বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ভারতীয় বিমানে ‘বোমা হুমকি’, লন্ডনে জরুরি অবতরণ  » «   যেভাবে আরবদের সবচেয়ে জনপ্রিয় নেতা হয়ে উঠেছেন এরদোগান  » «   উত্ত্যক্তের প্রতিবাদ করায় নার্সকে মেরে ফেলল বখাটে  » «   সড়কে নামাজ ঠেকাতে রাস্তায় বসে বিজেপির মন্ত্র পাঠ  » «   খুনির সঙ্গে রিফাতের স্ত্রী মিন্নির ‘সম্পর্কের তথ্য’ ফাঁস  » «   প্রাথমিকের শিক্ষক বদলির নীতিমালায় ফের পরিবর্তন।  » «   রিফাতের হত্যাকারীদের গ্রেফতারের নির্দেশ প্রধানমন্ত্রীর  » «   মুসলিম যুবককে হত্যার ঘটনায় উত্তাল ভারত, বিচারের আশ্বাস দিলেন মোদী  » «   টিম ইন্ডিয়ার কমলা জার্সি নিয়ে চলছে রাজনীতি  » «   ভারতীয় এমপির যে ভাষণে উত্তাল স্যোশাল মিডিয়া  » «   দুই প্রকৌশলীকে পেটালেন আওয়ামী লীগ-ছাত্রলীগ নেতারা  » «   সিলেটে বিদেশী মদসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার  » «   রেল লাইন সংস্কারের দাবিতে শাহবাগে সিলেটি শিক্ষার্থীদের মানববন্ধবন  » «   আসামে নাগরিক তালিকা থেকে বাদ পড়লেন আরও এক লাখ  » «   বিশ্বনাথে ডাকাতের সঙ্গে গোলাগুলি, ৫ পুলিশ গুলিবিদ্ধ  » «  

হবিগঞ্জে চা শ্রমিকসহ দু’জনের ঝুলন্ত মরদেহ উদ্ধার



নিউজ ডেস্ক:: হবিগঞ্জে দুই উপজেলায় এক নারী চা শ্রমিকসহ ২ জনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে ও ভোররাতে মরদেহ দুটি উদ্ধার করা হয়। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

জানা যায়, সোমবার সকালে হবিগঞ্জ শহরের বানিয়াচং রোডে কৃষ্ণা রিপিয়ারিং ওয়ার্কসপ মালিক নিহত দিলীপ রায়ের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। তিনি শহরের উমেদনগর এলাকার দিপংকর রায়ের ছেলে। নিহতের পরিবারের দাবি তাকে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে।

পুলিশ জানায়, রাতে দিলীপ তার দোকান বন্ধ করে মুড়ারবন্দ মাজারে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন। সকালে পরিবারের লোকজন দোকান খুলে তার মরদেহ তীরের সাথে ঝুলতে দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করে।

এ ব্যাপারে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) অভিজিৎ ভট্টাচার্য্য জানান, ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার আগ পর্যন্ত এ ব্যাপারে কিছু বলা যাবে না। এদিকে, চুনারুঘাট উপজেলার লাল চান চা বাগান থেকে জলিকা মুন্ডা (২২) নামে এক নারী চা শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার ভোররাতে উপজেলার লাল চান চা বাগানের পাথর টিলায় নিজ ঘর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। তিনি ওই বাগানের রাজেন মুন্ডার স্ত্রী। ঘটনার খবর পেয়ে চুনারুঘাট থানা পুলিশ মরদেহ উদ্ধার করে সোমবার সকালে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করে। এ ঘটনায় নিহতের স্বামী রাজেন মুন্ডাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে আসেন।

এ ব্যাপারে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজমিরুজ্জামান জানান, ঘটনাটি রহস্যজনক হওয়ায় প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য স্বামীকে আটক করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: