শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১২ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইন্সটাগ্রাম ভিডিওতে মিউজিক অ্যাড করবেন যেভাবে!  » «   বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা মোস্তফা আজাদের ইন্তেকাল  » «   ছুটির বিকেলে নাতি-নাতনিদের সঙ্গে প্রধানমন্ত্রীর খুনসুটি  » «   নতুন স্ত্রীকে ঘরে তুললেন হৃদয় খান  » «   জামালগঞ্জে মসজিদের ইমামের বাড়ির রাস্তায় চলাচলে বাধার অভিযোগ  » «   সব কর্মসূচি পালন করতে অনুমতি নিতে হবে কেন?  » «   সংগ্রামের পথ ধরেই আমাদের সব অর্জন : প্রধানমন্ত্রী  » «   যে অসুস্থতার কথা উল্লেখ করা হয়েছে আপিল আবেদনে  » «   হবিগঞ্জে মাকে বেঁধে মেয়েকে ধর্ষণের অভিযোগ  » «   মাশরাফির ফেরার সম্ভাবনা নেই!  » «   কৃত্রিম বুদ্ধিমত্তা হতে পারে ভয়ানক  » «   শিশুকে ধর্ষণের পর মাথা থেঁতলে হত্যা  » «   শ্রীপুরে পৃথক দুর্ঘটনায় নিহত ২  » «   যেভাবে মিলবে কোষ্ঠকাঠিন্য থেকে মুক্তি!  » «   বিএনপি কার্যালয়ের সামনে পুলিশের লাঠিপেটা, আটক ১১  » «  

হবিগঞ্জের স্কুল পরিদর্শনে কোরিয়ার প্রতিনিধি দল



হবিগঞ্জ সংবাদদাতা:: হবিগঞ্জ শহরের শিশুদের শিক্ষা প্রতিষ্ঠান বাডস কিন্ডার গার্টেন স্কুল অ্যান্ড স্কুল পরিদর্শন করে মুগ্ধ হয়েছে দক্ষিণ কোরিয়া থেকে আসা প্রতিনিধি দল।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) বিকেলে এ উপলক্ষে স্কুল প্রাঙ্গণে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

স্কুলের অধ্যক্ষ নুর উদ্দিন জাহাঙ্গীর অতিথিদের স্বাগত জানান এবং তার প্রতিষ্ঠানের পক্ষ থেকে শুভেচ্ছা উপহার তুলে দেন।

কোরিয়া থেকে আসা চারজনের প্রতিনিধি দলটি স্কুলের শিক্ষার্থীদের সঙ্গে কথা বলে এবং হৈ হুল্লর করে সময় কাটায়।

স্কুলের অধ্যক্ষ নুর উদ্দিন জাহাঙ্গীর জানান, বাংলাদেশ ইয়ুথ এক্সচেঞ্চ এর কান্ট্রি রিপ্রেজেনটেটিভ জাবেদ ইকবালের আমন্ত্রণে তারা এদেশে এসেছেন। প্রতিনিধি দলে রয়েছেন কোরিয়া ইয়ুথ এক্সচেঞ্চ সেন্টারের প্রেসিডেন্ট হু তে হু, তার স্ত্রী মিস চু এবং দুই সন্তান ইউনা ও এজিনা। হু তে হু ও তার স্ত্রী শিক্ষকতা করেন। তারা স্কুলের ডিজিটালাইজেশন ও পাঠদান পদ্ধতি দেখে মুগ্ধ হন। কোরিয়ার শিক্ষার্থীদের বাংলাদেশ সফরের আগে অগ্রবর্তী দল হিসেবে তারা হবিগঞ্জে এসেছেন। কিছুদিনের মধ্যেই কোরিয়ার একদল শিক্ষার্থী এ শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: