সোমবার, ৯ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

সৎ মেয়েকে ধর্ষণের অভিযোগে পিতা গ্রেফতার



ডেস্ক রিপোর্ট:: সৎ মেয়েকে ধর্ষণের অভিযোগে লম্পট পিতাকে গ্রেফতার করেছে শাহপরাণ থানা পুলিশ। টানা ৬দিন বিভিন্ন স্থানে অভিযান চালানোর পর বুধবার সকাল ১০টায় শাহপরাণ থানার রুস্তমপুর এলাকা থেকে আসামীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ধর্ষক কামাল আহম্মদ (৪৫) সিলেট সদর উপজেলা খাদিমপাড়া ইউনিয়নের রুস্তমপুর গ্রামের ছিদ্দেক আলী ওরফে বটুক মিয়ার ছেলে।
সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) ধর্ষক গ্রেফতারের তথ্য নিশ্চিত করে জানান, আসামী তার সৎ মেয়ে ধর্ষণের অভিযোগ গ্রেফতার করা হয়েছে। শাহপরাণ থানার সহকারী পুলিশ মো. ইসমাইল পিপিএম ও ওসি আখতার হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল দীর্ঘ ৬ দিন ধরে গ্রেফতারের চেষ্টা চালিয়ে আসছেন। টানা ৬ দিন চেষ্টার পর থাকে তাকে রুস্তমপুর থেকে গ্রেফতার করা হয়।
তিনি আরোও জানান, চলতি মাসের ৭ তারিখ থেকে ১৪ তারিখ পর্যন্ত সৎ মেয়ের উপর পাশবিক নির্যাতন চালিয়ে আসছে। গত ১৪ তারিখ রাত অনুমান সাড়ে ১টায় নির্যাতনকালে সৎ(১১) প্রচুর রক্তপাত হয়। পরের দিন নির্যাতিতা তার নানীকে ঘটনা জানালে কৌশলে নানী তাকে উদ্ধার করেন। পরে স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্যের সহায়তায় থানায় অভিযোগ করা হয়। পুলিশ অভিযোগের প্রেক্ষিতে লম্পট পিতাকে গ্রেফতারে তৎপর হয়। নির্যাতিতা সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ওসিসিতে চিকিৎসাধীন রয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: