বৃহস্পতিবার, ১৬ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শুভ জন্মদিন আইয়ুব বাচ্চু  » «   স্পেন আওয়ামীলীগের জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর শাহাদতবার্ষিকী পালন  » «   রোনালদো ছাড়া রিয়ালকে পাত্তাই দিলো না অ্যাটলেটিকো  » «   আজ ভুটানকে হারালেই ফাইনালে বাংলাদেশ  » «   নিষেধাজ্ঞা আরোপের জন্য অজুহাত খোঁজে আমেরিকা: রাশিয়া  » «   প্রাথমিক ও ইবতেদায়ি পরীক্ষার রুটিন প্রকাশ  » «   সাইফ-কন্যা সারার রূপে ঘায়েল অনেকেই  » «   একনেকে ৩ হাজার ৮৮ কোটি টাকা ব্যয়ে ৯ প্রকল্প অনুমোদন  » «   শিক্ষার্থীদের আইডিকার্ডে থাকবে ইউনিক নম্বর  » «   ঈদ উপলক্ষে জালনোট ধরতে ব্যাংকগুলোকে ১১ নির্দেশনা  » «   গণঅভ্যুত্থানঃ লিবিয়ায় ৪৫ জনের মৃত্যুদণ্ড  » «   চার রিকশাকে চাপা দিয়ে পালালো কার চালক  » «   ১৫ আগস্ট কেন ভারতের স্বাধীনতা দিবস?  » «   খালেদার জন্মদিনে ফখরুল‘প্রাণ বাজি রেখে লড়াই করতে হবে’  » «   রাজধানীতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু  » «  

হরিণাকুণ্ডুতে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সদস্য নিহত



নিউজ ডেস্ক::ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার ভাতুড়িয়া নামক স্থানে র‌্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধে এবার আমিরুল ইসলাম পচা (৪৩) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। র‌্যাব নিহত এই ব্যক্তিকে ডাকাত দলের সদস্য বলে জানিয়েছে। বন্দুকযুদ্ধে র‌্যাবের ৩ সদস্য আহত হয়েছে বলে দাবি করা হচ্ছে। ঘটনাস্থল থেকে একটি শুটার গান, দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়ে বলে জানিয়ে র‌্যাব। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (১৭ জুলাই) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে। নিহত আমিরুল ইসলাম পচা হরিণাকুণ্ডু উপজেলার ভায়না গ্রামের রহিম বক্সের ছেলে।

র‌্যাব-৬ ঝিনাইদহের কোম্পানী কমান্ডার এএসপি গোলাম মোর্শেদ জানান, জেলার হরিণাকুণ্ডু উপজেলার ভাতুড়িয়া নামক স্থানে র‌্যাবের চেকপোস্ট চলছিল। এ সময় ডাকাত সদস্যরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। পরে র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে বন্দুকযুদ্ধ শুরু হয়। আধাঘন্টা বন্দুকযুদ্ধ চলার পর ডাকাত সদস্যরা পালিয়ে যায়। এরপর ঘটনাস্থল থেকে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য আমিরুল ইসলাম পচাকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে হরিণাকুণ্ডু উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

ঘটনাস্থল থেকে একটি শুটার গান, দুই রাউন্ড গুলি ও হাশুয়া উদ্ধার করা হয়। নিহত ডাকাত আমিরুলের বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা, ডাকাতিসহ ১৩টি মামলা রয়েছে র‌্যাবের এই কর্মকর্তা জানান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: