শনিবার, ১৮ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

সড়ক দুঘর্টনায় কলেজ ছাত্রের মৃত্যু!



সড়ক দুর্ঘটনায় আহত কুমিল্লা ইস্পাহানী পাবলিক স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্র আসিফ আহমেদের মৃত্যু হয়েছে। বুধবার (২২ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আসিফ আহমেদ কুমিল্লার বুড়িচং উপজেলার পীরযাত্রাপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের সৌদি প্রবাসী জামাল হোসেনের ছেলে।

স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার সকাল ৮টায় বাসা থেকে কলেজে যাওয়ার পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা সেনানিবাস এলাকায় রাস্তা পারাপারের সময় ইস্টার্ন মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের একটি বাসের সঙ্গে ধাক্কা খেয়ে গুরুতর আহত হন আসিফ। এতে সে গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমিল্লা সিএমএইচ হাসপাতালে ভর্তি করায়। তার অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসকরা তাকে ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেন।

মঙ্গলবার বিকেল ৩টার দিকে তাকে চিকিৎসার জন্য হেলিকপ্টারে করে কুমিল্লা সিএমএইচ থেকে জরুরী ভিত্তিতে ঢাকায় নেয়া হয়। সে এখন সংকটাপন্ন অবস্থায় লাইফ সাপোর্টয়ে থাকা অবস্থায় গতকাল বুধবার সকাল ১০টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ময়নামতি হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাহবুব বিষয়টি নিশ্চিত করেছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: