বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পুতিন আমাকে হত্যার চেষ্টা করেছে : রাশিয়ান মডেল  » «   বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «   ফের গ্রেপ্তার নাজিব রাজাক; দায়ের হবে ২১ মামলা  » «   প্রাথমিকে শিক্ষক নিয়োগ আবেদনেই প্রতিষ্ঠানের ৪০ কোটিরও বেশি আয় !  » «   ইউএনওদের জন্য উচ্চমূল্যে ১০০ জিপ গাড়ি, আপত্তি অর্থ মন্ত্রণালয়ের  » «   ডিজিটাল হলো জাতীয় পরিচয়পত্রের সেবা ব্যবস্থাপনা  » «   লন্ডনে মুসলিমদের ওপর গাড়ি হামলা, আহত ৩  » «   সরকারি চাকরিজীবীদের ৫% সুদে গৃহঋণের আবেদন অক্টোবরে  » «   ভারতে তিন তালাককে শাস্তিযোগ্য অপরাধ ঘোষণা  » «   স্কুলছাত্রীকে পিটিয়ে অজ্ঞান করলেন শিক্ষক  » «   বোমা দিচ্ছে যুক্তরাষ্ট্র, আর ইয়েমেনে সেই বোমা ফেলছে সৌদি  » «   রাখঢাক রাখছেন না পর্নো তারকা ডানিয়েল স্টর্মি  » «   কাবা শরীফের ভেতরে প্রবেশের সুযোগ পেলেন ইমরান  » «   মিয়ানমারে নিলামে উঠছে সুচির ভাস্কর্য  » «   এক দিনেই মিলবে পাসপোর্ট  » «  

হঠাৎ শাহবাগে বাসে আগুন!



বিনোদন ডেস্ক::রাজধানীর শাহবাগ চত্বর একটি যাত্রীসহ বাস এসে থামল। এর পরই আচমকা হামলা। একটু পরই ছুঁড়ে দেয়া হলো পেট্রোলবোমা। পুরো বাসে ছড়িয়ে পড়ল আগুন। এভাবে জ্বলল বাসটি। চলে এলো টিভি চ্যানেলের ক্যামেরা-রিপোর্টার। অবশেষে ফায়ার ব্রিগেড ও স্থানীদের সহযোগিতায় আগুন নেভানো সম্ভব হলো।

এসব কিছুই হয়েছে তবে চলচ্চিত্রে। নির্মাতা রায়হান রাফির দিতিয় চলচ্চিত্র ‘দহন’ এর শুটিং এর জন্য এই আয়োজন।

নির্মাতা জানান, চলচ্চিত্রটি হলো আগুন সন্ত্রাসকে নিয়েই। কয়েক বছর আগে আমাদের দেশে এমন ঘটনা অহরহ হয়েছে। মানুষের জীবন হয়ে গিয়েছিল সবচেয়ে অনিরাপদ। ছবিতে এই গল্পটিই তুলে ধরা হয়েছিল। আর এটি পর্দায় দেখাতে একটি আস্ত বাস পোড়াতে হয়েছে আমাদের।
জানালেন, গত ২২ জুন শাহবাগে ছবির দৃশ্যধারণ হয়েছে। সকাল ১১টা থেকে বিকাল নাগাদ এটি চলেছে। আর এতে ব্যবহার করা হয়েছে সত্যিকারের একটি বাস।

‘দহন’ ছবির অন্যতম দুটি চরিত্রে অভিনয় করছেন সিয়াম আহমেদ ও পূজা। এতে সিয়ামকে একজন বখে যাওয়া মাদকাসক্ত হিসেবে দেখা যাবে। আর পোশাককর্মী হিসেবে থাকছেন পূজা।

এছাড়া আরও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন জাকিয়া বারী মম। তিনি আছেন সাংবাদিকের ভূমিকায়।

ছবিটি প্রযোজনা করছে জাজ মাল্টিমিডিয়া।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: