শুক্রবার, ৩ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২০ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «   যুক্তরাজ্যে ১ দিনে ৫৬২ জনের মৃত্যু  » «   ক্লিনিকে ডাক্তার নেই, ফিরে যাচ্ছেন রোগীরা  » «   ৩ হাজার হাজতিকে মুক্তি দিচ্ছে সরকার  » «   সংকটে বাংলাদেশের পাশে থাকার ঘোষণা বিদেশি ক্রেতাদের  » «   সিলেটে ডাক্তারদের প্রাইভেট চেম্বার বন্ধ, ফার্মেসিতেই চিকিৎসা  » «   ৯ এপ্রিল পবিত্র শবে বরাত  » «   এবার স্পেনও ছাড়ালো চীনকে, ২৪ ঘণ্টায় ৭৩৮ মৃত্যু  » «   সিলেট বিভাগে বৃহস্পতিবার থেকে গণপরিবহন বন্ধ  » «   করোনা মোকাবিলায় দেশে দেশে লকডাউন  » «   খালেদা জিয়ার মুক্তি, করোনা বদলে দিচ্ছে রাজনীতি  » «   খালেদার মুক্তির সিদ্ধান্তকে স্বাগত জানাল যুক্তরাষ্ট্র  » «  

হবিগঞ্জে পেঁয়াজ ৫৫ টাকা দরে বিক্রির নির্দেশ, বেশি রাখার প্রমাণ পেলেই জরিমানা



নিউজ ডেস্ক:: হবিগঞ্জে একটি বাজারে দুটি গুদাম থেকে জব্দ করা পেঁয়াজ ৫৫ টাকা কেজি দরে বিক্রি করেছে চুনারুঘাট উপজেলা প্রশাসন।রোববার সন্ধ্যায় উপজেলার আসামপাড়া বাজারে এই পেঁয়াজ বিক্রির সময় ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা নুসরাত ফাতেমা এবং চুনারুঘাট থানার ওসি শেখ নাজমুল হক উপস্থিত ছিলেন।

এছাড়া চুনারুঘাট উপজেলার সবখানে প্রতি কেজি পেঁয়াজ ৫৫ টাকা করে বিক্রির নির্দেশনাও দেওয়া হয়েছে। স্থানীয়রা জানান, শনিবার বিকালে চুনারুঘাট উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা নুসরাত ফাতেমাকে ক্রয় রশিদ দেখাতে না পারায় আসামপাড়া বাজারের স্বপন মিয়া ও সোহেল মিয়ার গুদামের বিপুল পরিমাণ পেঁয়াজ জব্দ করেন। এ সময় স্বপন মিয়াকে ১ লাখ টাকা জরিমানা করা হয়।

ভারপ্রাপ্ত ইউএনও নুসরাত ফাতেমা জানান, জব্দ করা ওই পেঁয়াজ রোববার সন্ধ্যায় ৫ কেজির প্যাকেটে ২৭৫ টাকা করে বিক্রি করা হয়। নুসরাত ফাতেমা জানান, জব্দকৃত ৮৮২ কেজি পেঁয়াজ বিক্রি করা হয়েছে। একজন ক্রেতা ৫ কেজি করে ক্রয় করতে পেরেছেন। প্রতি কেজির মূল্য রাখা হয় ৫৫ টাকা। তবে ক্রেতার চাহিদার তুলনায় পেঁয়াজ কম ছিল।

বিক্রিত টাকা সরকারি কোষাগারে জমা করা হবে বলে তিনি জানান। ইউএনও আরও বলেন, সমগ্র উপজেলায় ৫৫ টাকা করে পেঁয়াজ বিক্রির নির্দেশ দেওয়া হয়েছে। এর চেয়ে বেশি মূল্য রাখার প্রমাণ পেলেই জরিমানা করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: