মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিতর্কিত আইনে কাশ্মিরের সাবেক মুখ্যমন্ত্রী গ্রেপ্তার  » «   অপমানজনক বিতাড়ণের আগে সিনেট ও ডাকসু ছাড়ুন: শোভন-রাব্বানীকে ভিপি নুর  » «   পেঁয়াজ নেই, তবুও বিক্রির ঘোষণা টিসিবির!  » «   শর্ত ভেঙে ‘অযোগ্য’ প্রতিষ্ঠানকে কাজ দিচ্ছে গণপূর্ত  » «   মেট্রোরেলের জন্য আলাদা পুলিশ ইউনিট গঠনের নির্দেশ  » «   রংপুর উপনির্বাচনে সরে দাঁড়ালেন আওয়ামী লীগ প্রার্থী  » «   সিলেটে কমতে শুরু করেছে ডেঙ্গুর প্রকোপ  » «   শোভন-রাব্বানীর পর এবার আলোচনায় যুবলীগ  » «   মধ্যরাতে ‘এক কাপড়ে’ সৌদি থেকে ফিরলেন ১৭৫ বাংলাদেশি  » «   ভারতে ভয়াবহ নৌকাডুবি: নিহত ১২, নিখোঁজ ৩০  » «   এবার রিফাত হত্যার নতুন ভিডিও প্রকাশ্যে  » «   সিলেটে গ্রেফতার সেই ডিআইজির পক্ষে দাঁড়ালেন সাবেক খাদ্যমন্ত্রী  » «   পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেনের সঙ্গে সিলেট বিভাগের পৌর মেয়রদের বৈঠক  » «   কমিশন কেলেঙ্কারিতে ফেঁসে যাচ্ছেন জাবি উপাচার্য  » «   সৌদির তেলক্ষেত্রে হামলার পর থেকেই তেলের দাম ১০ শতাংশ বৃদ্ধি  » «  

সড়ক দুর্ঘটনায় আ’লীগ লীগ নেতা নিহত, আহত ২



6. accidentনিউজ ডেস্ক::
নোয়াখালীতে মালবাহী হ্যান্ডট্রলির সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে হুমায়ন কবির (২৬) নামের এক সেচ্ছাসেবক লীগ নেতা নিহত হয়েছে। এ ঘটনায় মোটরসাইকেলে থাকা আরোও ২ জন আহত হয়েছে।
সোমবার রাত ৮টার দিকে জেলার বেগমগঞ্জ উপজেলার জমিদারহাট-পৌরনবিবি সড়কের টেকের বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত হুমায়ন কবির সেনবাগ উপজেলার মোহাম্মদপুর ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহবায়ক ও দক্ষিণ রাজারামপুর গ্রামের মোখলেছুর রহমানের ছেলে।

আহতরা হলো, মোহাম্মদপুর ইউনিয়ন ২নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ও দক্ষিণ রাজারামপুর গ্রামের আবুল হোসেনের ছেলে খোকন আহম্মদ ফারুক (২৮), একই ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহবায়ক ও দক্ষিণ মোহাম্মদপুর গ্রামের সাহাব উদ্দিনের ছেলে মহিন উদ্দিন (২৭)।
জেলা আ’লীগের যুগ্ম-আহবায়ক একরামুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, রাতে হুমায়ন, ফারুক ও মহিন মোটরসাইকেল যোগে তাদের ব্যবসায়িক কাজ শেষে সেনবাগের দিকে আসছিল। পথিমধ্যে জমিদারহাট-পৌরনবিবি সড়কের টেকের বাজার এলাকায় একটি মালবাহী হ্যান্ডট্রলি তাদের মোটরসাইকেলকে সামনে থেকে চাপা দিলে তিন জন গুরুতর আহত হয়। ওই অবস্থায় তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে হুমায়নের মৃত্যু হয়। অপর আহত ফারুকে চৌমুহনী লাইফ কেয়ার হাসপাতাল ও মহিনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
বেগমগঞ্জ থানার (ওসি) আইনুল হক জানান, আ’লীগের এক নেতা মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ও আরো ২ জন আহত হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: