শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী, থাকবেন ম্যাজিস্ট্রেটও  » «   ইন্টারনেটে ধীর গতি ও মোবাইল ব্যাংকিং বন্ধ চায় আইনশৃঙ্খলা বাহিনী  » «   প্রার্থিতা নিয়ে শুনানি: আদালতের প্রতি খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থা  » «   আওয়ামী লীগ ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে: জয়  » «   সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন স্থগিত করেছেন হাইকোর্ট  » «   আম্বানি কন্যার বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন [ভিডিও ]  » «   সিলেট-১ আসনে ধানের শীষের প্রচারণার একসঙ্গে মুক্তাদির-আরিফ  » «   সহিংসতার ঘটনা খতিয়ে দেখতে সিইসির নির্দেশ  » «   ‘ইডিয়ট’ লিখে গুগলে সার্চ দিলে কেনো আসে ট্রাম্পের ছবি?  » «   বিশ্ব ভ্রমণ করবে বাংলাদেশের প্রথম বিদ্যুৎচালিত গাড়ি  » «   খাশোগি হত্যাকাণ্ডে সৌদি আরব ছাড়পত্র পাবে না: নিক্কি হ্যালি  » «   গুগলে সবচেয়ে বেশি খোঁজ খালেদা ও হিরো আলম  » «   আস্থা ভোট, নেতৃত্বের পরীক্ষায় উতরে গেলেন তেরেসা মে  » «   ফোনালাপ ফাঁস: খন্দকার মোশাররফের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার অভিযোগ  » «   নির্বাচনে এজেন্ট পাওয়া নিয়ে চিন্তায় বিএনপি  » «  

সড়ক দুর্ঘটনায় মা ও ছেলেসহ তিনজন নিহত



নিউজ ডেস্ক:: রাজধানী ঢাকার অদূরে ঢাকা আরিচা মহাসড়কের দুটি স্থানে পৃথক সড়ক দুর্ঘটনায় মা ও ছেলেসহ তিনজন নিহত হয়েছে। আহত সোহেল রানা শেখ রাসেল ক্লাবের ফুটবলার। শনিবার দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের আশুলিয়ার নয়ারহাট এলাকায় ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী মা আফরিন আক্তার ও ৫ বছরের শিশু ছেলে আবদুল্লাহ নিহত হয়। এসময় গুরুতর আহত হন বাবা সোহেল রানা। তাদের গ্রামের বাড়ি মানিকগঞ্জের শিবালয় থানায়।

পুলিশ জানায়, দুপুরে মানিকগঞ্জের শিবালয় থেকে বাবা সোহেল, তার স্ত্রী ঝুমা খাতুন ও ৫ বছরের ছেলে আব্দুল্লাহকে নিয়ে মোটরসাইকেল যোগে আশুলিয়ার নবীনগরের দিকে আসছিলেন। এসময় তাদের বহনকারী মোটরসাইকেলটি আশুলিয়ার নবীনগর কোহিনুর স্পিনিং মিলের নিকট পৌঁছলে পিছন থেকে আসা দ্রুত গতির একটি ট্রাক মোটর সাইকেলটিকে ধাক্কা দেয়। এসময় মোটরসাইকেল থেকে পড়ে মা ঝুমা খাতুন (২২) ও ৫ বছরের ছেলে আব্দুল্লাহ নিহত হয়। তাদের মাথায় প্রচন্ড আঘাতে ফেটে যায়। ঘটনাস্থলেই মা ছেলের মৃত্যু হয়।

এসময় বাবাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য স্থানীয় গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ নিহতদের লাশ উদ্ধার করেন। ঘাতক ট্রাকটি নিয়ে চালক পালিয়ে যায়। চালক ও ট্রাকটি ধরতে পুলিশের চেষ্টা চলছে।

অন্যদিকে সাভারের মজিদপুর এলাকায় ইতিহাস পরিবহনের চাপায় মাহেলা খাতুন নামের এক (৫৫) নারী নিহত হয়েছে। পরে খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এঘটনায় স্থানীয়রা ধাওয়া দিয়ে বাসটি আটক করলেও এর চালক পালিয়ে যায়। নিহতের বাড়ি সাভারের মজিদপুর এলাকায়।পৃথক দুটি ঘটনায় আশুলিয়া ও সাভার মডেল থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: