শুক্রবার, ১৮ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে কর্মসূচি ঘোষণা  » «   সীমান্তের খালে মিয়ানমারের সেতু, বন্যার আশঙ্কা বাংলাদেশে  » «   দ্বিতীয় কৃত্রিম উপগ্রহ পাঠাবে বাংলাদেশ: শাবিতে পরিকল্পনামন্ত্রী  » «   আতিয়া মহল মামলা: ৫ দিনের রিমান্ডে ৩ আসামি  » «   শেখ হাসিনা হত্যাচেষ্টা মামলা: হাইকোর্টে আপিল শুনানি শুরু  » «   টিআইবির রিপোর্টে সরকার ও ইসির আঁতে ঘা লেগেছে: বিএনপি  » «   মাফিয়াদের স্বর্গরাজ্যে দশ বাংলাদেশির অনন্য সাহসিকতার নজির  » «   ১৪ দলের শরিকদের বিরোধী দলে থাকাই ভালো: ওবায়দুল কাদের  » «   সন্ত্রাস-মাদক-জঙ্গিবাদের মতো দুর্নীতির বিরুদ্ধেও ‘জিরো টলারেন্স’ : প্রধানমন্ত্রী  » «   সংসদ সদস্যদের শপথের বৈধতা নিয়ে রিট খারিজ  » «   কৃত্রিম কিডনি তৈরি করলেন বাঙালি বিজ্ঞানী  » «   ব্রেক্সিট ইস্যু: অনাস্থা ভোটে টিকে গেলেন তেরেসা মে  » «   টিআইবির প্রতিবেদন গ্রহণযোগ্য নয়, পুরোপুরি প্রত্যাখ্যান করি: সিইসি  » «   জনপ্রশাসন মন্ত্রণালয়ে অফিস করছেন শেখ হাসিনা  » «   সংসদ কার্যকর রাখতেই বিরোধী দলে জাপা : জিএম কাদের  » «  

হবিগঞ্জে ফেসবুকে কাবা শরীফ নিয়ে কটুক্তি, যুবক আটক



হবিগঞ্জ সংবাদদাতা:: হবিগঞ্জে সদর উপজেলার লোকড়ায় পবিত্র কাবা শরীফের উপর মুর্তি স্থাপন করে ধর্মকে নিয়ে ফেসবুকে কটুক্তি করার অভিযোগে রিংকু সূত্রধর (২০) নামে এক যুবকে আটক করে পুলিশে দিয়েছে জনতা।

সে বামকান্দি গ্রামের রঞ্জিত সূত্রধরের পুত্র।

শনিবার বেলা ১১ টার দিকে স্থানীয় লোকজন রিংকুকে আটক করে গণধোলাই দিয়ে আটকে রাখা হয়। পরে পুলিশকে খবর দিলে কোর্ট স্টেশন পুলিশ ফাড়ির ইনচার্জ গোলাম কিবরিয়া ঘটনাস্থলে পৌছে তাকে আইনের আওতায় এনে শাস্তি দিবে বলে আশ্বস্থ করলে তাকে পুলিশের হাতে তুলে দেয় জনতা।

স্থানীয়রা জানায়, রিংকু কয়েকদিন ধরে পবিত্র কাবা শরীফের উপর মুর্তি স্থাপন করে বিভিন্ন কুটক্তিপূর্ণ স্ট্যাটাস দিয়ে ফেসবুকের মাধ্যমে ছড়িয়ে দেয়। বিষয়টি নিয়ে এলাকার ধর্মপ্রান মুসলমানদের মধ্যে বিরুপ প্রতিক্রিয়া ও উত্তেজনা দেখা দেয়। পরে তার সিদ্ধান্ত নেয় তাকে ধরার জন্য। গতকাল ওই সময় আব্দুল জলিলসহ কয়েকজন লোক তাকে আটক করে।

পুলিশের জিজ্ঞাসাবাদে রিংকু ঘটনার কথা প্রাথমিকভাবে স্বীকার করে। এ ব্যাপারে পুলিশ বাদি হয়ে রিংকুর বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছে।

এ ব্যাপারে ওসি মো. ইয়াছিনুল হক জানান, রিংকুর মোবাইল জব্দ করা হয়েছে এবং তথ্য প্রমান পাওয়া গেছে। আজ রবিবার তাকে কোর্টে প্রেরণ করে রিমান্ডের আবেদন করা হবে। রিংকু চলতি বছর এস.এস.সি পাশ করে এবং স্থানীয় লোকড়া বাজারে কম্পিউটারের ব্যবসা করে আসছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: