শনিবার, ২৪ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
তিন সিটিতে বিএনপির মেয়র প্রার্থী যারা  » «   ইতিহাসের পুনরাবৃত্তি: চিদম্বরমের সময় অমিত, অমিতের সময় চিদম্বরম গ্রেপ্তার  » «   অক্টোবর থেকে মোবাইল অ্যাপে মিলবে বিমানের টিকিট  » «   আগামীকাল জুমার নামাজের পর গণবিক্ষোভের ডাক কাশ্মীরিদের  » «   হবিগঞ্জে ডাক্তার পরিচয় দিয়ে নবজাতক চুরি, নারী আটক  » «   কলকাতায় সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশির মৃত্যু, চাঞ্চল্যকর তথ্য প্রকাশ  » «   ভীতি কাটাতে চা বিস্কুট খেতে খেতে ভাইভা দেবেন বিসিএস পরীক্ষার্থীরা  » «   তৃতীয় ড্রিমলাইনার ‘গাঙচিল’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   রাস্তার পাশে চা বানাচ্ছেন মমতা! ভিডিও ভাইরাল  » «   ঋণের টাকায় ভারত থেকে অস্ত্র কিনবে বাংলাদেশ  » «   কানাইঘাটে মৃত্যুর পাঁচ মাস পর কবর থেকে লাশ উত্তোলন  » «   কাশ্মীরে ফের যুদ্ধবিরতি লঙ্ঘন, গুলি চালিয়েছে পাকিস্তান  » «   রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু হতে পারে আজ  » «   পুলিশের ছেলে বিশ্বের এক নম্বর ডন  » «   জাহালম কাণ্ড: ১১ তদন্ত কর্মকর্তাদের বিরুদ্ধে দুদকের মামলা  » «  

হতাশা কাটাতে খালেদাকে রাজপথে নামার পরামর্শ



হতাশা কাটাতে খালেদাকে রাজপথে নামার পরামর্শ

বিএনপির নেতাকর্মীদের হতাশা কাটাতে দলের প্রাণ চেয়ারপারসন খালেদা জিয়াকে রাজপথে নামতে হবে বলে মন্তব্য করেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী। শনিবার সন্ধ্যায় জাতীয় প্রেসক্লাবে এক অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘কূট রাজনীতিতে চ্যাম্পিয়ন’ মন্তব্য করে তিনি বলেন, বিএনপিকে প্রমাণ করতে হবে তারা কিভাবে আওয়ামী লীগ থেকে ভিন্ন। নিরপেক্ষ নির্বাচন হলেই যে বিএনপি জয়ী হবে এমনটা মনে করা যাবে না।

৪০ বছরের পর আইনজীবী হতে পারবে না -এমন সিদ্ধান্তের সমালোচনা করেন তিনি বলেন, ‘ল’ পড়তে পারবো না, তাহলে আমরা কি সিপাহী হব?

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান খন্দকার মাহবুব হোসেন। তিনি বলেন, সরকার একটি নিরপেক্ষ নির্বাচন কমিশন দিলেন। ওই কমিশন নিরপেক্ষ হবে কি হবে না সেটা পরের কথা। কিন্তু কথা হলো যাদেরকে নিয়ে নির্বাচন কমিশন করা হয়েছে, তাদের অতীতে যেটা রয়েছে তাতে জনগণ আতঙ্কিত হয়েছে।

বিএনপির এ ভাইস চেয়ারম্যান বলেন, আমাদের সংবিধানে প্রধানমন্ত্রী সর্বগ্রাসী ক্ষমতার অধিকারী। যে কোনো নির্বাচন কমিশনই করা হোক না কেন, তার পক্ষে বাংলাদেশের মানুষকে একটি নিরপেক্ষ নির্বাচন উপহার দেয়া সম্ভব নয়।

‘নির্বাচন কমিশনের নিরপেক্ষতা : নির্বাচন সহায়ক সরকার’ শীর্ষক এ সেমিনারের আয়োজন করে জিয়া পরিষদ কেন্দ্রীয় কমিটি। সংগঠনটির সভাপতি কবীর মুরাদের সভাপতিত্বে সেমিনারে দৈনিক নয়া দিগন্তের সম্পাদক আলমগীর মহিউদ্দিন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি ড. মুস্তাহিদুর রহমান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদের অধ্যাপক হাসান তালুকদার প্রমুখ উপস্থিত ছিলেন।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: