সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
খালেদা জিয়ার চিকিৎসার বিষয়টি স্পর্শকাতর: হাইকোর্ট  » «   মুসলিম বিশ্ব বিপজ্জনক চ্যালেঞ্জর মুখে: সৌদি বাদশাহকে এরদোয়ানের হুঁশিয়ারি  » «   ‘জগাখিচুড়ি মার্কা ঐক্য টিকবে না’–কাদের  » «   ইমরানের এক টুইটেই দরজা বন্ধ!  » «   কুচকাওয়াজে হামলার প্রতিশোধে ইরানকে সহযোগিতা করবে রাশিয়া  » «   ডিজিটাল নিরাপত্তা আইন: ৩ উৎকণ্ঠা ৩ দাবি  » «   টেস্টে উত্তীর্ণ না হলে মূল পরীক্ষায় বসার সুযোগ নেই  » «   সরকার উৎখাতে দুর্নীতিবাজরা জোট বেঁধেছে: প্রধানমন্ত্রী  » «   জাতীয় নির্বাচন শান্তিপূর্ণ না হওয়ার কারণ দেখছি না: বনমন্ত্রী  » «   যুক্তরাষ্ট্রে পৌঁছেছেন প্রধানমন্ত্রী  » «   মালদ্বীপের প্রেসিডেন্ট নির্বাচনে বিরোধীদলের বিজয় দাবি  » «   দেশের তিন শিশুর একটি খর্বকায়  » «   লন্ডনে প্রধানমন্ত্রীর হো‌টে‌লের সাম‌নে বৃষ্টি উপেক্ষা করে বিএন‌পির বিক্ষোভ  » «   বিশ্বের চতুর্থ ভয়ঙ্করতম সংগঠন মাওবাদী!  » «   ফেঁসে যাচ্ছেন যুক্তরাষ্ট্রে গ্রিন কার্ড আবেদনকারীরা  » «  

সড়ক দুর্ঘটনামালয়েশিয়ায় ২ বাংলাদেশি নিহত, আহত ৬



প্রবাস ডেস্ক::মালয়েশিয়ার পাহাং প্রদেশের ইস্ট কোস্ট মহাসড়কে মাইক্রোবাস উল্টে দুই বাংলাদেশি নিহত হয়েছে। এই ঘটনায় আহত আরও ছয়জনের মধ্যে ৫ জনই বাংলাদেশি।

এছাড়াও আহত চালক নিসান উবভান ও ইঞ্জিনিয়ারিং কোম্পানির সুপারভাইজার মোহাম্মদ কামারুল বাহারীনসহ (৫২) বাকিদের উদ্ধার করে স্থানীয় সুলতান হাজি আহমদ শাহ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কাজনক বলেও জানা যায়।

দেশটির একটি গণমাধ্যম জানায়, নিহতদের মধ্যে হোসেইন ফরহাদ নামে ৩৬ বছর বয়সী এক বাংলাদেশির পরিচয় নিশ্চিত করা গেছে। তিনি চুক্তিভিত্তিক শ্রমিক হিসেবে কাজ করতেন। এছাড়া বাকিদের পরিচয় জানা যায়নি।

মালয়েশিয়ার পুলিশের এক কর্মকর্তা জানান, নিহতদের মধ্যে একজন বাংলাদেশির পরিচয় নিশ্চিত করা গেছে। এছাড়া বাকিদের পরিচয় জানান চেষ্টা চলছে।

তিনি আরও বলেন, গাড়ির চালক ঘুমিয়ে পড়ার কারণে সড়কের পাশের লেনে ধাক্কা খেয়ে মাইক্রোবাসটি উল্টে দুর্ঘটনাটি ঘটতে পারে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: