মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিতর্কিত আইনে কাশ্মিরের সাবেক মুখ্যমন্ত্রী গ্রেপ্তার  » «   অপমানজনক বিতাড়ণের আগে সিনেট ও ডাকসু ছাড়ুন: শোভন-রাব্বানীকে ভিপি নুর  » «   পেঁয়াজ নেই, তবুও বিক্রির ঘোষণা টিসিবির!  » «   শর্ত ভেঙে ‘অযোগ্য’ প্রতিষ্ঠানকে কাজ দিচ্ছে গণপূর্ত  » «   মেট্রোরেলের জন্য আলাদা পুলিশ ইউনিট গঠনের নির্দেশ  » «   রংপুর উপনির্বাচনে সরে দাঁড়ালেন আওয়ামী লীগ প্রার্থী  » «   সিলেটে কমতে শুরু করেছে ডেঙ্গুর প্রকোপ  » «   শোভন-রাব্বানীর পর এবার আলোচনায় যুবলীগ  » «   মধ্যরাতে ‘এক কাপড়ে’ সৌদি থেকে ফিরলেন ১৭৫ বাংলাদেশি  » «   ভারতে ভয়াবহ নৌকাডুবি: নিহত ১২, নিখোঁজ ৩০  » «   এবার রিফাত হত্যার নতুন ভিডিও প্রকাশ্যে  » «   সিলেটে গ্রেফতার সেই ডিআইজির পক্ষে দাঁড়ালেন সাবেক খাদ্যমন্ত্রী  » «   পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেনের সঙ্গে সিলেট বিভাগের পৌর মেয়রদের বৈঠক  » «   কমিশন কেলেঙ্কারিতে ফেঁসে যাচ্ছেন জাবি উপাচার্য  » «   সৌদির তেলক্ষেত্রে হামলার পর থেকেই তেলের দাম ১০ শতাংশ বৃদ্ধি  » «  

হবিগঞ্জে পিস্তল ঠেকিয়ে মোটরসাইকেল ছিনতাই



নিউজ ডেস্ক:: হবিগঞ্জে পিস্তল ঠেকিয়ে মোটরসাইকেল ছিনতাই করে নিয়ে গেছে ছিনতাইকারী চক্রের এক সদস্য। মঙ্গলবার সন্ধ্যা ৬ টার দিকে শহরের ৩নং পুল এলাকার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় সর্বত্র আতংক বিরাজ করছে। এদিকে, মোটরসাইকেল ছিনতাইয়ের ঘটনার পুরো দৃশ্যটি সিসি ক্যামেরায় রেকর্ড হয়েছে।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের ইন্সপেক্টর মিজানুর রহমান জানান, তার ব্যবহৃত ১০০ সিসি’র ডিসকোভারি মোটরসাইকেলটি নিচ তলার একটি ব্লকে রেখে দ্বিতীয় তলায় তিনি মাদকদ্রব্যের অফিসে কাজ করছিলেন। হঠাৎ এক জন যুবক এসে মোটরসাইকেলটির তালা ভাঙতে শুরু করে। এসময় সিসি ক্যামেরায় দৃশ্যটি দেখে তিনি তার অফিসের স্টাফ মাহবুবকে মোটরসাইকেলটি দেখে আসতে পাঠান।

মাহবুবকে দেখেই ওই ছিনতাইকারী দ্রুত তার কোমরে থাকা পিস্ত বের তাক করে। এসময় সে মাহবুবের দিকে এগিয়ে যেতেই মাহবুব দৌড়ে আত্মরক্ষা করে। এসময় দ্রুত ওই ছিনতাইকারী মোটরসাইকেলটি নিয়ে পালিয়ে যায়। পরে বেশ কয়েকজন লোক এগিয়ে গেলেও ছিনতাইকারীর আর কোন পাত্তা পাওয়া যায়নি।

ইন্সপেক্টর মিজানুর রহমান আরো জানান, ছিনতাইয়ের পুরো দৃশ্য সিসি ক্যামেরায় রেকর্ড আছে। ঘটনার পরপরই হবিগঞ্জ সদর মডেল থানা পুলিশ ও ডিবি পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শ করেছেন।

হবিগঞ্জ সদর মডেল থানার ওসি (তদন্ত) জিয়াউর রহমান জানান, সিসি ক্যামেরার ফুটেজ দেখে ছিনতাইকারীকে সনাক্তের চেষ্ঠা চলছে। দ্রুতই তাকে আটক করে আইনের আওতায় আনা হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: