শনিবার, ২৩ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
যমুনা নদীতে বিলীন হচ্ছে বসত বাড়ি, দেখার কেউ নেই!  » «   নতুন চলচ্চিত্রের জন্য ইরানে অনন্ত  » «   নেইমারের জার্সি গায়ে অপু ও জয়  » «   সিসিক নির্বাচন: আ.লীগ মেয়র প্রার্থী হলেন কামরান  » «   বাসায় ঢুকে অভিনেত্রীকে শ্লীলতাহানি!  » «   আর্জেন্টিনার হার, বেরিয়ে এলো বিস্ফোরক তথ্য!  » «   দুর্ঘটনা সড়কে মৃত্যুর মিছিল, নিহত ৩০, আহত ৪৭  » «   ‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’  » «   হাসপাতালে পরীমনি  » «   আর্জেন্টিনার হার, ‘সুইসাইড নোট’ লিখে নিখোঁজ মেসি ভক্ত  » «   সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «   গজারী বনে যুবতীর অর্ধগলিত লাশ  » «  

হরতাল চলছে : আম্বরখানায় গাড়ি ভাংচুর



s-07-02-15-3নিউজ ডেস্ক :: যুদ্ধাপরাধের দায়ে অভিযুক্ত,দলের সহকারী সেক্রেটারী জেনারেল মোহাম্মদ কামারুজ্জামানের ফাঁসির দন্ড কার্যকরের প্রতিবাদে সারাদেশে সকাল-সন্ধ্যা হরতাল পালন করছে জামায়াত ইসলামী বাংলাদেশ। এদিকে, হরতালের শুরুতে সকাল ৭টার দিকে নগরীর আম্বরখানা এলাকায় ঝটিকা মিছিল ও গাড়ি ভাংচুর করেছে শিবির। এ সময় তারা একটি ট্রাক ও কয়েকটি সিএনজি অটোরিক্সা ভাংচুর করেছে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সোমবার সকাল ৭টার দিকে শিবির নেতাকর্মীরা আম্বরখানা এলাকায় একটি ঝটিকা মিছিল বের করে। এ সময় তারা একটি ট্রাক ও ৪-৫টি সিএনজি অটোরিকশা ভাঙচুর করে পালিয়ে যায়। এ ঘটনায় কোন হতাহতের খবর পাওয়া যায়নি। এছাড়া পুলিশ কাউকে আটক করতে পারেনি।
খবর পেয়ে বিমানবন্দর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।
গত শনিবার রাত সাড়ে ১০টায় কামারুজ্জামানের ফাঁসি কার্যকর করা হয়। এরপর এক বিবৃতিতে জামায়াত সোমবার সারাদেশে হরতালের ডাক দেয়।

 

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: