শনিবার, ১৮ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সালমানের প্রথম ভালো লাগা কে?  » «   দুই যুবকের সঙ্গে ২০ বছর বয়সী তরুণী, এরপর…  » «   হাওয়া ভবন থেকে মানুষকে স্বস্তি দিতে ১৪ দলীয় জোট : খালিদ মাহমুদ  » «   ফখরুলের বক্তব্যের সমালোচনা করে যা বললেন ওবায়দুল কাদের  » «   ভালবেসে বিয়ে, কিভাবে এতটা নির্মম হয় রনিরা?  » «   প্রধানমন্ত্রীর কাছে ১০ মিনিট সময় চান ড. কামাল  » «   ভেরিফায়েড হলো মোস্তাফা জব্বারের ফেসবুক অ্যাকাউন্ট  » «   গুজব ছড়ানোর অভিযোগ : রিমান্ডে সেই গৃহবধূ ফারিয়া  » «   সাবেক সেনা কর্মকর্তাকে উদ্ধারে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা  » «   সব ব্যাংকে সতর্কতা জারি!  » «   গুজব ছড়ানোর অভিযোগে গৃহবধূ আটক  » «   ‘গর্বিত বাঙালির বিজয়ের দুই প্রতিচ্ছবি’  » «   ২৬ বছর পরে শাহরুখ!  » «   পাকিস্তানে নিষিদ্ধ হতে পারে টুইটার  » «   সানি লিওন এবার ক্রিকেটার!  » «  

হঠাৎ দেশ ছেড়ে সিঙ্গাপুরে আইভী



নিউজ ডেস্ক::নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী সিঙ্গাপুর গেছেন। রোববার (১১ ফেব্রুয়ারি) সকালে বাংলাদেশ এয়ারলাইনসের একটি ফ্লাইটে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সিঙ্গাপুরের উদ্দেশে তিনি রওনা হন। তার সঙ্গে রয়েছেন ছোট ভাই আহম্মদ আলী রেজা রিপন ও বড় ছেলে সীমান্ত।

মেয়র আইভীর ছোট ভাই মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহম্মদ আলী রেজা উজ্জ্বল এ তথ্য নিশ্চিত করেন।

আইভীর পারিবারিক সূত্রমতে, গত ১৮ই জানুয়ারি অসুস্থ হয়ে মেয়র আইভী ঢাকার ল্যাবএইড হাসপাতালে ভর্তি হন। সেখানে তিনি সুস্থ হলেও চিকিৎসকের পরামর্শে তিনি উন্নয়ন চিকিৎসার জন্য সিঙ্গাপুর গিয়েছেন। কারণ ওই সময় চিকিৎকরা বলেছেন, আপাতত আইভী সুস্থ থাকলেও তার মাথার পেছনের দিকে ব্রেন স্ট্রোকজনিত রক্তক্ষরণের কারণে সিটি এনজিওগ্রাম পরীক্ষা দরকার। কিন্তু আপাতত সেই পরীক্ষা করা সম্ভব নয়।

দিন দশেক পর এ পরীক্ষা করা যাবে। এরপরই রোগটির পুনঃমূল্যায়নের প্রয়োজন রয়েছে বলে মনে করছিলেন বিশেষজ্ঞ চিকিৎসকরা।

পারিবারিক সূত্র আরো জানায়, পাঁচদিন চিকিৎসা শেষে ২৩ জানুয়ারি হাসপাতাল থেকে বাসায় আসার পর আইভী পুরোপুরি সুস্থ ছিলেন না। ২৬ জানুয়ারি তিনি ভারতের আজমির শরীফ জিয়ারত করতে যান। সেখানে তিনি মেডিক্যাল চেকআপ করান এবং চিকিৎসকের পরামর্শ গ্রহণ করেন। তারাও তাকে উন্নত চিকিৎসার পরামর্শ দেন। ৩১ জানুয়ারি তিনি দেশে ফেরেন এবং বাসায় থেকেই দাপ্তরিক নথিতে সাক্ষর করেছেন।

নারায়ণগঞ্জ শহরের প্রধান সড়ক বঙ্গবন্ধু (বিবি রোড) সড়কের ফুটপাতে হকার বাসনোকে কেন্দ্র করে ১৬ জানুয়ারি বিকেলে স্থানীয় এমপি শামীম ওসমানের সমর্থকরা নাসিক মেয়র আইভীর ওপর হামলা করেন। প্রতিরোধ করতে গেলে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষে মেয়র আইভীসহ অর্ধশতাধিক ব্যক্তি আহত হয়। ১৮ তারিখ বিকেলে নগরভবনে নিজকক্ষে অসুস্থ হয়ে পড়লে দ্রুত তাকে ঢাকার ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: