বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মিয়ানমারের ওপর অবরোধ আরোপের সুপারিশ কানাডিয়ান দূতের  » «   সালমান খানের সঙ্গে শাকিব খানের তুলনা করলেন পায়েল  » «   বিশ্বকাপ মিশনে নামার আগে মক্কায় পগবা  » «   সিটি নির্বাচনের প্রচারে এমপিরা কি অংশ নিতে পারবেন?  » «   তালিকা অনুযায়ী সবাইকে ধরা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী  » «   আমজাদ হোসেনের জার্মানি পতাকা এবার সাড়ে পাঁচ কিলোমিটার  » «   ভক্তদের প্রশ্নের জবাব দিয়ে কক্সবাজার ছাড়লেন প্রিয়াঙ্কা  » «   জাপানে বন্ধুর ক্লাবই নতুন ঠিকানা ইনিয়েস্তার  » «   মুক্তামনির মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক  » «   ‘ভারত থেকে এক বালতি পানিও আনতে পারেননি প্রধানমন্ত্রী’-রিজভী  » «   চৌদ্দগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত  » «   জবিতে কোটা সংস্কার আন্দোলন নেতার ওপর হামলা  » «   নারীর মন-শরীর নিয়ন্ত্রণ করে পুরুষ আধিপত্য চায়: বিদ্যা  » «   আখাউড়ায় হচ্ছে ইন্টিগ্রেটেড চেকপোস্ট  » «   ২১ ঘণ্টা রোজা রাখছেন ৪ দেশের ধর্মপ্রাণ মুসলমান!  » «  

হবিগঞ্জের স্কুল পরিদর্শনে কোরিয়ার প্রতিনিধি দল



হবিগঞ্জ সংবাদদাতা:: হবিগঞ্জ শহরের শিশুদের শিক্ষা প্রতিষ্ঠান বাডস কিন্ডার গার্টেন স্কুল অ্যান্ড স্কুল পরিদর্শন করে মুগ্ধ হয়েছে দক্ষিণ কোরিয়া থেকে আসা প্রতিনিধি দল।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) বিকেলে এ উপলক্ষে স্কুল প্রাঙ্গণে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

স্কুলের অধ্যক্ষ নুর উদ্দিন জাহাঙ্গীর অতিথিদের স্বাগত জানান এবং তার প্রতিষ্ঠানের পক্ষ থেকে শুভেচ্ছা উপহার তুলে দেন।

কোরিয়া থেকে আসা চারজনের প্রতিনিধি দলটি স্কুলের শিক্ষার্থীদের সঙ্গে কথা বলে এবং হৈ হুল্লর করে সময় কাটায়।

স্কুলের অধ্যক্ষ নুর উদ্দিন জাহাঙ্গীর জানান, বাংলাদেশ ইয়ুথ এক্সচেঞ্চ এর কান্ট্রি রিপ্রেজেনটেটিভ জাবেদ ইকবালের আমন্ত্রণে তারা এদেশে এসেছেন। প্রতিনিধি দলে রয়েছেন কোরিয়া ইয়ুথ এক্সচেঞ্চ সেন্টারের প্রেসিডেন্ট হু তে হু, তার স্ত্রী মিস চু এবং দুই সন্তান ইউনা ও এজিনা। হু তে হু ও তার স্ত্রী শিক্ষকতা করেন। তারা স্কুলের ডিজিটালাইজেশন ও পাঠদান পদ্ধতি দেখে মুগ্ধ হন। কোরিয়ার শিক্ষার্থীদের বাংলাদেশ সফরের আগে অগ্রবর্তী দল হিসেবে তারা হবিগঞ্জে এসেছেন। কিছুদিনের মধ্যেই কোরিয়ার একদল শিক্ষার্থী এ শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: