বুধবার, ১৬ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পদ্মা নদীর ওপারেই বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিমানবন্দর হবে  » «   স্যাটেলাইটে ধরা পড়ল সুন্দরবনের ৪০ একর বন উধাও!  » «   রহস্য খোলাসা করলেন সৌদি থেকে পালিয়ে আসা সেই তরুণী  » «   সংরক্ষিত আসনে মনোনয়ন ফরম কিনলেন তৃতীয় লিঙ্গের ৮ জন  » «   শাস্তির বদলে পদোন্নতি! লেক দূষণ রোধের ৫০ কোটি টাকা নয়ছয়  » «   ব্রিটিশ পার্লামেন্টে ব্রেক্সিট চুক্তি প্রত্যাখ্যান  » «   প্রধানমন্ত্রীর সই জাল করে টাকা আত্মসাৎ!  » «   আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন শুরু ৮ ফেব্রুয়ারি  » «   এমপিদের শপথ গ্রহণের বৈধতা চ্যালেঞ্জ করে রিটের শুনানি বুধবার  » «   গায়েবি মামলা বলতে কিছু নেই : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   মেধাবীরা আত্মহত্যা করে আর মেধাহীনরা জাতির ভবিষ্যৎ নির্ধারণ করে  » «   ৫০ আসনের ৪৭টিতে অনিয়ম: টিআইবি  » «   টিলাগড় ইকোপার্ক: বাঘ-সিংহ নিয়ে কেবলই আশ্বাস!  » «   কোটা সংস্কার আন্দোলনের চার মামলায় প্রতিবেদন ১৪ ফেব্রুয়ারি  » «   প্রশ্নফাঁস ও কোচিং বাণিজ্য বন্ধসহ ৫ নির্দেশনা দিলেন শিক্ষামন্ত্রী  » «  

সড়ক দূর্ঘটনায় ২ সবজি ব্যবসায়ী নিহত



সীতাকুণ্ডে সড়ক দূর্ঘটনায় দুই সবজি ব্যবসায়ী নিহত হয়েছে। এতে আহত হয়েছে আরো দুইজন।

আজ সোমবার (৪ ডিসেম্বর) ভোর সাড়ে তিনটার সময় উপজেলার সোনাইছড়ির শীতলপুর এলাকায় আবুল খায়ের স্টীল মিলের প্রবেশ পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলো, কুমিল্লা জেলার বরড়া থানার শাহাপুর গ্রামের মৃত ইজ্জত আলীর পুত্র আব্দুর রব (৫২), একই জেলার চান্দিনা থানার তেওনাইল গ্রামের আব্দুর হালিম এর পুত্র সিদ্দিকুর রহমান (৪৫)। তারা দুইজন চান্দিনা থেকে ট্রাকে করে চট্টগ্রামে সবজি নিয়ে আসছিল।

কুমিরা ফায়ার সার্ভিস ও বার আউলিয়া হাইওয়ে থানা সূত্রে জানাজায়, রাত সাড়ে তিনটার সময় চট্টগ্রামমুখী একটি ট্রাক (চট্টমেট্টো ট- ১১-০৮১৭) সবজি বোঝায় কুমিল্লা চান্দিনা থেকে চট্টগ্রাম আসার পথে উপজেলার শীতলপুর এলাকায় আবুল খায়ের স্টীল মিলে প্রবেশ পথে অপর একটি দাড়াঁনো ট্রাকের পিছনে ধাক্কা দিলে ঘটনাস্থলে দুইজনের মৃত্যু হয়। এতে উক্ত ট্রাকের ড্রাইভার, হেলপারও গুরুত্বর আহত হয়। তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কুমিরা ফায়ার সার্ভিসের সিনিয়র অফিসার আবদুল্লাহ আল পাশা জানান, রাতে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে গাড়িতে আটকে থাকাবস্থায় দুইটি লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করি।

বার আউলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবিব বলেন, খবর পেয়ে আমরা রাত সাড়ে তিনটার সময় দূর্ঘটনাস্থলে গিয়ে লাশ দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসি। ট্রাকটি আটক করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: