শুক্রবার, ২২ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে নির্মাণ হতে যাচ্ছে স্মৃতিসৌধ,পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার  » «   সুখী দেশের তালিকায় বাংলাদেশের ১০ ধাপ অবনতি  » «   জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু  » «   আইডিয়া’র ২৫ বছর পূর্তি উৎসবে র‍্যালি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  » «   উন্নয়ন করতে গিয়ে জীবন ও জীবিকার যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী  » «   আজ দিন রাত সমান, আকাশে থাকবে সুপারমুন  » «   সহকর্মীর হাতে খুন হলেন তিন ভারতীয় সেনা  » «   মসজিদে হামলাধারী ব্রেন্টন আইএস থেকে ভিন্ন কিছু নয়: এরদোগান  » «   সিলেটে মেশিনে আদায় হবে যানবাহনের মামলার জরিমানা  » «   গ্যাসের দাম ১৩২% বৃদ্ধির প্রস্তাব হাস্যকর  » «   মেয়রের আশ্বাসে ২৮ মার্চ পর্যন্ত আন্দোলন স্থগিত  » «   দরিদ্র বলে এদেশে কিছু থাকবে না : প্রধানমন্ত্রী  » «   এক সপ্তাহের মধ্যে আবরারের পরিবারকে ১০ লাখ টাকা ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ  » «   গুলিবিদ্ধ বাংলাদেশি ওমরের মুখে মসজিদে হামলার লোমহর্ষক বর্ননা…  » «   আজ প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের মৃত্যুবার্ষিকী,আ. লীগের শ্রদ্ধা  » «  

সড়ক দূর্ঘটনায় ২ সবজি ব্যবসায়ী নিহত



সীতাকুণ্ডে সড়ক দূর্ঘটনায় দুই সবজি ব্যবসায়ী নিহত হয়েছে। এতে আহত হয়েছে আরো দুইজন।

আজ সোমবার (৪ ডিসেম্বর) ভোর সাড়ে তিনটার সময় উপজেলার সোনাইছড়ির শীতলপুর এলাকায় আবুল খায়ের স্টীল মিলের প্রবেশ পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলো, কুমিল্লা জেলার বরড়া থানার শাহাপুর গ্রামের মৃত ইজ্জত আলীর পুত্র আব্দুর রব (৫২), একই জেলার চান্দিনা থানার তেওনাইল গ্রামের আব্দুর হালিম এর পুত্র সিদ্দিকুর রহমান (৪৫)। তারা দুইজন চান্দিনা থেকে ট্রাকে করে চট্টগ্রামে সবজি নিয়ে আসছিল।

কুমিরা ফায়ার সার্ভিস ও বার আউলিয়া হাইওয়ে থানা সূত্রে জানাজায়, রাত সাড়ে তিনটার সময় চট্টগ্রামমুখী একটি ট্রাক (চট্টমেট্টো ট- ১১-০৮১৭) সবজি বোঝায় কুমিল্লা চান্দিনা থেকে চট্টগ্রাম আসার পথে উপজেলার শীতলপুর এলাকায় আবুল খায়ের স্টীল মিলে প্রবেশ পথে অপর একটি দাড়াঁনো ট্রাকের পিছনে ধাক্কা দিলে ঘটনাস্থলে দুইজনের মৃত্যু হয়। এতে উক্ত ট্রাকের ড্রাইভার, হেলপারও গুরুত্বর আহত হয়। তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কুমিরা ফায়ার সার্ভিসের সিনিয়র অফিসার আবদুল্লাহ আল পাশা জানান, রাতে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে গাড়িতে আটকে থাকাবস্থায় দুইটি লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করি।

বার আউলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবিব বলেন, খবর পেয়ে আমরা রাত সাড়ে তিনটার সময় দূর্ঘটনাস্থলে গিয়ে লাশ দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসি। ট্রাকটি আটক করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: