শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দ্য হান্ড্রেডের ড্রাফটে আরও ৫ বাংলাদেশি ক্রিকেটার  » «   বাংলা একাডেমির সুপারিশে বদলে গেল বাংলা বর্ষপঞ্জি  » «   ওসমানীনগরে নামাজের সময় মাছ বিক্রি বন্ধ  » «   মার্কিন প্রতিনিধি পরিষদে হংকং ‘ডেমোক্রেসি অ্যাক্ট’ পাস  » «   গুগল ম্যাপে আবরারের নামে হল, খুনিদের নামে শৌচাগার  » «   গণশপথ নিয়ে আন্দোলনের ইতি টানলেন বুয়েট শিক্ষার্থীরা  » «   দক্ষিণ আফ্রিকায় মসজিদে যাওয়ার পথে গুলিতে বাংলাদেশির মৃত্যু  » «   তুরস্কের বিরুদ্ধে লড়তে কুর্দিদের ‘প্রশিক্ষণ দিয়েছিল’ যুক্তরাষ্ট্র  » «   অপরাধ প্রতিরোধে সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন: পুলিশ সুপার  » «   আবরার হত্যা: ২০ জনকে আসামি করে চার্জশিট হচ্ছে  » «   কানাইঘাটে ১১টি ভারতীয় গরু আটক  » «   জাবির গণরুম: ম্যানার শেখানোর নামে নবীন শিক্ষার্থী নির্যাতন  » «   কতগুলো বাটপার আছে যারা জাতীয় নেতা: ভিপি নুর  » «   ১৫ দিনে পাসপোর্ট না হলে কারণ জানিয়ে দিতে হবে আবেদনকারীকে  » «   ভারতে পালানোর সময় আবরার হত্যার আসামি সাদাত গ্রেফতার  » «  

সড়ক-রেল-নৌ: সব যাত্রা পথেই ভোগান্তি



নিউজ ডেস্ক:: ট্রেনে শিডিউল বিপর্যয় আর সড়কে দীর্ঘ যানজটে চরম ভোগান্তি মাথায় নিয়েই বাড়ির পানে ছুটছেন ঘরমুখো মানুষ। গেলো কয়েকদিনের মতো আজো যথাসময়ে ছাড়েনি বেশিরভাগ ট্রেন। চরম শিডিউল বিপর্যয়ে ঘণ্টার পর ঘণ্টা প্লাটফর্মেই সময় কাটছে যাত্রীদের। একই সঙ্গে উপচে পড়া যাত্রীদের ভিড় দেখা গেছে ছেড়ে যাওয়া ট্রেনের ভেতর ও ছাদে। এতে প্রচণ্ড গরমে ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা।

অন্যদিকে, বাসযাত্রীদের অভিযোগ ছিল দেরি করে বাস ছাড়ার। মহাসড়কে দীর্ঘ যানজটের কারণে বাস গন্তব্যে ঠিকমতো পৌঁছে আবার ফিরে আসতে না পারায় তৈরি হয়েছে এই সংকট। তবে তেমন কোনো ভোগান্তি না থাকলেও লঞ্চ ভরে গেলেও যথা সময়ে না ছাড়ার অভিযোগ ছিল নৌযাত্রীদের।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: