রবিবার, ২২ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দিনে শিশু ধর্ষণ, রাতে বন্দুকযুদ্ধে নিহত!  » «   আইফোনে আসছে ডুয়াল সিম সাপোর্ট!  » «   জিয়া চ্যারিটেবল ট্রাস্ট : খালেদাকে আদালতে হাজির করার দিন আজ  » «   এবার বিজ্ঞাপনের জুটি নোবেল ও পূর্ণিমা  » «   লন্ডনে প্রধানমন্ত্রী‘চিন্তা করে দেখুন কত বড় সন্ত্রাসী সে’  » «   জাতীয় প্রেসক্লাবে ফখরুল‘অসৎ উদ্দেশ্য বাস্তবায়নে খালেদাকে জেলে রাখা হয়েছে’  » «   ফেসবুকে অধ্যাপক ড. আসিফ নজরুলএতেই তার এতো তেজ, এতো অনাচার!  » «   কাদেরের বক্তব্য ভয়ঙ্কর অশনি সংকেত : ফখরুল  » «   বি.কে.সি স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ন  » «   বাজে গল্পের সিরিয়াল ভারতে সামাজিক সমস্যা বাড়াচ্ছে : মমতা  » «   প্রবাসীদের সহযোগিতা দিতে আলাদা সেল গঠন করবে সরকার  » «   নাটোর-৪ আসনসাংসদ-মেয়র-চেয়ারম্যানের বিবাদ তুঙ্গে, হতাশা-বিভক্তি তৃণমূলেও!  » «   আলোচনায় অপু বিশ্বাসের নাচের ভিডিও  » «   পাশবিক! আট মাসের শিশুকে ধর্ষণের পর হত্যা  » «   খসরুর প্রশ্ন‘নির্বাচনে সেনা থাকলে আ’লীগের সমস্যা কি?’  » «  

সড়ক দুর্ঘটনামালয়েশিয়ায় ২ বাংলাদেশি নিহত, আহত ৬



প্রবাস ডেস্ক::মালয়েশিয়ার পাহাং প্রদেশের ইস্ট কোস্ট মহাসড়কে মাইক্রোবাস উল্টে দুই বাংলাদেশি নিহত হয়েছে। এই ঘটনায় আহত আরও ছয়জনের মধ্যে ৫ জনই বাংলাদেশি।

এছাড়াও আহত চালক নিসান উবভান ও ইঞ্জিনিয়ারিং কোম্পানির সুপারভাইজার মোহাম্মদ কামারুল বাহারীনসহ (৫২) বাকিদের উদ্ধার করে স্থানীয় সুলতান হাজি আহমদ শাহ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কাজনক বলেও জানা যায়।

দেশটির একটি গণমাধ্যম জানায়, নিহতদের মধ্যে হোসেইন ফরহাদ নামে ৩৬ বছর বয়সী এক বাংলাদেশির পরিচয় নিশ্চিত করা গেছে। তিনি চুক্তিভিত্তিক শ্রমিক হিসেবে কাজ করতেন। এছাড়া বাকিদের পরিচয় জানা যায়নি।

মালয়েশিয়ার পুলিশের এক কর্মকর্তা জানান, নিহতদের মধ্যে একজন বাংলাদেশির পরিচয় নিশ্চিত করা গেছে। এছাড়া বাকিদের পরিচয় জানান চেষ্টা চলছে।

তিনি আরও বলেন, গাড়ির চালক ঘুমিয়ে পড়ার কারণে সড়কের পাশের লেনে ধাক্কা খেয়ে মাইক্রোবাসটি উল্টে দুর্ঘটনাটি ঘটতে পারে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: