মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপ থেকে ইভিএম: ইসি সচিব  » «   হজ পালনে নিষেধাজ্ঞা প্রত্যাহারের দাবি হিজড়াদের  » «   সব বাধা উপেক্ষা করে গণশুনানি করবে জাতীয় ঐক্যফ্রন্ট  » «   অভিজিৎ হত্যা: অব্যাহতি পাচ্ছেন সাতজন, আসামি ছয়  » «   অনুমোদিত ৩টি ব্যাংক সম্পর্কে তেমন কিছু জানেন না অর্থমন্ত্রী  » «   ডাস্টবিনে নেমে ১৫০০ শিক্ষার্থীকে বাঁচানোর আহ্বান  » «   একাদশ সংসদের এমপিদের বৈধতা নিয়ে রিট খারিজ  » «   শামীমাকে যা বুঝিয়ে সিরিয়ায় নিয়ে গিয়েছিল আইএস  » «   নিজেই গাড়ি চালিয়ে যুবরাজকে বাসভবনে নিয়ে গেলেন ইমরান খান  » «   আরব আমিরাত ও বাংলাদেশর মধ্যে ৪টি সমঝোতা স্মারক সই  » «   সংঘর্ষ চলছে, পুলওয়ামা হামলার মূল হোতা নিহত  » «   এক দিন বাড়ল দ্বিতীয় পর্বের ইজতেমা, আখেরি মোনাজাত মঙ্গলবার  » «   শুধুমাত্র আইন দিয়ে দুর্নীতি দমন করা যায় না: আইনমন্ত্রী  » «   জামায়াতের সবারই রাজ্জাকের মতো ভুল ভাঙা উচিত: ফরীদ উদ্দীন মাসঊদ  » «   সন্ত্রাসী হামলার নিন্দা জা‌নি‌য়ে মোদিকে শেখ হাসিনার বার্তা  » «  

সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ পাঁচজন নিহত, আহত ৩০



শামসুজ্জোহা বাবু, রাজশাহী প্রতিনিধি:রাজশাহীর গোদাগাড়ীতে ছয়টি পৃথক সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ ৫ জন নিহত ও আহত ৩০ জন। রোববার (২২ জুলাই) ভোর সাড়ে ৫ টার দিকে মালবাহী কার্গো ট্রাকের ঘুমন্ত চালকের কারণে ঝরে গেল এক ব্যবসায়ীর প্রাণ।

রেলগেট দোকানে বসেছিল চাপাইনবাবগঞ্জগামী একটি ঘাতক ট্রাক ঘুমন্ত অবস্থায় নিয়ন্ত্রণ হারিয়ে মাংসের দোকানে ঢুকে গেলে ঘটনা স্থলে জসিমের মৃত্যু ঘটে। আহত হয় আরও দুইজন। তাদের ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করেন।

আহতরা হলেন একই গ্রামের মহিউদ্দীনের ছেলে বাবু (৩০) ও আলাউদ্দীনের ছেলে সেলিম (৩২) নিহত জসিম উপজেলার রেলগেট কসাইপাড়া গ্রামের তসলিম উদ্দীনের ছেলে।

সকাল ১০টার দিকে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দুজন মোটরসাইকেল আরোহী নিহত হয়। উপজেলার রাজাবাড়ী ছয়ঘাটি নামক স্থানে চাঁপাইনবাবগঞ্জ গামী ট্রাক ও বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেল মুখোমুখী সংঘর্ষে ঘটনা স্থলেই দইুজনের মৃত্যু হয়।

নিহতরা হলেন উপজেলার ফরাদপুর গ্রামের এমাজউদ্দীনের ছেলে এমদাদ হেসেন চান্দু (৫০) গ্রামের সানারুল ইসলামের মেয়ে খুসবু তাজনীম (১৪) দশম শ্রেণির ছাত্রী ছিল। বেলা ১১ টার দিকে উপজেলার কাদিপুর নামক স্থানে দুটি ট্রাকে মুখোমুখী সংর্ঘষের সময় চলন্ত একটি অটো রিকশাকে ধাক্কা দিলে ঘটনা স্থলে শিশুসহ ৪ জন আহত হয়।

বেলা ১২ টার সময় রাজাবাড়ীতে রাজশাহীগামী যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ২০ জন আহত হয়। এ দিকে বিকেল সাড়ে ৪ টার দিকে রেলগেট বাইপাস নামক স্থানে রাজশাহীগামী ট্রাকের সাথে চাঁপাইগামী মাইক্রোবাসের সাথে মুখোমুখী সংর্ঘষে মা ও মেয়ে দুজন নিহত হয়। নিহতদের পরিচয় পাওয়া যায়নি। এতে আহত হয় ৪ জন। আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম নিশ্চিত করে বলেন,পৃথক সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত ৩০ জন। আর এই সড়ক দুর্ঘটনাগুলো রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কেই ঘটে। দুর্ঘটনার কবলিত থেকে ঘাতক ট্রাক গুলোকে জব্দ করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পাওয়া গেলে মামলা দায়ের করা হবে বলে জানান ওসি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: