বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাবলিক পরীক্ষার সব ফি দেবে সরকার  » «   বাচ্চারা সরিয়ে নিয়ে যাচ্ছে ইভিএম, দাবি লালুপুত্রের  » «   আগামীকাল প্রাথমিকের প্রথম ধাপের শিক্ষক নিয়োগ পরীক্ষা  » «   পরাজিত হওয়া মানেই হার নয়: মমতা  » «   কুলাউড়ায় ওজন বাড়াতে চিংড়িতে বিষাক্ত জেলি!  » «   শতবর্ষী বৃদ্ধাকে ধর্ষণ: ‘আমাকে ছেড়ে দাও, আমি রোজা রাখছি’  » «   কিছুটা সময় লাগলেও ইসরাইল-আমেরিকার পতন অনিবার্য: ধর্মীয় নেতা  » «   মেয়াদোত্তীর্ণ সেমাই ও অপরিচ্ছন্ন পরিবেশে খাবার তৈরি: সিলেটে ওয়েল ফুডকে ৭০ হাজার টাকা জরিমানা  » «   একক দল হিসেবেই ম্যাজিক ফিগারে মোদির বিজেপি!  » «   পারিবারিক কলহে সৎ মাকে কুপিয়ে জখম করেছে ছেলে  » «   রাজস্ব কর্মকর্তা হিসেবে ১০ হাজার শিক্ষার্থীকে নিয়োগ দেয়া হবে: অর্থমন্ত্রী  » «   পবিত্র কোরআন কেটে ভেতরে ইয়াবা পাচার, ৩ রোহিঙ্গা আটক  » «   গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের চার জন নিহত  » «   খালেদার কারামুক্তি, এবারও ‘হ্যান্ডল’ করতে পারেনি বিএনপি!  » «   বালিশ মাসুদের খোলা চিঠি  » «  

হাতির আক্রমনে কুলাউড়া যুবদল নেতা শামিম নিহত



নিউজ ডেস্ক:: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক ও ছাত্রদলের সাবেক সভাপতি আজমল আলী শামিম গত ১৮সেপ্টেম্বর মঙ্গলবার রাত ৯টার দিকে হাতির আক্রমনে নিহত হয়েছেন। শামীম কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের সাধনপুর গ্রামের আবসরপ্রাপ্ত চাকুরীজীবি আমজদ আলীর একমাত্র পুত্র। তারা দির্ঘদিন যাবত স্বপরিবারে কুলাউড়া পৌরসভার মাগুরা এলাকায় বসবাস করে আসছেন।

জুড়ী ও কুলাউড়া থানা সূত্রে জানা যায়, আজমল আলী শামিম(৪৫) ও তার বন্ধু শাহিন চৌধুরী(৪৪) মোটরসাইকেল যোগে কুলাউড়া থেকে পাহাড়ী পথে সাগরনাল যাচ্ছিল। পথিমধ্যে জুড়ী উপজেলার ষাড়েরগজ পাহাড়ের “লাউয়ের ডগা” বাঁশ মহালের উচু টিলা অতিক্রম করার সময় একটি হাতি তাদের গতিরোধ করে। হাতি দেখে চালক শাহিন মোটর সাইকেল থামিয়ে জংগলের মধ্যে পালিয়ে যায়। এই সময় হাতিটি শামিমকে আক্রমন করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয় বলে জানা গেছে। শামিমমের বন্ধু আহত শাহিন চৌধূরী ব্রাহ্মণবাজার ইউনিয়নের মৃত মুজাহিদ আলীর পুত্র।

জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গির হোসেন সরদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জনান, জুড়ী থানা পুলিশ খবর পেয়ে বুধবার ভোররাতে ঘটনাস্থল থেকে শামিমের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করে। এ ব্যপারে জুড়ী থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে। আহত শাহিনকে মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: