শনিবার, ২০ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নিজেদের বিমান বাহিনী থেকে সুরক্ষা পেতেই এরদোগানের এস-৪০০ ক্রয়!  » «   জাপানে অ্যানিমেশন স্টুডিওতে অগ্নিসংযোগ, নিহত ১২  » «   খাদ্য ঘাটতি পূরণ করেছি, এখন লক্ষ্য পুষ্টি: প্রধানমন্ত্রী  » «   রিফাত হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে মিন্নি  » «   বাংলাদেশের পতাকার আদলে অন্তর্বাস বিক্রি করছে অ্যামাজন  » «   রিফাত হত্যাকাণ্ড: এবার রিশান ফরাজীও গ্রেফতার  » «   বড়পুকুরিয়া কয়লা খনি কেলেঙ্কারি: সিস্টেম লস নয় দুর্নীতি  » «   বন্যার কারণে জাতীয় ও উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পরীক্ষা স্থগিত  » «   হঠাৎ কিশোর গ্যাং নিয়ন্ত্রণে শক্ত পদক্ষেপ, মাঠে নামছে র‌্যাব  » «   ধসে পড়া ভবনে মিললো বাবা-ছেলের মরদেহ  » «   ইসরাইলের বিরুদ্ধে বাংলাদেশের তীব্র নিন্দা  » «   ‘নয়ন বন্ডের বাড়িতে বসেই স্বামীকে হত্যার পরিকল্পনা করেন মিন্নি’  » «   সিলেটের ২ জনসহ দেশসেরা ১২ শিক্ষার্থীকে পুরস্কার দিলেন প্রধানমন্ত্রী  » «   বেনাপোল ও বনলতা এক্সপ্রেস ট্রেনের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   উপজেলা নির্বাচন: সিলেটে আ.লীগের বিদ্রোহী প্রার্থীদের বহিষ্কারের তালিকা  » «  

সড়ক দূর্ঘটনায় ২ সবজি ব্যবসায়ী নিহত



সীতাকুণ্ডে সড়ক দূর্ঘটনায় দুই সবজি ব্যবসায়ী নিহত হয়েছে। এতে আহত হয়েছে আরো দুইজন।

আজ সোমবার (৪ ডিসেম্বর) ভোর সাড়ে তিনটার সময় উপজেলার সোনাইছড়ির শীতলপুর এলাকায় আবুল খায়ের স্টীল মিলের প্রবেশ পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলো, কুমিল্লা জেলার বরড়া থানার শাহাপুর গ্রামের মৃত ইজ্জত আলীর পুত্র আব্দুর রব (৫২), একই জেলার চান্দিনা থানার তেওনাইল গ্রামের আব্দুর হালিম এর পুত্র সিদ্দিকুর রহমান (৪৫)। তারা দুইজন চান্দিনা থেকে ট্রাকে করে চট্টগ্রামে সবজি নিয়ে আসছিল।

কুমিরা ফায়ার সার্ভিস ও বার আউলিয়া হাইওয়ে থানা সূত্রে জানাজায়, রাত সাড়ে তিনটার সময় চট্টগ্রামমুখী একটি ট্রাক (চট্টমেট্টো ট- ১১-০৮১৭) সবজি বোঝায় কুমিল্লা চান্দিনা থেকে চট্টগ্রাম আসার পথে উপজেলার শীতলপুর এলাকায় আবুল খায়ের স্টীল মিলে প্রবেশ পথে অপর একটি দাড়াঁনো ট্রাকের পিছনে ধাক্কা দিলে ঘটনাস্থলে দুইজনের মৃত্যু হয়। এতে উক্ত ট্রাকের ড্রাইভার, হেলপারও গুরুত্বর আহত হয়। তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কুমিরা ফায়ার সার্ভিসের সিনিয়র অফিসার আবদুল্লাহ আল পাশা জানান, রাতে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে গাড়িতে আটকে থাকাবস্থায় দুইটি লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করি।

বার আউলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবিব বলেন, খবর পেয়ে আমরা রাত সাড়ে তিনটার সময় দূর্ঘটনাস্থলে গিয়ে লাশ দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসি। ট্রাকটি আটক করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: