বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
হিরো আলম পর্যন্ত ইসিকে হাইকোর্ট দেখায়, বোঝেন অবস্থা: ইসি সচিব  » «   কূটনীতিকদের সঙ্গে রুদ্ধদ্বার বৈঠকে ঐক্যফ্রন্ট  » «   নির্বাচনের সময় ব্যাংক বন্ধ থাকবে ৪ দিন  » «   একজন নির্বাচন কমিশনার কী বললেন দেখার বিষয় নয় : কাদের  » «   সিইসির বক্তব্যের প্রতিবাদ জানালেন মাহবুব তালুকদার  » «   সাহস থাকলে আমাকে গ্রেপ্তার করুন: ড. কামাল  » «   ভোটের দিন নেটের গতি কমানোর কথা ভাবছে ইসি  » «   আমরণ অনশন: হাসপাতালে লতিফ সিদ্দিকী  » «   লুনার প্রার্থিতা স্থগিতে ভাগ্য খুলেছে মুনতাসির-মুকাব্বিরের  » «   সু চির পুরস্কার ফিরিয়ে নিচ্ছে দক্ষিণ কোরীয় ফাউন্ডেশন  » «   তরুণ ও যুবকদের জন্য যে চমক আ. লীগ-বিএনপির ইশতেহারে  » «   নারায়ণগঞ্জে গ্যাসের আগুনে একই পরিবারের ৯ জন দগ্ধ  » «   আমার কিছু হলে দায়ী আপনারা মামা-ভাগ্নে: সিইসিকে গোলাম মাওলা রনি  » «   ভুলভ্রান্তি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন: শেখ হাসিনা  » «   মাহবুব তালুকদারের বক্তব্য অসত্য: সিইসি  » «  

হঠাৎ কি হলো মাশরাফির!



খেলাধুলা ডেস্ক::আগামী ১৫ জানুয়ারি ঢাকায় শুরু হচ্ছে ত্রিদেশীয় সিরিজ। আর এই সিরিজ কে সামনে রেখে ৩২ ক্রিকেটারকে নিয়ে গত মাস থেকেই ক্যাম্প চলছে। তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) গত ৭ জানুয়ারি ৩২ থেকে কমিয়ে ১৬ সদস্যের একাদশ ঘোষণা করে।

গত মঙ্গলবার (৯ জানুয়ারি) বিকেলে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে নেটে ব্যাটিং করছিলেন সাব্বির রহমান আর অন্য প্রান্ত থেকে বল করছিলেন মাশরাফি বিন মর্তুজা। বল করে ফলোথ্রুতে তা আটকাতে গিয়ে বাম হাতের আঙ্গুলে আঘাত পান ম্যাশ।

শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে পাশাপাশি দুটি উইকেটে ব্যাটিং অনুশীলন করে বাংলাদেশ দল। একটিতে বোলিং মেশিনের সাহায্যে, অন্যটিতে বোলাররা বল করে।

নেট অনুশীলনের এক পর্যায়ে মাশরাফির মুখোমুখি হন সাব্বির রহমান। মাশিরাফির একটি বল সাব্বির সোজা ব্যাটে খেললে সেটা সরাসরি আঘাত হানে মাশরাফির বাঁ হাতের আঙুলে, তখনি মাশরাফি ব্যথায় হাত চেপে ধরে। প্রাথমিক চিকিৎসা হিসেবে চোটের জায়গায় বরফ দিয়ে রেখেছিলেন ম্যাশ। তবে আঘাত পাওয়ার পরে আর বল করেননি মাশরাফি। তবে জানা যায় চোট গুরুতর নয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: