শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ অগ্রাহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
এসএসসি ফরম পূরণে অতিরিক্ত ফি, নির্বিকার প্রশাসন  » «   স্টেশন মাস্টারের ভুলে ৮ বগি লাইনচ্যুত, উত্তরবঙ্গে রেল-সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন  » «   বিন লাদেনকে পাকিস্তানের হিরো বললেন পারভেজ মোশাররফ  » «   রোববার প্রাথমিক-ইবতেদায়ী সমাপনী শুরু, পরীক্ষার্থী কমেছে  » «   ধড়পাকড়ে স্বপ্ন এখন দুঃস্বপ্ন, ফিরলেন আরও ২১৫ কর্মী  » «   বাবরি মসজিদ ইস্যু: সিলেটে শুক্রবার বিক্ষোভ সমাবেশের ডাক দিয়েছে হেফাজতে ইসলাম  » «   খালেদা জিয়ার জামিন চেয়ে ১৪০১ পৃষ্ঠার আপিল আবেদন  » «   ব্রিটেনে বিতর্কিত টু চাইল্ড লিমিট আইন বাতিলের আবেদন  » «   পিকেএসএফ উন্নয়ন মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী  » «   মির্জা ফখরুলের বিরুদ্ধে মামলা করলেন বিএনপির ২ নেতা  » «   লন্ডন-আমেরিকার চাইতেও বাংলাদেশে পেঁয়াজের দাম বেশী  » «   পররাষ্ট্র মন্ত্রণালয়ে আগুন  » «   ধাপে ধাপে জরিমানা নেবে ট্রাফিক পুলিশ  » «   আগামীকাল থেকে আলীয়া মাদ্রাসা মাঠে ওয়াজ মাহফিল শুরু  » «   ঘরের ছেলে ঘরে ফিরেছে: ইনাম চৌধুরী প্রসঙ্গে মিসবাহ সিরাজ  » «  

হবিগঞ্জে স্ত্রীকে গলাকেটে হত্যা, স্বামী আটক



নিউজ ডেস্ক:: লাখাই উপজেলার পল্লীতে মাহফুজা বেগম (২৫) নামে এক নারীকে গলা কেটে হত্যা করেছে স্বামী। সোমবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার প্রত্যন্ত অঞ্চল বুল্লা ইউনিয়নের ভরপূর্নি গ্রামে এই ঘটনা ঘটে। মাহফুজা একই উপজেলার গোয়াকারা গ্রামের ফীর ইসলামের মেয়ে। এ ঘটনায় তার স্বামী মকসুদকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ জানায়, রাতে মাহফুজাকে গলাকেটে হত্যার পর বসতঘরের দরজা বন্ধ করে রাখে মকসুদ। বিষয়টি আঁচ করতে পেরে আশপাশের লোকজন এসে ডাকাডাকি শুরু করেন। কিন্তু পুলিশ আসার পূর্বে দরজা খুলতে রাজী হয়নি ঘাতক।

খবর পেয়ে রাত দেড়টার দিকে লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) অজয় চন্দ্র দেব ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার এবং মকসুদকে গ্রেফতার করেন। ৭ বছরের দাম্পত্য জীবনে তাদের এক ছেলে ও এক মেয়ের জন্ম হয় বলে জানিয়েছেন স্থানীয়রা।

বুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মুক্তার হোসেন বেনু জানান, সম্প্রতি দাম্পত্য কলহ সৃষ্টি হলে স্বামীর বিরুদ্ধে আদালতে মামলা করে মাহফুজা। এরপর পিত্রালয়ে বসবাস করে আসছিল। প্রায় ৬ মাস পূর্বে এলাকার লোকজনের মধ্যস্থতায় বিরোধ নিষ্পত্তি হলে স্বামী মকসুদের বাড়িতে আসে সে।

লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) অজয় চন্দ্র দেব জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার এবং মকসুদকে আটক করে। নিহতের গলা অর্ধকাটা এবং শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। ময়না তদন্তের জন্য মরদেহ হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হবে। এ ব্যাপারে তদন্তে নেমেছে পুলিশ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: