সোমবার, ২৭ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৪ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

হবিগঞ্জে বজ্রপাতে ২ জনের মৃত্যু



নিউজ ডেস্ক:: হবিগঞ্জে বজ্রপাতে শিশু ও কৃষকের মৃত্যু হয়েছে। এ সময় আরও তিনজন আহত হয়েছেন। আহতদের সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, সদর উপজেলার পইল নাজিরপুর গ্রামের বাসিন্দা ডেঙ্গু মিয়া (৫০) ছেলেদের নিয়ে রোববার গ্রামের পাশের হাওরে ধান কাটতে যান। দুপুরে হঠাৎ ঝড়ো হাওয়াসহ বৃষ্টি নামে। এ সময় বজ্রপাত হলে ডেঙ্গু মিয়া ও তার ছেলেরা গুরুতর আহত হন।

তাৎক্ষণিক হাওরে থাকা অন্য কৃষকরা আহতদেরকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডেঙ্গু মিয়াকে মৃত ঘোষণা করেন। আহত অবস্থায় তার ছেলে তোরাব আলী, করম আলী ও কিতাব আলীকে সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপরদিকে, বানিয়াচং উপজেলার দক্ষিণ সাঙ্গর গ্রামের মনফর মিয়ার মেয়ে সালমা আক্তার (৮) রোববার বাড়ির আঙিনায় আম কুড়াতে যায়। এ সময় বজ্রপাতে সে গুরুতর আহত হয়। তাকে সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। বিষয়টি নিশ্চিত করেছেন সদর আধুনিক হাসপাতালের মেডিকেল অফিসার ডা. দেবাশিষ দাশ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: