বৃহস্পতিবার, ১৬ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শুভ জন্মদিন আইয়ুব বাচ্চু  » «   স্পেন আওয়ামীলীগের জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর শাহাদতবার্ষিকী পালন  » «   রোনালদো ছাড়া রিয়ালকে পাত্তাই দিলো না অ্যাটলেটিকো  » «   আজ ভুটানকে হারালেই ফাইনালে বাংলাদেশ  » «   নিষেধাজ্ঞা আরোপের জন্য অজুহাত খোঁজে আমেরিকা: রাশিয়া  » «   প্রাথমিক ও ইবতেদায়ি পরীক্ষার রুটিন প্রকাশ  » «   সাইফ-কন্যা সারার রূপে ঘায়েল অনেকেই  » «   একনেকে ৩ হাজার ৮৮ কোটি টাকা ব্যয়ে ৯ প্রকল্প অনুমোদন  » «   শিক্ষার্থীদের আইডিকার্ডে থাকবে ইউনিক নম্বর  » «   ঈদ উপলক্ষে জালনোট ধরতে ব্যাংকগুলোকে ১১ নির্দেশনা  » «   গণঅভ্যুত্থানঃ লিবিয়ায় ৪৫ জনের মৃত্যুদণ্ড  » «   চার রিকশাকে চাপা দিয়ে পালালো কার চালক  » «   ১৫ আগস্ট কেন ভারতের স্বাধীনতা দিবস?  » «   খালেদার জন্মদিনে ফখরুল‘প্রাণ বাজি রেখে লড়াই করতে হবে’  » «   রাজধানীতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু  » «  

হবিগঞ্জে ৩ চেয়ারম্যানসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল



হবিগঞ্জে ৩ চেয়ারম্যানসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল

হবিগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে ৩ চেয়ারম্যান ও দুইজন সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। শনিবার যাচাই-বাছাইয়ের প্রথম দিনে তাদের মনোনয়নপত্র বাতিল করেন জেলা রিটার্নিং অফিসার।

বাতিল হওয়া প্রর্থীরা হলেন, চেয়ারম্যান পদে অ্যাড. এনামুল হক মোশাহিদ, কৃষক শ্রমিক জনতা লীগ নেতা অ্যাড. মনমোহন দেবনাথ ও হাফিজুর রহমান এবং সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী দিলারা বেগম ও রোকেয়া আক্তার রুকু। এখন চেয়ারম্যান পদে একমাত্র প্রার্থী হিসেবে রয়েছেন আওয়ামী লীগ দলীয় ডা. মুশফিক হুসেন চৌধুরী।

পাঁচ প্রার্থীর মনোনয়ন বাতিলের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা রিটার্নিং কর্মকর্তা জেলা প্রশাসক সাবিনা আলম।

উল্লেখ্য, জেলা পরিয়দ নির্বাচনে চেয়ারম্যান পদে চারজন, সাধারণ সদস্য পদে ৯১ জন এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৯ জন তাদের মনোনয়নপত্র জমা দিয়েছিলেন।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: