বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
তিন সিটিতে বিএনপির মেয়র প্রার্থী যারা  » «   ইতিহাসের পুনরাবৃত্তি: চিদম্বরমের সময় অমিত, অমিতের সময় চিদম্বরম গ্রেপ্তার  » «   অক্টোবর থেকে মোবাইল অ্যাপে মিলবে বিমানের টিকিট  » «   আগামীকাল জুমার নামাজের পর গণবিক্ষোভের ডাক কাশ্মীরিদের  » «   হবিগঞ্জে ডাক্তার পরিচয় দিয়ে নবজাতক চুরি, নারী আটক  » «   কলকাতায় সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশির মৃত্যু, চাঞ্চল্যকর তথ্য প্রকাশ  » «   ভীতি কাটাতে চা বিস্কুট খেতে খেতে ভাইভা দেবেন বিসিএস পরীক্ষার্থীরা  » «   তৃতীয় ড্রিমলাইনার ‘গাঙচিল’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   রাস্তার পাশে চা বানাচ্ছেন মমতা! ভিডিও ভাইরাল  » «   ঋণের টাকায় ভারত থেকে অস্ত্র কিনবে বাংলাদেশ  » «   কানাইঘাটে মৃত্যুর পাঁচ মাস পর কবর থেকে লাশ উত্তোলন  » «   কাশ্মীরে ফের যুদ্ধবিরতি লঙ্ঘন, গুলি চালিয়েছে পাকিস্তান  » «   রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু হতে পারে আজ  » «   পুলিশের ছেলে বিশ্বের এক নম্বর ডন  » «   জাহালম কাণ্ড: ১১ তদন্ত কর্মকর্তাদের বিরুদ্ধে দুদকের মামলা  » «  

হবিগঞ্জে প্রায় ২ হাজার বস্তা সরকারি চাল জব্দ



নিউজ ডেস্ক:: পাচারকালে প্রায় দুই হাজার বস্তা সরকারি চাল জব্দ করেছে হবিগঞ্জ জেলা প্রশাসন। বুধবার (৭ আগস্ট) রাত ১০টার দিকে শহরের গরুর বাজার এলাকার একটি গুদাম থেকে এসব চাল জব্দ করা হয়। নির্বাহী ম্যাজিস্ট্রেট ইয়াছিন আরাফাত রানা বিষয়টি নিশ্চিত করেছেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, গোপন সংবাদের ভিত্তিতে শহরের গরুর বাজার এলাকার সুরমা অটোরাইস অ্যান্ড ফ্লাওয়ার মিলে অভিযান চালানো হয়। এ সময় মিলের গুদামে রাখা সরকারি এক হাজার ৫০ বস্তা, একটি ট্রাকে ভর্তি ৮শ’ ৬০ বস্তা এবং বিপুল পরিমাণ খোলা চাল জব্দ করা হয়। এসব চাল পাচারের প্রস্তুতি নেওয়া হচ্ছিল। খাদ্য অধিদফতরের সিল সংবলিত প্রতিটি বস্তা ৩০ কেজি ওজনের। এগুলো দরিদ্রদের মাঝে বিতরণের ভিজিডি ও ভিজিএফের চাল বলে ধারণা করা হচ্ছে। এর সঙ্গে যারা জড়িত তাদের বিরুদ্ধে তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

তিনি আরও জানান, চালগুলো কীভাবে এখানে এসেছে বিষয়টি অনুসন্ধান করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়া জব্দকৃত ট্রাকভর্তি চালগুলো সদর থানায় সোপর্দ করা হয়েছে। হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: