মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৬ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

হবিগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কনস্টেবলের মৃত্যু



নিউজ ডেস্ক:: হবিগঞ্জের বাহুবলে প্রাইভেটকারের চাপায় আশরাফুল ইসলাম (৩৫) নামের এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। তিনি সিলেট মেট্রোপলিটন পুলিশে কর্মরত ছিলেন। রবিবার (১৮ আগস্ট) বিকেল ৪টায় ঢাকা সিলেট মহাসড়কের বাহুবল উপজেলার মুগকান্দি নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত পুলিশ সদস্য ময়মনসিংহ জেলার পাগলা থানার পাইতল ইউনিয়নের দেউলপাড়া গ্রামের সাইফুল ইসলামের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, পুলিশ সদস্য আশরাফুল ঈদের ছুটি কাটিয়ে মোটরসাইকেল যোগে তার কর্মস্থল সিলেটের উদ্দেশ্যে রওয়ানা দেয়। পথিমধ্যে উপজেলার ঢাকা সিলেট মহাসড়কের মুগকান্দি নামক স্থানে পৌছলে অজ্ঞাতনামা ঢাকা গামী একটি প্রাইভেটকার চাপা দিলে তিনি গুরুতর আহত হন। তাৎক্ষনিক স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার ১০ মিনিটের ব্যবধানে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। বাহুবল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মৃত্যুর বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

বাহুবল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী দুর্ঘটনার বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। তিনি আরও জানান, মরদেহটি বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আছে। সোমবার তার লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

নিহত কনস্টেবলের সহকর্মী ও বন্ধু সাহাবুদ্দিন সাগর জানান, আশরাফুল ইসলাম অত্যন্ত ভাল মানুষ ছিলেন। তার মৃত্যুতে পরিবারের লোকজন ভেঙ্গে পড়েছেন। অন্যান্য সহকর্মীরাও নিজেদের ফেইসবুকে শোক প্রকাশ করেছেন। সে অবিবাহিত ছিল, ২০১৬ সালে পুলিশ কনস্টেবল পদে চাকুরীতে যোগদান করে। তার পরিবারের সবার ছোট ছিল আশরাফুল।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: