শনিবার, ২৪ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
তিন সিটিতে বিএনপির মেয়র প্রার্থী যারা  » «   ইতিহাসের পুনরাবৃত্তি: চিদম্বরমের সময় অমিত, অমিতের সময় চিদম্বরম গ্রেপ্তার  » «   অক্টোবর থেকে মোবাইল অ্যাপে মিলবে বিমানের টিকিট  » «   আগামীকাল জুমার নামাজের পর গণবিক্ষোভের ডাক কাশ্মীরিদের  » «   হবিগঞ্জে ডাক্তার পরিচয় দিয়ে নবজাতক চুরি, নারী আটক  » «   কলকাতায় সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশির মৃত্যু, চাঞ্চল্যকর তথ্য প্রকাশ  » «   ভীতি কাটাতে চা বিস্কুট খেতে খেতে ভাইভা দেবেন বিসিএস পরীক্ষার্থীরা  » «   তৃতীয় ড্রিমলাইনার ‘গাঙচিল’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   রাস্তার পাশে চা বানাচ্ছেন মমতা! ভিডিও ভাইরাল  » «   ঋণের টাকায় ভারত থেকে অস্ত্র কিনবে বাংলাদেশ  » «   কানাইঘাটে মৃত্যুর পাঁচ মাস পর কবর থেকে লাশ উত্তোলন  » «   কাশ্মীরে ফের যুদ্ধবিরতি লঙ্ঘন, গুলি চালিয়েছে পাকিস্তান  » «   রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু হতে পারে আজ  » «   পুলিশের ছেলে বিশ্বের এক নম্বর ডন  » «   জাহালম কাণ্ড: ১১ তদন্ত কর্মকর্তাদের বিরুদ্ধে দুদকের মামলা  » «  

সৎ মেয়েকে ধর্ষণের অভিযোগে পিতা গ্রেফতার



ডেস্ক রিপোর্ট:: সৎ মেয়েকে ধর্ষণের অভিযোগে লম্পট পিতাকে গ্রেফতার করেছে শাহপরাণ থানা পুলিশ। টানা ৬দিন বিভিন্ন স্থানে অভিযান চালানোর পর বুধবার সকাল ১০টায় শাহপরাণ থানার রুস্তমপুর এলাকা থেকে আসামীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ধর্ষক কামাল আহম্মদ (৪৫) সিলেট সদর উপজেলা খাদিমপাড়া ইউনিয়নের রুস্তমপুর গ্রামের ছিদ্দেক আলী ওরফে বটুক মিয়ার ছেলে।
সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) ধর্ষক গ্রেফতারের তথ্য নিশ্চিত করে জানান, আসামী তার সৎ মেয়ে ধর্ষণের অভিযোগ গ্রেফতার করা হয়েছে। শাহপরাণ থানার সহকারী পুলিশ মো. ইসমাইল পিপিএম ও ওসি আখতার হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল দীর্ঘ ৬ দিন ধরে গ্রেফতারের চেষ্টা চালিয়ে আসছেন। টানা ৬ দিন চেষ্টার পর থাকে তাকে রুস্তমপুর থেকে গ্রেফতার করা হয়।
তিনি আরোও জানান, চলতি মাসের ৭ তারিখ থেকে ১৪ তারিখ পর্যন্ত সৎ মেয়ের উপর পাশবিক নির্যাতন চালিয়ে আসছে। গত ১৪ তারিখ রাত অনুমান সাড়ে ১টায় নির্যাতনকালে সৎ(১১) প্রচুর রক্তপাত হয়। পরের দিন নির্যাতিতা তার নানীকে ঘটনা জানালে কৌশলে নানী তাকে উদ্ধার করেন। পরে স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্যের সহায়তায় থানায় অভিযোগ করা হয়। পুলিশ অভিযোগের প্রেক্ষিতে লম্পট পিতাকে গ্রেফতারে তৎপর হয়। নির্যাতিতা সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ওসিসিতে চিকিৎসাধীন রয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: