শনিবার, ৮ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২৪ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «  

হজ পালনের জন্য সৌদিতে ১৩০ বছরের বৃদ্ধ



নিউজ ডেস্ক:: এবারের হজ মৌসুমে সৌদি আরবে হজের জন্য আসা সবচেয়ে বয়স্ক ব্যক্তি হলেন ওহি আইদ্রোস সামরি। ১৩০ বছর বয়সী এই বৃদ্ধ ইন্দোনেশিয়ার নাগরিক। তিনি বাদশাহ সালমানের হজ ও উমরাহ অতিথি কর্মসূচির আওতায় হজ পালন করতে এসেছেন।

সামরি তার পরিবারের ছয় সদস্যকে নিয়ে বধুবার জেদ্দার কিং আবদুল আজিজ আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান। এসময় বিমানবন্দরের কর্মকর্তারা তাকে ফুল ও নানা উপঢৌকন দিয়ে স্বাগত জানান।

সামরি ও তার পরিবারের সদস্যরা সৌদিতে হজযাত্রীদের জন্য যে-যত্ন ও সেবা সরবরাহ করা হচ্ছে তাতে সন্তুষ্টি প্রকাশ করেছেন। একই সঙ্গে তারা কাবা ও মদিনা এই দুই পবিত্র মসজিদের রক্ষক বাদশাহ সালমান বিন আবদুল আজিজ আল সৌদ এবং যুবরাজ সালমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এবং তাদের কাছ থেকে প্রাপ্ত সুযোগ-সুবিধা ও সেবার প্রশংসা করেছেন।

এর আগে সৌদিতে হজ করতে আসা সবচেয়ে বয়স্ক ব্যক্তি ছিলেন ১০৪ বছরের ইবু মারিয়াহ মারঘানি মুহাম্মদ। ইন্দোনেশিয়ার এই নারী হজ পালন করেন ২০১৭ সালে। এরপর গত বছর তার চেয়ে কোনো বেশী বয়সী ব্যক্তি হজে আসেননি।

সূত্র: খালিজ টাইমস

সংবাদটি শেয়ার করুন

Developed by: