সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চ্যারিটেবল মামলায় দণ্ডের বিরুদ্ধে খালেদার আপিল  » «   সিরিয়ায় মার্কিন বিমান হামলা; শিশু ও নারীসহ নিহত ৪৩  » «   থার্টি ফার্স্ট নাইট উদযাপনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নিষেধাজ্ঞা  » «   দু’দিনের মধ্যেই খাশোগি হত্যার পরিপূর্ণ তদন্ত রিপোর্ট : ট্রাম্প  » «   বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছেন তারেক  » «   বাড়িতে বাবার লাশ, পিএসসি পরীক্ষা দিতে গেল মেয়ে  » «   প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে সিলেটের স্বামীর আত্মহত্যা!  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্র-সৌদির নীল নকশা ও তুরস্কের উদ্দেশ্য  » «   দুই নম্বরি কেন ১০ নম্বরি হলেও ঐক্যফ্রন্ট নির্বাচনে থাকবে: ড. কামাল  » «   বোরকার বিরুদ্ধে সৌদি নারীদের অভিনব প্রতিবাদ  » «   আজ থেকে শুরু হচ্ছে প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা  » «   সিডরে নিখোঁজ শহিদুল বাড়ি ফিরলেন ১১ বছর পর!  » «   ভাওতাবাজির জন্য সরকারকে গোল্ড মেডেল দেওয়া উচিৎ: ড. কামাল  » «   দিল্লির লাল কেল্লা দখলের হুমকি পাকিস্তানের!  » «   সত্য বলায় এসকে সিনহাকে জোর করে বিদেশ পাঠানো হয়েছে: মির্জা ফখরুল  » «  

হঠাৎ শাহবাগে বাসে আগুন!



বিনোদন ডেস্ক::রাজধানীর শাহবাগ চত্বর একটি যাত্রীসহ বাস এসে থামল। এর পরই আচমকা হামলা। একটু পরই ছুঁড়ে দেয়া হলো পেট্রোলবোমা। পুরো বাসে ছড়িয়ে পড়ল আগুন। এভাবে জ্বলল বাসটি। চলে এলো টিভি চ্যানেলের ক্যামেরা-রিপোর্টার। অবশেষে ফায়ার ব্রিগেড ও স্থানীদের সহযোগিতায় আগুন নেভানো সম্ভব হলো।

এসব কিছুই হয়েছে তবে চলচ্চিত্রে। নির্মাতা রায়হান রাফির দিতিয় চলচ্চিত্র ‘দহন’ এর শুটিং এর জন্য এই আয়োজন।

নির্মাতা জানান, চলচ্চিত্রটি হলো আগুন সন্ত্রাসকে নিয়েই। কয়েক বছর আগে আমাদের দেশে এমন ঘটনা অহরহ হয়েছে। মানুষের জীবন হয়ে গিয়েছিল সবচেয়ে অনিরাপদ। ছবিতে এই গল্পটিই তুলে ধরা হয়েছিল। আর এটি পর্দায় দেখাতে একটি আস্ত বাস পোড়াতে হয়েছে আমাদের।
জানালেন, গত ২২ জুন শাহবাগে ছবির দৃশ্যধারণ হয়েছে। সকাল ১১টা থেকে বিকাল নাগাদ এটি চলেছে। আর এতে ব্যবহার করা হয়েছে সত্যিকারের একটি বাস।

‘দহন’ ছবির অন্যতম দুটি চরিত্রে অভিনয় করছেন সিয়াম আহমেদ ও পূজা। এতে সিয়ামকে একজন বখে যাওয়া মাদকাসক্ত হিসেবে দেখা যাবে। আর পোশাককর্মী হিসেবে থাকছেন পূজা।

এছাড়া আরও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন জাকিয়া বারী মম। তিনি আছেন সাংবাদিকের ভূমিকায়।

ছবিটি প্রযোজনা করছে জাজ মাল্টিমিডিয়া।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: