শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আফগানিস্তানে হাসপাতালে ভয়াবহ হামলা, নিহত ২০  » «   রাজনীতিতে যোগ দেবেন নুর, জানালেন দলের নাম  » «   নারায়ণগঞ্জে একই পরিবারের ৩ জনকে গলা কেটে হত্যা  » «   মোদিকে আকাশপথ ব্যবহারের অনুমতি দিলোনা পাকিস্তান  » «   ৮ ভোটে হেরে গেলেন ছাত্রদলের সেই শ্রাবণ  » «   সিলেটের ৬ জনসহ বদলি হলেন ৫৩ বিচারক  » «   ক্যাসিনোর টাকার ভাগ কে কে পেতেন, নাম বলছেন খালেদ  » «   অমর নায়ক সালমানের জন্মবার্ষিকী আজ  » «   ছাত্রদলের সভাপতি খোকন, সাধারণ সম্পাদক শ্যামল  » «   মাদরাসা ছাত্রীকে জিনে নিয়ে গেছে!  » «   রোহিঙ্গাদের এনআইডি বানিয়ে দিয়ে কোটিপতি!  » «   প্রধানমন্ত্রীর পদ হারাচ্ছেন নেতানিয়াহু!  » «   ৬০ নম্বরের পরীক্ষা দিয়ে হতে হবে ছাত্রলীগ নেতা  » «   মিয়ানমার তাদের লোকদের ফেরত নিতে রাজি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী  » «   রাজশাহীতে মা-ছেলে হত্যায় আ.লীগ নেতাসহ ৩ জনের মৃত্যুদণ্ড  » «  

সৎ বাবার যৌন নির্যাতনের ভয়ঙ্কর ঘটনা নিয়ে মুখলেন হলিউড তারকা



বিনোদন ডেস্ক:: এলেন ডি জেনারেস (৬১) এখন হলিউডের সবচেয়ে প্রভাবশালী তারকা। কিন্তু কিশোরী বয়সে নিজের অক্ষমতার কারণে নিজের ওপরই খুব রাগ হয়েছিল মার্কিন এ টিভি উপস্থাপিকার। কারণ সৎ বাবার কাছে যৌন নির্যাতনের শিকার হয়েও তিনি কোনো পদক্ষেপ নিতে পারেননি। কয়েক বছর এ বিষয়ে মুখ খোলার সাহসই পাননি।

দিনের পর দিন নির্যাতনের শিকার হয়েছেন। সবচেয়ে কাছের ব্যক্তি মাকেও বলতে পারেননি। কারণ চাননি মা এ নিয়ে মুষড়ে পড়ুক। কয়েক বছর পর ঘটনাটি মাকে বলেও আরও বেশি হতাশায় ডুবেছিলেন তিনি। কারণ মা তার কথা বিশ্বাস করতে চাননি। ওই ঘটনার পর আরও ১৮ বছর মা তাকে নির্যাতনকারী সেই সৎবাবার সঙ্গে সংসার করেছেন। যদিও পরে তাদের ছাড়াছাড়ি হয়ে যায়।

ডেভিড লেটারম্যানের সাথে এক সাক্ষাৎকারে সম্প্রতি এ নিয়ে মুখ খুলেছেন তিনি। এলেন জানান, যখন ওই যৌন নির্যাতন শুরু হয়েছিল তখন তার বয়স ছিল মাত্র ১৫ অথবা ১৬। তার মা স্তুন ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন। এলেন বলেন, তিনি (সৎ বাবা) আমাকে বলেছেন যে… মায়ের স্তুনে মাংসপিণ্ড ধরা পড়েছে তাই আমারও বিষয়টা পরীক্ষা করা উচিত। তিনি আমাকে এ বিষয়ে বুঝিয়েছেন এবং তিনি বার বার আমার শরীরে হাত দেয়ার চেষ্টা চালিয়েছেন।

২০০৫ সালেও অ্যালিউর সাময়িকীকে দেয়া সাক্ষাৎকারে এ বিষয়ে কথা বলেছেন এলেন। কিন্তু এতটা বিস্তারিতভাবে তিনি কখনোই কিছু বলেননি। কিন্তু নারী ও মেয়েদের ক্ষমতায়নের জন্য এবং তাদের সচেতন করার অংশ হিসেবে নিজের গল্প সামনে এনেছেন এলেন। তিনি বলেন, এ ঘটনা আমার জন্য সতিই ভয়ঙ্কর, শুধু একটা কারণে আমি এ নিয়ে বিস্তারিত বলছি কারণ আমি চাই যেন অন্য মেয়েদের জীবনে এমনটা না ঘটে।

সূত্র: এবিসি

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: