মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইসি প্রশ্নবিদ্ধ ভোট করতে চায় না: সিইসি  » «   বিয়ানীবাজারে ‘পুলিশ প্রহরায়’ নাহিদের প্রচারণা!  » «   হবিগঞ্জে ধানের শীষ পেলেন রেজা কিবরিয়া  » «   কাতারে কোরআন প্রতিযোগিতায় প্রথম সিলেটের সাইয়্যেদ  » «   প্রিয়ডটকম-বিএনপিনিউজ২৪-সিএনএনবিডি২৪ সহ ৫৮ নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ  » «   আজ থেকে শুরু জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ  » «   নিজেকে ট্রাম্পকন্যা দাবি এক পাকিস্তানি তরুণীর!  » «   প্রতীক বরাদ্দ আজ, শঙ্কা নিয়ে শুরু হচ্ছে ভোটযুদ্ধ  » «   আজ খালেদা জিয়ার ভাগ্য নির্ধারণ  » «   নৌকা প্রতীকে লড়বেন জাতীয় পার্টির যে ২৯ প্রার্থী  » «   জাপা পেলো ৩০ আসন, উন্মুক্ত ১৩২  » «   মেয়র পদে থেকেই সংসদ নির্বাচন করা যাবে: হাইকোর্ট  » «   সমাজের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি প্রবেশ করছে: প্রধান বিচারপতি  » «   প্রার্থিতা ফিরে পেতে হাইকোর্টে হিরো আলম  » «   যেসব আসনে ধানের শীষের প্রার্থী পরিবর্তন  » «  

সড়ক দুর্ঘটনামালয়েশিয়ায় ২ বাংলাদেশি নিহত, আহত ৬



প্রবাস ডেস্ক::মালয়েশিয়ার পাহাং প্রদেশের ইস্ট কোস্ট মহাসড়কে মাইক্রোবাস উল্টে দুই বাংলাদেশি নিহত হয়েছে। এই ঘটনায় আহত আরও ছয়জনের মধ্যে ৫ জনই বাংলাদেশি।

এছাড়াও আহত চালক নিসান উবভান ও ইঞ্জিনিয়ারিং কোম্পানির সুপারভাইজার মোহাম্মদ কামারুল বাহারীনসহ (৫২) বাকিদের উদ্ধার করে স্থানীয় সুলতান হাজি আহমদ শাহ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কাজনক বলেও জানা যায়।

দেশটির একটি গণমাধ্যম জানায়, নিহতদের মধ্যে হোসেইন ফরহাদ নামে ৩৬ বছর বয়সী এক বাংলাদেশির পরিচয় নিশ্চিত করা গেছে। তিনি চুক্তিভিত্তিক শ্রমিক হিসেবে কাজ করতেন। এছাড়া বাকিদের পরিচয় জানা যায়নি।

মালয়েশিয়ার পুলিশের এক কর্মকর্তা জানান, নিহতদের মধ্যে একজন বাংলাদেশির পরিচয় নিশ্চিত করা গেছে। এছাড়া বাকিদের পরিচয় জানান চেষ্টা চলছে।

তিনি আরও বলেন, গাড়ির চালক ঘুমিয়ে পড়ার কারণে সড়কের পাশের লেনে ধাক্কা খেয়ে মাইক্রোবাসটি উল্টে দুর্ঘটনাটি ঘটতে পারে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: