সোমবার, ২২ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাকিস্তানে বাস দুর্ঘটনায় নিহত ১৯  » «   গুরুতর অসুস্থ হয়ে সিএমএইচে ভর্তি এরশাদ  » «   প্রতিবন্ধী মেয়েকে বিষ খাইয়ে হত্যার পর মায়ের আত্মহত্যা  » «   মইনুল হোসেনের কাছে ক্ষমা চাইতে মাসুদা ভাট্টিকে লিগ্যাল নোটিশ  » «   মানুষের জীবনে দিনবদলের যাত্রা শুরু হয়েছে: প্রধানমন্ত্রী  » «   খাসোগি হত্যায় নগ্নসত্য বের করেই ছাড়ব: এরদোয়ান  » «   দুর্নীতির মামলায় অনুমতি ছাড়া সরকারি কর্মচারীদের গ্রেপ্তার নয়  » «   খাশোগির মৃত্যু : ফের সুর পাল্টাল সৌদি  » «   সিলেটে ঐক্যফ্রন্টের সমাবেশ ঘিরে সরব বিএনপি  » «   তাইওয়ানে ট্রেন লাইনচ্যুত হয়ে ১৮ জনের প্রাণহানি  » «   যেসব শর্তে সিলেটে সমাবেশের অনুমতি পেল জাতীয় ঐক্যফ্রন্ট  » «   মাসুদা ভাট্টি ভীষণ রকম চরিত্রহীন: তসলিমা নাসরিন  » «   খাশোগিকে টুকরো টুকরো করে তুরস্কের জঙ্গলে ফেলা হয় : সৌদি  » «   নাইজেরিয়ায় তুচ্ছ ঘটনায় দাঙ্গা : নিহত ৫৫  » «   জাতীয় সংসদের শেষ অধিবেশনে প্রথম দিন যে বিলগুলোর উত্থাপন  » «  

হবিগঞ্জের স্কুল পরিদর্শনে কোরিয়ার প্রতিনিধি দল



হবিগঞ্জ সংবাদদাতা:: হবিগঞ্জ শহরের শিশুদের শিক্ষা প্রতিষ্ঠান বাডস কিন্ডার গার্টেন স্কুল অ্যান্ড স্কুল পরিদর্শন করে মুগ্ধ হয়েছে দক্ষিণ কোরিয়া থেকে আসা প্রতিনিধি দল।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) বিকেলে এ উপলক্ষে স্কুল প্রাঙ্গণে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

স্কুলের অধ্যক্ষ নুর উদ্দিন জাহাঙ্গীর অতিথিদের স্বাগত জানান এবং তার প্রতিষ্ঠানের পক্ষ থেকে শুভেচ্ছা উপহার তুলে দেন।

কোরিয়া থেকে আসা চারজনের প্রতিনিধি দলটি স্কুলের শিক্ষার্থীদের সঙ্গে কথা বলে এবং হৈ হুল্লর করে সময় কাটায়।

স্কুলের অধ্যক্ষ নুর উদ্দিন জাহাঙ্গীর জানান, বাংলাদেশ ইয়ুথ এক্সচেঞ্চ এর কান্ট্রি রিপ্রেজেনটেটিভ জাবেদ ইকবালের আমন্ত্রণে তারা এদেশে এসেছেন। প্রতিনিধি দলে রয়েছেন কোরিয়া ইয়ুথ এক্সচেঞ্চ সেন্টারের প্রেসিডেন্ট হু তে হু, তার স্ত্রী মিস চু এবং দুই সন্তান ইউনা ও এজিনা। হু তে হু ও তার স্ত্রী শিক্ষকতা করেন। তারা স্কুলের ডিজিটালাইজেশন ও পাঠদান পদ্ধতি দেখে মুগ্ধ হন। কোরিয়ার শিক্ষার্থীদের বাংলাদেশ সফরের আগে অগ্রবর্তী দল হিসেবে তারা হবিগঞ্জে এসেছেন। কিছুদিনের মধ্যেই কোরিয়ার একদল শিক্ষার্থী এ শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: