সোমবার, ২৪ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
প্রথমবার সিলেট-চট্টগ্রাম-কক্সবাজার রুটে উড়বে ইউএস-বাংলা  » «   ভূমিকম্পে কেঁপে উঠলো ইন্দোনেশিয়ায়-জাপান-অস্ট্রেলিয়া  » «   ভোটকেন্দ্রেই ঘুমিয়ে পড়লেন কর্মকর্তা  » «   ‘জয় শ্রীরাম’ না বলায় পিটিয়ে মুসলিম যুবককে হত্যা  » «   নয়াপল্টনে একের পর এক ককটেল বিস্ফোরণ  » «   অফিসে বসে বসে শুধু কি চা খাইলে হবে? দেশপ্রেম থাকতে হবে: হাইকোর্ট  » «   বিকেলের মধ্যে উদ্ধার কাজ শেষ হবে: রেলসচিব  » «   বাংলাদেশের নামে সড়কের নামকরন যুক্তরাষ্ট্রে  » «   সরকারি চাকরিজীবীদের বেতন বাড়লেও দুর্নীতি কমছে না : টিআইবি  » «   দেশসেরা প্রধান শিক্ষক হবিগঞ্জের শাহনাজ কবীর  » «   বাঘের খাবারও চুরি হয় ঢাকা চিড়িয়াখানায়, ফেসবুকে ভাইরাল  » «   দুই মাস ওমরাহ ভিসা স্থগিত করল সৌদি  » «   বীমার আওতায় যেসব সুবিধা পাচ্ছে সরকারি চাকরিজীবীরা  » «   কারাগারে সুনামগঞ্জের আ. লীগ নেতা শামীম আহমদ  » «   মুক্তি পেয়ে নতুন যে বাড়িতে থাকবেন খালেদা  » «  

হরিণাকুণ্ডুতে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সদস্য নিহত



নিউজ ডেস্ক::ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার ভাতুড়িয়া নামক স্থানে র‌্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধে এবার আমিরুল ইসলাম পচা (৪৩) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। র‌্যাব নিহত এই ব্যক্তিকে ডাকাত দলের সদস্য বলে জানিয়েছে। বন্দুকযুদ্ধে র‌্যাবের ৩ সদস্য আহত হয়েছে বলে দাবি করা হচ্ছে। ঘটনাস্থল থেকে একটি শুটার গান, দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়ে বলে জানিয়ে র‌্যাব। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (১৭ জুলাই) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে। নিহত আমিরুল ইসলাম পচা হরিণাকুণ্ডু উপজেলার ভায়না গ্রামের রহিম বক্সের ছেলে।

র‌্যাব-৬ ঝিনাইদহের কোম্পানী কমান্ডার এএসপি গোলাম মোর্শেদ জানান, জেলার হরিণাকুণ্ডু উপজেলার ভাতুড়িয়া নামক স্থানে র‌্যাবের চেকপোস্ট চলছিল। এ সময় ডাকাত সদস্যরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। পরে র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে বন্দুকযুদ্ধ শুরু হয়। আধাঘন্টা বন্দুকযুদ্ধ চলার পর ডাকাত সদস্যরা পালিয়ে যায়। এরপর ঘটনাস্থল থেকে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য আমিরুল ইসলাম পচাকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে হরিণাকুণ্ডু উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

ঘটনাস্থল থেকে একটি শুটার গান, দুই রাউন্ড গুলি ও হাশুয়া উদ্ধার করা হয়। নিহত ডাকাত আমিরুলের বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা, ডাকাতিসহ ১৩টি মামলা রয়েছে র‌্যাবের এই কর্মকর্তা জানান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: