রবিবার, ২৪ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বাংলাদেশকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে : ওবায়দুল কাদের  » «   নিজস্ব ভবন পেল আওয়ামী লীগ  » «   বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ : শুরু হচ্ছে নিয়ন্ত্রণ হস্তান্তরের কাজ  » «   ‘রাতের অন্ধকারে বছরের পর বছর ধর্ষণ করেছে বাবা’  » «   প্রধানমন্ত্রীর উপলব্ধি যথার্থ : রিজভী  » «   স্কুলের গেটে জলাবদ্ধতা, ছাত্রদের সড়ক অবরোধ  » «   তানোরে পুলিশের স্ত্রীর আত্মহত্যা  » «   কুমিল্লায় যুবকের গলা কাটা লাশ উদ্ধার  » «   সরিষাবাড়ীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   শ্রীপুরের বাড়িটিতে ৪টি বোমার বিস্ফোরণ  » «   প্রেমিকের খোঁজ নিতে গিয়ে প্রেমিকার করুণ পরিণতি!  » «   সমকামী বিয়ে ব্রিটিশ রাজ পরিবারে  » «   এবার বিমানেও ভিক্ষাবৃত্তি!  » «   প্রধানমন্ত্রীর সঙ্গে বিদায়ী সেনা প্রধানের সাক্ষাৎ  » «   মিয়ানমারকে আল্টিমেটাম  » «  

হঠাৎ কি হলো মাশরাফির!



খেলাধুলা ডেস্ক::আগামী ১৫ জানুয়ারি ঢাকায় শুরু হচ্ছে ত্রিদেশীয় সিরিজ। আর এই সিরিজ কে সামনে রেখে ৩২ ক্রিকেটারকে নিয়ে গত মাস থেকেই ক্যাম্প চলছে। তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) গত ৭ জানুয়ারি ৩২ থেকে কমিয়ে ১৬ সদস্যের একাদশ ঘোষণা করে।

গত মঙ্গলবার (৯ জানুয়ারি) বিকেলে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে নেটে ব্যাটিং করছিলেন সাব্বির রহমান আর অন্য প্রান্ত থেকে বল করছিলেন মাশরাফি বিন মর্তুজা। বল করে ফলোথ্রুতে তা আটকাতে গিয়ে বাম হাতের আঙ্গুলে আঘাত পান ম্যাশ।

শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে পাশাপাশি দুটি উইকেটে ব্যাটিং অনুশীলন করে বাংলাদেশ দল। একটিতে বোলিং মেশিনের সাহায্যে, অন্যটিতে বোলাররা বল করে।

নেট অনুশীলনের এক পর্যায়ে মাশরাফির মুখোমুখি হন সাব্বির রহমান। মাশিরাফির একটি বল সাব্বির সোজা ব্যাটে খেললে সেটা সরাসরি আঘাত হানে মাশরাফির বাঁ হাতের আঙুলে, তখনি মাশরাফি ব্যথায় হাত চেপে ধরে। প্রাথমিক চিকিৎসা হিসেবে চোটের জায়গায় বরফ দিয়ে রেখেছিলেন ম্যাশ। তবে আঘাত পাওয়ার পরে আর বল করেননি মাশরাফি। তবে জানা যায় চোট গুরুতর নয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: