শুক্রবার, ২২ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে নির্মাণ হতে যাচ্ছে স্মৃতিসৌধ,পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার  » «   সুখী দেশের তালিকায় বাংলাদেশের ১০ ধাপ অবনতি  » «   জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু  » «   আইডিয়া’র ২৫ বছর পূর্তি উৎসবে র‍্যালি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  » «   উন্নয়ন করতে গিয়ে জীবন ও জীবিকার যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী  » «   আজ দিন রাত সমান, আকাশে থাকবে সুপারমুন  » «   সহকর্মীর হাতে খুন হলেন তিন ভারতীয় সেনা  » «   মসজিদে হামলাধারী ব্রেন্টন আইএস থেকে ভিন্ন কিছু নয়: এরদোগান  » «   সিলেটে মেশিনে আদায় হবে যানবাহনের মামলার জরিমানা  » «   গ্যাসের দাম ১৩২% বৃদ্ধির প্রস্তাব হাস্যকর  » «   মেয়রের আশ্বাসে ২৮ মার্চ পর্যন্ত আন্দোলন স্থগিত  » «   দরিদ্র বলে এদেশে কিছু থাকবে না : প্রধানমন্ত্রী  » «   এক সপ্তাহের মধ্যে আবরারের পরিবারকে ১০ লাখ টাকা ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ  » «   গুলিবিদ্ধ বাংলাদেশি ওমরের মুখে মসজিদে হামলার লোমহর্ষক বর্ননা…  » «   আজ প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের মৃত্যুবার্ষিকী,আ. লীগের শ্রদ্ধা  » «  

সৎ মায়ের দেওয়া আগুনে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে শিশু রিফাত



নিউজ ডেস্ক:: সৎ মায়ের দেওয়া আগুনে ঝলসে গেলো আট বছরের শিশু রিফাত। আগুনে সারা শরীর ঝলসে গিয়ে অবশিষ্ট রয়েছে শুধু শিশুটির মুখ। সে এখন যন্ত্রণায় কাতরাচ্ছে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে। চিকিৎসকরা জানিয়েছেন রিফাতের শরীরের ৮০ শতাংশ আগুনে ঝলসে গেছে। শিশু রিফাত কুমিল্লা জেলার বরুড়া উপজেলার জলম ইউনিয়নের চিতড্ডা গ্রামের আব্দুল খালেকের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কয়েক বছর আগে রিফাতে মা তার বাবাকে ডিভোর্স দেয়। পরে তার বাবা চাঁদপুর জেলার কচুয়া উপজেলার রহিমানগর গ্রামের বাচ্চু মিয়ার মেয়ে খোদেজা বেগমকে দ্বিতীয় বিয়ে করেন। সৎ মা রিফাতকে বিভিন্ন সময়ে নির্যাতন করে আসছিলেন। চাকরির কারণে তারা জেলার সদর দক্ষিণ উপজেলার বাগমারা এলাকায় আনোয়ার হোসেনের বাড়িতে ভাড়ায় বসবাস করেন।

গত সোমবার বিকালে সৎ মা খোদেজা বেগম রিফাতকে ঘরের ভেতর রশি দিয়ে বেঁধে গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেন। শিশুটির চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ও প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করে।পরে উন্নত চিকিৎসার জন্য রাতে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

সদর দক্ষিণ মডেল থানার পরিদর্শক মো. তফাজ্জল হোসেন জানান, এ ঘটনায় বাড়ির মালিক আনোয়ার হোসেন বাদী হয়ে মঙ্গলবার সকালে থানায় মামলা দায়ের করেছেন। শিশুর বাবা ও সৎ মাকে গ্রেফতার করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: