বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শুক্রবার শ্রীলঙ্কার মসজিদে হামলার হুমকি, নিরাপত্তা জোরদার  » «   মোটরসাইকেলে কাভার্ডভ্যানের ধাক্কা, ব্র্যাক বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যু  » «   প্রেসক্রিপশন ছাড়া অ্যান্টিবায়োটিক বিক্রিতে হাইকোর্টের নিষেধাজ্ঞা  » «   নুসরাত হত্যা: তদন্তে বেরিয়ে আসছে পুলিশ কর্মকর্তাদের গাফিলতি  » «   সিলেটের সীমান্ত দিয়ে ঢুকছে রোগাক্রান্ত ভারতীয় গরু  » «   খালেদা জিয়া সরকারের আইনগত সহায়তা পাওয়ার যোগ্য নন: আইনমন্ত্রী  » «   পরীক্ষাকেন্দ্রে ছাত্রীকে যৌন হয়রানি, ইনস্ট্রাক্টর কারাগারে  » «   নিউজিল্যান্ডের পার্মানেন্ট ভিসা পাচ্ছেন মুসলিমরা!  » «   জাফর ইকবাল হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্য দিলেন মহানগর হাকিম হরিদাস কুমার  » «   কান্নাজড়িত কণ্ঠে স্ত্রী-সন্তান হারানোর বর্ণনা দিলেন সুদেশ  » «   বহুদিন গোসল না করে অফিস করেছি: স্থানীয় সরকারমন্ত্রী  » «   দল বহিষ্কার করতে পারে জেনেই শপথ নিয়েছি: জাহিদুর রহমান  » «   এবার শ্রীলঙ্কায় আদালতের পাশে বোমা বিস্ফোরণ  » «   কবরের জন্য জমি চাইলে বন্দেমাতরম বলতেই হবে: বিজেপি  » «   এবার শপথ নিচ্ছেন বিএনপির জাহিদুর  » «  

সৎমা ও সন্তানের বয়সের গ্যাপ জানলে অবাক হবেন!



বিনোদন ডেস্ক:: সম্পর্ক চিরকাল এক থাকে না। মিলনের সঙ্গে হাতে হাত ধরে চলে বিচ্ছেদ। বলিউডে যেমন অসম প্রেমের জয়জয়কার, তেমনি বিচ্ছেদের গল্পও কম নয়। ফের বিবাহবন্ধনে আবদ্ধ হন অনেকে। অনেক সময় সন্তানের সঙ্গে সৎমায়ের বয়সের ব্যবধান শুনলে বিস্মিত হতে হয়।কয়েক বলি তারকা ও তাঁদের সন্তানের বয়সের ব্যবধান সম্পর্কে জেনে নেওয়া যাক :

কারিনা কাপুর-সারা আলি খান
নিজের চেয়ে বয়সে অনেক বড় অমৃতা সিংকে প্রথমে বিয়ে করেন সাইফ আলি খান। তাঁদের ঘরে দুই সন্তান সারা আলি খান ও ইব্রাহিম আলি খান। পরে সাইফ-অমৃতার বিচ্ছেদ হয়ে যায়। কারিনা কাপুরকে বিয়ে করেন সাইফ। সৎমা কারিনা ও সারার বয়সের ব্যবধান কত জানেন? মাত্র ১৩ বছর।

মান্যতা দত্ত-ত্রিশালা দত্ত
বলি তারকা সঞ্জয় দত্তের প্রথম স্ত্রী রিচা শর্মা। ১৯৯৬ সালে ব্রেন টিউমারে আক্রান্ত হয়ে মারা যান রিচা। তাঁদের ঘরে ত্রিশালা দত্ত নামে রয়েছে এক কন্যাসন্তান। ২০০৮ সালে সঞ্জয় বিয়ে করেন মান্যতা দত্তকে। সঞ্জয়ের চেয়ে মান্যতা বয়সে অনেক ছোট। আর ত্রিশালা-মান্যতার বয়সের গ্যাপ মাত্র ৯ বছর।

হেমা মালিনী-সানি দেওল
শোনা যায়, হেমা মালিনীর সঙ্গে তাঁর সৎছেলেদের সম্পর্ক খুব একটা ভালো নয়। সেই সময় স্ত্রী ও দুই সন্তান থাকা সত্ত্বেও হেমা মালিনীর প্রেমে পড়েন ধর্মেন্দ্র। সানি দেওলের (দেওল ভাইদের মধ্যে বড়) চেয়ে মাত্র ৯ বছরের বড় তাঁর সৎমা হেমা। হেমা জন্মগ্রহণ করেন ১৯৪৮ সালে আর সানির জন্ম ১৯৫৭ সালে।

পারভিন দোসাঞ্জ-পূজা বেদি
পূজা বেদি ও তাঁর সৎমা পারভিন দোসাঞ্জের বয়সের ব্যবধান শুনলে চমকে যাবেন। সৎমা পারভিনের চেয়ে ৫ বছরের বড় সৎমেয়ে পূজা। ১৯৭০ সালে জন্মগ্রহণ করেন পূজা বেদি আর পারভিন দোসাঞ্জ জন্মগ্রহণ করেন ১৯৭৫ সালে।

কিরণ রাও-জুনাইদ খান
২০০৫ সালে কিরণ রাওকে বিয়ে করেন সুপারস্টার আমির খান। প্রথম স্ত্রী রীনা দত্ত ও আমির খানের ঘরে দুই সন্তান—জুনাইদ খান ও ইরা খান। আমিরের প্রথম সন্তান জুনাইদ খানের চেয়ে ২০ বছরের বড় কিরণ রাও।

সোনি রাজদান-পূজা ভাট
নির্মাতা-প্রযোজক মহেশ ভাটের বড় মেয়ে পূজা ভাট। সৎমা সোনি রাজদানের চেয়ে ১৬ বছরের ছোট পূজা। বয়সের ব্যবধান সত্ত্বেও সোনি ও পূজার দৃঢ় বন্ধন রয়েছে। প্রায়ই তাঁদের যুগল ছবিতে দেখা যায়।

শ্রীদেবী-অর্জুন কাপুর
ভারতের প্রথম নারী সুপারস্টার শ্রীদেবী ও অর্জুন কাপুরের সম্পর্ক কখনোই ভালো ছিল না। অর্জুনের মতে, শ্রীদেবী ছিলেন শুধুই তাঁর বাবার স্ত্রী, তাঁর মা নয়। শ্রীদেবী ও অর্জুনের বয়সের ব্যবধান ১৮ বছর।
সূত্র: বলিউড বাবল

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: