২২ আগস্ট থেকে গ্রুপ চ্যাট বন্ধ করে দিচ্ছে ফেসবুক  » «   রাজনীতিতে আসছেন প্রধানমন্ত্রী কন্যা পুতুল?  » «   সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি হাজী নিহত, আহত ১৭  » «   ফের পাক-ভারত সীমান্তে গোলাগুলি  » «   গভীর রাতে স্ত্রীকে মেডিকেলে নেয়ার ভয়াবহ বর্ণনা দিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট  » «   মিরপুরে বস্তিতে অগ্নিকাণ্ডের ঘটনায় পুড়েছে ৬০০ ঘর, ধ্বংসস্তুপে চলছে অনুসন্ধান  » «   বেফাঁস মন্তব্যে ফাঁসলেন জাকির নায়েক, হারাচ্ছেন নাগরিকত্ব  » «   কাশ্মীরে খুলছে স্কুল-কলেজ, তুলে নেওয়া হচ্ছে সব ধরনের নিষেধাজ্ঞা  » «   কাশ্মীর সঙ্কট নিয়ে নিরাপত্তা পরিষদের রুদ্ধদ্বার বৈঠক সম্পন্ন, নাখোশ ভারত  » «   শিক্ষামন্ত্রীর স্বামীকে দেখতে গেলেন প্রধানমন্ত্রী  » «   চীনে টাইফুন লেকিমার আঘাত: নিহত ২৮, ঘরছাড়া ১০ লাখ  » «   কেমন হবে এবার কাশ্মিরীদের ঈদ?  » «   কেন ঈদ যাত্রায় ভোগান্তি, কারণ বললেন সেতুমন্ত্রী  » «   কংগ্রেসের অন্তর্বর্তীকালীন সভাপতি সোনিয়া গান্ধী  » «   সড়ক-রেল-নৌ: সব যাত্রা পথেই ভোগান্তি  » «  

হাত-পা বেঁধে ছাত্রীকে ধর্ষণে অভিযুক্ত শিক্ষক ‘বন্দুকযুদ্ধে’ নিহত



নিউজ ডেস্ক:: চট্টগ্রামে এক ছাত্রীকে হাত-পা বেঁধে ধর্ষণে অভিযুক্ত কোচিং সেন্টারের শিক্ষক মো. সাইফুল ইসলাম (৩০) র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন।সোমবার ভোরে জেলার লোহাগাড়া উপজেলার উত্তর আমিরাবাদ এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত সাইফুল ইসলাম উত্তর আমিরাবাদ এলাকার আব্দুস সোবহানের ছেলে। তিনি আমিরাবাদের ঘোনাপাড়া এলাকায় ‘সৃজনশীল’ নামে একটি কোচিং সেন্টার চালাতেন।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব- ৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো. মাশকুর রহমান জানান, ধর্ষণের মামলা হওয়ার পর সাইফুল ইসলাম কোচিং সেন্টার বন্ধ করে দিয়ে আত্মগোপনে চলে যান। পরে উত্তর আমিরাবাদ এলাকায় তার অবস্থানের খবর পেয়ে র‌্যাবের একটি ভোরে সেখানে অভিযান চালায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সাইফুলের সহযোগীরা গুলি চালায়। পরে আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়।কিছুক্ষণ পর সাইফুলকে গুলিবিদ্ধ অবস্থায় সেখানে পড়ে থাকতে দেখা যায়। এ সময় র‌্যাব সদস্যরা তাকে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বন্দুকযুদ্ধের পর র‌্যাব সদস্যরা ঘটনাস্থল থেকে দুটি অগ্নোয়াস্ত্র এবং ২৪ রাউন্ড গুলি উদ্ধার করেছে বলেও জানান তিনি।এর আগে গত ১২ এপ্রিল ওই কোচিং সেন্টারের নবম শ্রেণির এক ছাত্রীর বাসায় গিয়ে তাকে হাত-পা বেঁধে ধর্ষণের অভিযোগে মামলা হয় সাইফুল ইসলামের বিরুদ্ধে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: