শুক্রবার, ২৪ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১১ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

হরতালকে কেন্দ্র করে গণগ্রেফতার চলছে



25. rijbiনিউজ ডেস্ক::
বিএনপির যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ অভিযোগ করে বলেছেন, বিরোধী দলের আন্দোলন ঠেকাতে সরকারের অপশাসনের চিত্র পুনরাবিত্তি করছে। হরতালকে কেন্দ্র করে সারাদেশের নেতাকর্মীদের বাড়ি বাড়ি তল্লাশি ও গ্রেফতার করছে।
রোববার সন্ধ্যায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।
রিজভী আহমেদ বলেন, একদলীয় দু:শাসনের চিত্র নিশ্চিত করনের লক্ষে বক্তব্য দিয়ে যাচ্ছে সরকারের মন্ত্রীরা। একদিকে বেআইনি অস্ত্র দিয়ে সরকারের সন্ত্রাসীরা মহরা দিচ্ছে অন্যদিকে চলছে প্রশাসন দিয়ে বাধা ও গ্রেফতার। ৭৫ সালের বাকশালের আলামত দেখতে পাচ্ছি। হামলা মামলা করে বিরোধী দল দমন করা যায় না বরং আন্দোলন আরো বেগবান করবে জনগণ।
তিনি বলেন, হরতাল ঘোষণার পর থেকে সারা দেশে নির্যাতন আরো বাড়িয়ে গণগ্রেফতার শুরু করেছে। সারা দেশ থেকে প্রায় শতাধিক নেতাকর্মীকে গ্রেফতার করেছে। এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তিনি।

এ সময় যুবদলের সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালসহ সকলের বিরুদ্ধে রিমান্ড ও মিথ্যা মামলা প্রত্যাহার করে অবিলম্বে তাদের মুক্তির দাবি করেন তিনি।
বিএনপির এই যুগ্ম মহাসচিব বলেন, জনগণের ক্ষমতা ডাকাতি করে শেখ হাসিনা প্রধানমন্ত্রী হয়েছেন। সরকারের স্বৈরাচারীর শেষ পর্যায় পৌঁছেছে। গণতন্ত্র রক্ষার আন্দোলন তীব্র ভাবে বন্ধ করছে সরকার।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন- বিএনপির সহ দফতর সম্পাদক আসাদুল করিম শাহীন,শামিমুর রহমান শামীম,নির্বাহী কমিটির সদস্য বেলাল আহমেদ, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক অধ্যাপক আমিনুল ইসলাম প্রমুখ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: