শুক্রবার, ২৯ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

সড়ক দুর্ঘটনায় আ’লীগ লীগ নেতা নিহত, আহত ২



6. accidentনিউজ ডেস্ক::
নোয়াখালীতে মালবাহী হ্যান্ডট্রলির সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে হুমায়ন কবির (২৬) নামের এক সেচ্ছাসেবক লীগ নেতা নিহত হয়েছে। এ ঘটনায় মোটরসাইকেলে থাকা আরোও ২ জন আহত হয়েছে।
সোমবার রাত ৮টার দিকে জেলার বেগমগঞ্জ উপজেলার জমিদারহাট-পৌরনবিবি সড়কের টেকের বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত হুমায়ন কবির সেনবাগ উপজেলার মোহাম্মদপুর ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহবায়ক ও দক্ষিণ রাজারামপুর গ্রামের মোখলেছুর রহমানের ছেলে।

আহতরা হলো, মোহাম্মদপুর ইউনিয়ন ২নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ও দক্ষিণ রাজারামপুর গ্রামের আবুল হোসেনের ছেলে খোকন আহম্মদ ফারুক (২৮), একই ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহবায়ক ও দক্ষিণ মোহাম্মদপুর গ্রামের সাহাব উদ্দিনের ছেলে মহিন উদ্দিন (২৭)।
জেলা আ’লীগের যুগ্ম-আহবায়ক একরামুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, রাতে হুমায়ন, ফারুক ও মহিন মোটরসাইকেল যোগে তাদের ব্যবসায়িক কাজ শেষে সেনবাগের দিকে আসছিল। পথিমধ্যে জমিদারহাট-পৌরনবিবি সড়কের টেকের বাজার এলাকায় একটি মালবাহী হ্যান্ডট্রলি তাদের মোটরসাইকেলকে সামনে থেকে চাপা দিলে তিন জন গুরুতর আহত হয়। ওই অবস্থায় তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে হুমায়নের মৃত্যু হয়। অপর আহত ফারুকে চৌমুহনী লাইফ কেয়ার হাসপাতাল ও মহিনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
বেগমগঞ্জ থানার (ওসি) আইনুল হক জানান, আ’লীগের এক নেতা মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ও আরো ২ জন আহত হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: