মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
এমপি না হয়েও ল্যান্ড ক্রুজারে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত  » «   খালেদা জিয়ার জামিনের মেয়াদ বাড়ল এক বছর  » «   নবজাতককে মুখে নিয়ে কুকুরের টানাটনি, উদ্ধার করলেন এসআই  » «   নতুন শ্রমবাজার অনুসন্ধানে উদ্যোগী হতে হবে: প্রবাসীকল্যাণমন্ত্রী  » «   জনগণের সংকট উত্তরণে নতুন নির্বাচনের বিকল্প নেই: ফখরুল  » «   পানি বণ্টনের নতুন ফর্মুলা খুঁজছে বাংলাদেশ-ভারত: জয়শঙ্কর  » «   শেখ হাসিনার ছাত্রলীগে জামায়াতি আঁচড়!  » «   অবশেষে ক্ষমা চাইলেন জাকির নায়েক  » «   অপরাধীদের শাস্তি দ্রুত নিশ্চিত না করায় ধর্ষণ বাড়ছে: হাইকোর্ট  » «   সিলেট-ঢাকা মহাসড়কে ‘স্পিড গান’  » «   কমলাপুর রেলওভার ব্রিজের ত্রুটির চিত্র তুলে ধরলেন ব্যারিস্টার সুমন  » «   জিন্দাবাজারে মিললো ২টি গোখরাসহ ৬ বিষধর সাপ  » «   কাশ্মীর ইস্যুতে আলোচনায় বসছেন ট্রাম্প- মোদী!  » «   মাত্র ১০০ মিটার দূরেই শত্রু  » «   অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থদের পাশে থাকবে সরকার: কাদের  » «  

হাজার টাকায় অ্যানড্রয়েড ফোন!



full_800935003_1461763703তথ্যপ্রযুক্তি ডেস্ক: ডোকস এক্স১ মডেলের সস্তা ফোন বাজারে এনেছে ভারতীয় প্রতিষ্ঠান। ভারতে এই ফোনটির দাম মাত্র ৮৮৮ রুপি। ভ্যাট এবং ট্যাক্স বাদে বাংলাদেশি টাকায় এটির মূল্য দাঁড়ায় এক হাজার ৪৭ টাকা।

অ্যানড্রয়েড কিটক্যাট অপারেটিং সিস্টেম চালিত এই ফোনটির বিল্টইন মেমোরি ৪ জিবি। এছাড়াও ফোনটিতে আছে চার ইঞ্চির টাচস্ক্রিন ডিসপ্লে। র‌্যাম আছে ২ জিবি। ডুয়েল সিমের এই ফোনটিতে ২ মেগাপিক্সেলে রিয়ার ক্যামেরা ও ০.৩ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা আছে।

এই ফোনটি মিলবে ডোকসের ওয়েবসাইটে www.docoss.com। এই ওয়েবসাইটে সস্তার ফোন কেনার জন্য বুকিং দেয়া যাবে। তবে খুব শিগগিরই বাংলাদেশের বাজারেও আসতে পারে ফোনটি।

ওয়েবসাইটের পাশাপাশি ফোন করেও বুকিং দেয়া যাবে। বুকিং দিলে জানিয়ে দেয়া হবে ঠিক কবে থেকে ফোনটি হাতে পাবেন।

ফ্রিডম২৫১-এর মতো আপনাকে আগে থেকে টাকাও দিয়ে রাখতে হবে না। মোবাইল ডেলিভারির সময়ই টাকা দিতে পারবেন। ২৯ এপ্রিল রাত ১০টা পর্যন্ত বুকিং করা যাবে। ঠিকঠাক বুকিং দিতে পারলে ২মে থেকে ফোন হাতে পাওয়া যাবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: