শনিবার, ১৮ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মুক্তিযোদ্ধা ছাড়া সব কোটা বাতিল হচ্ছে: নাসিম  » «   জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেই  » «   ‘ভুলে ভরা’ ইমরানের শপথ  » «   বিএনপি নির্বাচনে গেলে আ.লীগের সঙ্গে থাকবে জাতীয় পার্টি : এরশাদ  » «   ৬ জিবি র‌্যামের নতুন ফোন আনলো স্যামসাং  » «   হবিগঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   নাট্যাচার্য সেলিম আল-দীনের ৬৯তম জন্মজয়ন্তী আজ  » «   হকারদের দখলে নগরীর প্রধান প্রধান সড়ক,যানজটে অতিষ্ঠ নগরবাসী  » «   আজ ফাইনালে ভারতের মুখোমুখি বাংলাদেশ  » «   বিক্রেতারা গরুর দাম সহনীয় বললেও ক্রেতারা বলছেন বেশি  » «   গ্যালাক্সি নোট ৯-এর পেছনে এক কেজি সোনা, দাম অর্ধকোটি টাকা!  » «   মাদকের বিরুদ্ধে যৌথ দল গঠন করবে যুক্তরাষ্ট্র-মেক্সিকো  » «   উট কিনলেন নায়িকা শিমলা  » «   আন্দোলনে নামার সময় জানাল বিএনপি  » «   সব জায়গায় জিয়া পরিবারের ভুল দেখেন প্রধানমন্ত্রী : ফখরুল  » «  

হবিগঞ্জের স্কুল পরিদর্শনে কোরিয়ার প্রতিনিধি দল



হবিগঞ্জ সংবাদদাতা:: হবিগঞ্জ শহরের শিশুদের শিক্ষা প্রতিষ্ঠান বাডস কিন্ডার গার্টেন স্কুল অ্যান্ড স্কুল পরিদর্শন করে মুগ্ধ হয়েছে দক্ষিণ কোরিয়া থেকে আসা প্রতিনিধি দল।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) বিকেলে এ উপলক্ষে স্কুল প্রাঙ্গণে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

স্কুলের অধ্যক্ষ নুর উদ্দিন জাহাঙ্গীর অতিথিদের স্বাগত জানান এবং তার প্রতিষ্ঠানের পক্ষ থেকে শুভেচ্ছা উপহার তুলে দেন।

কোরিয়া থেকে আসা চারজনের প্রতিনিধি দলটি স্কুলের শিক্ষার্থীদের সঙ্গে কথা বলে এবং হৈ হুল্লর করে সময় কাটায়।

স্কুলের অধ্যক্ষ নুর উদ্দিন জাহাঙ্গীর জানান, বাংলাদেশ ইয়ুথ এক্সচেঞ্চ এর কান্ট্রি রিপ্রেজেনটেটিভ জাবেদ ইকবালের আমন্ত্রণে তারা এদেশে এসেছেন। প্রতিনিধি দলে রয়েছেন কোরিয়া ইয়ুথ এক্সচেঞ্চ সেন্টারের প্রেসিডেন্ট হু তে হু, তার স্ত্রী মিস চু এবং দুই সন্তান ইউনা ও এজিনা। হু তে হু ও তার স্ত্রী শিক্ষকতা করেন। তারা স্কুলের ডিজিটালাইজেশন ও পাঠদান পদ্ধতি দেখে মুগ্ধ হন। কোরিয়ার শিক্ষার্থীদের বাংলাদেশ সফরের আগে অগ্রবর্তী দল হিসেবে তারা হবিগঞ্জে এসেছেন। কিছুদিনের মধ্যেই কোরিয়ার একদল শিক্ষার্থী এ শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: