বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মিয়ানমার তাদের লোকদের ফেরত নিতে রাজি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী  » «   রাজশাহীতে মা-ছেলে হত্যায় আ.লীগ নেতাসহ ৩ জনের মৃত্যুদণ্ড  » «   অবশেষে সেই বাংলাদেশি যুবকের লাশ ফেরত দিল বিএসএফ  » «   নিউইয়র্কে হবে শেখ হাসিনা-বিল গেটস বৈঠক  » «   ‘এবার এক দেশ, এক দলের’ ইঙ্গিত বিজেপি সভাপতির  » «   রাতে আটক, ভোরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত  » «   জগন্নাথপুরে র‌্যাবের জালে আটকা পড়লেন ভূয়া ডাক্তার  » «   এবার ভিসি ফারজানার বিরুদ্ধে ভয়াবহ অভিযোগ  » «   রংপুর-৩ উপনির্বাচন: লাঙ্গলের ঘাঁটিতে আসিফের দিকেই ভোটের হাওয়া  » «   রিফাত হত্যা: যা বললেন সেই রিকশাচালক  » «   চতুর্থ ড্রিমলাইনার ‘রাজহংস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   সুনামগঞ্জে অজ্ঞাতনামা যুবকের মরদেহ উদ্ধার  » «   বন্দরবাজার থেকে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক  » «   আফগান প্রেসিডেন্টকে লক্ষ্য করে বোমা হামলা, নিহত ২৪  » «   বিভাগীয় শহরে হচ্ছে পূর্ণাঙ্গ ক্যান্সার চিকিৎসাকেন্দ্র  » «  

হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ১০ জন আহত



ডেস্ক রিপোর্ট:: হবিগঞ্জের ঢাকা-সিলেট মহাসড়কের নোয়াপাড়ায় এলাকায় সড়ক দুর্ঘটনায় চাঁদের হাসি হাসপাতালের চেয়ারম্যান নুর উদ্দিনসহ একই পরিবারের ১০ জন আহত হয়েছে। সোমবার ( ৯ সেপ্টেম্বর) রাতে মাধবপুর উপজেলার ডাক্তার বাড়ি এলাকায় এ ঘটনাটি ঘটে।

আহত সূত্রে জানা যায়, হবিগঞ্জ শহরের চাঁদের হাসি প্রা. লি. হাসপাতালের চেয়ারম্যান নুর উদ্দিন স্ব-পরিবারে হবিগঞ্জ থেকে তার গ্রামের বাড়ি জগদিসপুরে যাবার উদ্দেশ্যে মাইক্রোবাস যোগে রওনা হলে গাড়িটি উল্লেখিত স্থানে পৌছলে গাছের সাথে ধাক্কা লাগলে ধুমরে-মুচড়ে যায়।

এ সময় নুর উদ্দিন (৫০) তার পিতা জুলহাস মিয়া (৮০), মা’ জমিলা খাতুন (৭০), ভাতিজা নাহিদ মিয়া (১০), খোকন আহমেদ (৩৫) ও হালিমা বেগমকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। আশঙ্কাজনক অবস্থায় নাহিদ ও জুলহাসকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: