মঙ্গলবার, ২১ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অনুমতি ছাড়া সরকারি কর্মকর্তা-কর্মচারীকে গ্রেপ্তার নয়  » «   দেশের উন্নতির জন্য বিলাসীতা ত্যাগের ঘোষণা ইমরানের  » «   ঈদে ৮ দিন ২৪ ঘণ্টা সিএনজি ফিলিং স্টেশন খোলা  » «   আজ আরাফার দিন, কিছু আমল যা আপনিও করতে পারবেন  » «   সিলেটে স্বাভাবিকের চেয়ে বেশী তাপমাত্রা, সতর্ক থাকার পরামর্শ  » «   সুনামগঞ্জে বাস চাপায় কলেজ ছাত্রী নিহত,দুই শিশুসহ আহত ৪  » «   ইরানে অভ্যুত্থান ঘটানোর সকল মার্কিন চেষ্টা ব্যর্থ হবে: জারিফ  » «   নাইজেরিয়ায় বোমা হামলায় নিহত ১৯  » «   মেঘনা তেল ডিপোতে অগ্নিকাণ্ড, নিহত ২  » «   ভোটার হওয়ার সুযোগ পাচ্ছেন কুয়েত, সিঙ্গাপুর ও যুক্তরাজ্যের প্রবাসীরা  » «   ঘন্টায় ১৮০ কিমি বেগে টোকিওর দিকে ঘূর্ণিঝড় ‘শানশান’  » «   মক্কায় ভারী বৃষ্টিপাতে বন্যার আশঙ্কা  » «   ক্যারিয়ার গড়তে রাজনীতিতে আসিনি: ইমরান খান  » «   সীমান্তে ভারী অস্ত্র-সেনা বাড়াচ্ছে মিয়ানমার, সতর্ক বিজিবি  » «   সন্তান জন্ম দিতে সাইকেল চালিয়ে হাসপাতালে গেলেন মন্ত্রী  » «  

স্যাটেলাইট উৎক্ষেপণে খুশি হতে পারেনি বিএনপি : হাছান



নিউজ ডেস্ক:: স্যাটেলাইট বঙ্গবন্ধু-১ উৎক্ষেপণে দেশবাসী খুশি হলেও বিএনপি খুশি হতে পারেনি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ।

রোববার ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) তৃতীয় তলার স্বাধীনতা হলে ‘বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপণ ও জননেত্রী শেখ হাসিনার মহাকাশ বিজয়’ শীর্ষক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন। বাংলাদেশ স্বাধীনতা পরিষদ এই সভার আয়োজন করে।

হাছান মাহমুদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গত মেয়াদে আমরা সমুদ্র জয় করেছি আর এই মেয়াদে আমরা মহাকাশও জয় করেছি। সুতরাং বাংলাদেশের এই অর্জনে দেশের সকল মানুষ শুধু নয়, পৃথিবীতে যত জায়গায় বাংলাদেশিরা, বাঙালিরা ও বাংলাদেশের শুভানুধ্যায়ীরা আছে সকলেই খুশি হলেও একটি পক্ষ খুশি হতে পারে নাই। এরা কারা? এরা হচ্ছে বিএনপি। তাদের এমন রাজনৈতিক দৈন্যদশা, স্যাটেলাইট উৎক্ষেপণের পর সরকার এবং বাংলাদেশকে পর্যন্ত তারা (বিএনপি) অভিনন্দন জানাতে পারেনি।

‘স্যাটেলাইট বঙ্গবন্ধু-১ ঘুরুক তারপর দেখা যাবে’ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের কঠোর সমালোচনা করে আওয়ামী লীগের এই নেতা বলেন, আমরা মনে করতাম বেগম খালেদা জিয়া একাই অজ্ঞ। এখন দেখছি মির্জা ফখরুল সাহেবরাও অজ্ঞ। নেত্রীর সঙ্গে থাকতে থাকতে বিশেষ কারণে অজ্ঞ হয়ে গেছেন। সুতরাং আশা করবো তারা (বিএনপি) এই হীনমন্য রাজনীতি থেকে বেরিয়ে আসবে, জাতির এসব অর্জনে সরকারকে অভিনন্দন জানাতে লজ্জা লাগলে অন্তত জাতিকে অভিনন্দন জানাবে। যেটি তারা করতে ব্যর্থ হয়েছে।

বিএনপির নেতাদের উদ্দেশ্যে হাছান বলেন, রাজনীতির এই দৈন্যদশা থেকে বেরিয়ে আসুন। বেগম জিয়া যাতে সর্বোচ্চ চিকিৎসাসেবা পান সেজন্য সরকার সচেষ্ট। জেলকোর্ড অনুযায়ী সব সুযোগ-সুবিধা এমনকি অতিরিক্ত সুযোগ-সুবিধাও তাকে দেয়া হচ্ছে।

সবুজবাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লায়ন চিত্ত রজন দাশের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা, আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন টয়েল প্রমুখ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: