শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

হাজার টাকায় অ্যানড্রয়েড ফোন!



full_800935003_1461763703তথ্যপ্রযুক্তি ডেস্ক: ডোকস এক্স১ মডেলের সস্তা ফোন বাজারে এনেছে ভারতীয় প্রতিষ্ঠান। ভারতে এই ফোনটির দাম মাত্র ৮৮৮ রুপি। ভ্যাট এবং ট্যাক্স বাদে বাংলাদেশি টাকায় এটির মূল্য দাঁড়ায় এক হাজার ৪৭ টাকা।

অ্যানড্রয়েড কিটক্যাট অপারেটিং সিস্টেম চালিত এই ফোনটির বিল্টইন মেমোরি ৪ জিবি। এছাড়াও ফোনটিতে আছে চার ইঞ্চির টাচস্ক্রিন ডিসপ্লে। র‌্যাম আছে ২ জিবি। ডুয়েল সিমের এই ফোনটিতে ২ মেগাপিক্সেলে রিয়ার ক্যামেরা ও ০.৩ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা আছে।

এই ফোনটি মিলবে ডোকসের ওয়েবসাইটে www.docoss.com। এই ওয়েবসাইটে সস্তার ফোন কেনার জন্য বুকিং দেয়া যাবে। তবে খুব শিগগিরই বাংলাদেশের বাজারেও আসতে পারে ফোনটি।

ওয়েবসাইটের পাশাপাশি ফোন করেও বুকিং দেয়া যাবে। বুকিং দিলে জানিয়ে দেয়া হবে ঠিক কবে থেকে ফোনটি হাতে পাবেন।

ফ্রিডম২৫১-এর মতো আপনাকে আগে থেকে টাকাও দিয়ে রাখতে হবে না। মোবাইল ডেলিভারির সময়ই টাকা দিতে পারবেন। ২৯ এপ্রিল রাত ১০টা পর্যন্ত বুকিং করা যাবে। ঠিকঠাক বুকিং দিতে পারলে ২মে থেকে ফোন হাতে পাওয়া যাবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: