শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ডিজিটাল নিরাপত্তা বিল সংসদে ফেরত পাঠানোর আহ্বান  » «   কোনো বইকে নিষিদ্ধ করা ঠিক নয় : অর্থমন্ত্রী  » «   সিলেটে বাল্যবিবাহ প্রতিরোধে লাল কার্ড প্রদর্শন ও মানববন্ধন  » «   ট্রাম্পের সঙ্গে বৈঠক হবে প্রধানমন্ত্রীর  » «   কাশ্মীর বিদ্রোহী নেতার নামে পাকিস্তানের ডাকটিকিটি প্রকাশ  » «   সংসদ নির্বাচনে হুমকি ‘সাইবার ক্রাইম’, গুজব ঠেকাতে সজাগ পুলিশ  » «   তাঞ্জানিয়ায় ফেরি ডুবি, নিহত বেড়ে ১৩৬  » «   আইনগত অনুমোদন পেলেই সংসদ নির্বাচনে ইভিএম ব্যবহার: সিইসি  » «   সরকারি চাকরিজীবীদের কার জন্য কত টাকা গৃহঋণ  » «   গণেশের ছবি দিয়ে বিজ্ঞাপন: হিন্দুদের কাছে ট্রাম্পের দলের দুঃখ প্রকাশ  » «   প্রধানমন্ত্রীর অনুমোদন পেলো কোটা বাতিলের সুপারিশ  » «   রেলের আধুনিকায়নে দুই হাজার কোটি টাকার প্রকল্প  » «   কেন মুনকে বিশেষ সেই ‘পবিত্র পর্বতে’ নিয়ে গেলেন কিম?  » «   সুখোই কিনলে ভারতকেও নিষেধাজ্ঞায় পড়তে হবে!  » «   প্রধানমন্ত্রী নিউইয়র্কের পথে লন্ডন পৌঁছেছেন  » «  

হঠাৎ কি হলো মাশরাফির!



খেলাধুলা ডেস্ক::আগামী ১৫ জানুয়ারি ঢাকায় শুরু হচ্ছে ত্রিদেশীয় সিরিজ। আর এই সিরিজ কে সামনে রেখে ৩২ ক্রিকেটারকে নিয়ে গত মাস থেকেই ক্যাম্প চলছে। তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) গত ৭ জানুয়ারি ৩২ থেকে কমিয়ে ১৬ সদস্যের একাদশ ঘোষণা করে।

গত মঙ্গলবার (৯ জানুয়ারি) বিকেলে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে নেটে ব্যাটিং করছিলেন সাব্বির রহমান আর অন্য প্রান্ত থেকে বল করছিলেন মাশরাফি বিন মর্তুজা। বল করে ফলোথ্রুতে তা আটকাতে গিয়ে বাম হাতের আঙ্গুলে আঘাত পান ম্যাশ।

শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে পাশাপাশি দুটি উইকেটে ব্যাটিং অনুশীলন করে বাংলাদেশ দল। একটিতে বোলিং মেশিনের সাহায্যে, অন্যটিতে বোলাররা বল করে।

নেট অনুশীলনের এক পর্যায়ে মাশরাফির মুখোমুখি হন সাব্বির রহমান। মাশিরাফির একটি বল সাব্বির সোজা ব্যাটে খেললে সেটা সরাসরি আঘাত হানে মাশরাফির বাঁ হাতের আঙুলে, তখনি মাশরাফি ব্যথায় হাত চেপে ধরে। প্রাথমিক চিকিৎসা হিসেবে চোটের জায়গায় বরফ দিয়ে রেখেছিলেন ম্যাশ। তবে আঘাত পাওয়ার পরে আর বল করেননি মাশরাফি। তবে জানা যায় চোট গুরুতর নয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: