মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
হবিগঞ্জে ছেলেধরা সন্দেহে তিনজনকে গণপিটুনি  » «   গণপিটুনিতে রেনু নিহতের ঘটনায় আটক ৩ জন রিমান্ডে  » «   ব্যারিস্টার সুমনের বিরুদ্ধে মামলা  » «   ফের জাতীয় সংলাপের আহ্বান ড. কামালের  » «   জবানবন্দি প্রত্যাহার ও চিকিৎসা- মিন্নির পক্ষে দুই আবেদনই নামঞ্জুর  » «   উ. কোরিয়ায় নির্বাচন: ভোট পড়েছে ৯৯.৯৮ শতাংশ  » «   এইডস ঝুঁকিতে সিলেট ও মৌলভীবাজার  » «   ঈদের আগেই সরকারি ব্যাংকের নিয়োগ পরীক্ষার ফল  » «   বিমানের ৪৫ হাজার টিকিট কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে হরিলুট  » «   মিন্নি নয়, রিফাত হত্যার নেপথ্যে চেয়ারম্যানের স্ত্রী?  » «   পাকিস্তানে নারী আত্মঘাতীর বিস্ফোরণে ছয় পুলিশসহ নিহত ৯  » «   সাইকেল চালিয়ে হজ করতে যাচ্ছেন ৮ ব্রিটিশ মুসলিম  » «   প্রিয়া সাহার মিথ্যা বক্তব্য মার্কিন আধিপত্য বিস্তারের ষড়যন্ত্র : জয়  » «   বাংলাদেশের পোশাক খাতে রপ্তানি বেড়েছে ২২ শতাংশ  » «   ব্যাটারি চালিত অটোরিকশার শোরুম সিলগালা করলো সিসিক  » «  

হবিগঞ্জে শাকিব খানের বিরুদ্ধে আদালতে রিভিশন



হবিগঞ্জ সংবাদদাতা:: হবিগঞ্জে চিত্রনায়ক শাকিব খানের বিরুদ্ধে দায়েরকৃত মানহানি মামলা থেকে অব্যাহতি দেয়া আদেশের বিরুদ্ধে রিভিশন দায়ের করা হয়েছে।

মামলার বাদি বানিয়াচং উপজেলার যাত্রাপাশা গ্রামের অটোরিকশা চালক ইজাজুর মিয়া রবিবার জেলা দায়রা জজ মো. আমজাদ হোসেনের আদালতে রিভিশনটি দায়ের করেন। বিচারক প্রাথমিক শুনানি শেষে রিভিশনটি গ্রহণ করে মামলার নিম্ন আদালতের নথি তলব করেন।

উল্লেখ্য, ‘রাজনীতি’ সিনেমায় সংলাপের একাংশে চিত্রনায়ক শাকিব খান চিত্রনায়িকা অপু বিশ্বাসকে উদ্দেশ্য করে একটি মোবাইল নম্বর বলেন। ওই নম্বরটির মালিক হবিগঞ্জের বানিয়াচংয়ের যাত্রাপাশা গ্রামের বাসিন্দা অটোরিকশা চালক ইজাজুল মিয়া। এরপর থেকে ইজাজুল মিয়াকে বিভিন্ন স্থান থেকে শাকিব খান মনে করে অসংখ্য ভক্ত ফোন করতে থাকেন। দিন-রাত অবিরত মোবাইলে ফোন আসার কারণে তাকে অটোরিকশাচালকের চাকরি হারাতে হয়। ভাঙার উপক্রম হয় সংসার। একমাত্র সন্তানকে নিয়ে স্ত্রী চলে যায় পিত্রালয়ে। এক পর্যায়ে তিনি হবিগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে চিত্র নায়ক শাকিব খান, রাজনীতি সিনেমার পরিচালক বুলবুল বিশ্বাস ও প্রযোজক আশফাক আহমদের বিরুদ্ধে প্রতারণা ও মানহানির মামলা দায়ের করেন।

মামলাটি তদন্ত করে প্রতিবেদন দেয়ার জন্য হবিগঞ্জ গোয়েন্দা পুলিশের ওসিকে নির্দেশ দেয়া হয়। তদন্ত কর্মকর্তা শাকিব খানকে মামলার দায় থেকে অব্যাহতি দেয়ার আবেদন জানিয়ে অপর দুইজনের বিরুদ্ধে আমল গ্রহণ করার জন্য প্রতিবেদন দেন। প্রতিবেদনের প্রেক্ষিতে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সম্পা জাহান চিত্রনায়ক শাকিব খানকে মামলার দায় থেকে অব্যাহতি দিয়ে অপর দুইজনের বিরুদ্ধে আমল গ্রহণ করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: