বুধবার, ১৬ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংসদ কার্যকর রাখতেই বিরোধী দলে জাপা : জিএম কাদের  » «   মৃত্যুদণ্ডপ্রাপ্ত রবার্টকে ক্ষমা করে দিন: চীনকে কানাডা  » «   রাতের অন্ধকারে জিনে আগুন দিচ্ছে বাড়ি ও দোকানে!  » «   কেনিয়ায় জঙ্গি হামলা; মার্কিন নাগরিকসহ নিহত ১৫  » «   সিলেট সিটিতে থাকবে ফ্রি ওয়াইফাই সেবা: পররাষ্ট্রমন্ত্রী  » «   ঐক্যফ্রন্টের সংলাপে আমন্ত্রণ পাবে আ.লীগ-জাপা  » «   অসুস্থতার কারণে আদালতে যাননি খালেদা জিয়া  » «   টিআইবির প্রতিবেদন মনগড়া কল্পকাহিনি : তথ্যমন্ত্রী  » «   উদ্ধার হলো শাহনাজের বাইক, ধরা পড়ল চোর  » «   বিদ্যুতের ঋতুভিত্তিক চাহিদার অবসান ঘটাতে হবে: জ্বালানি উপদেষ্টা  » «   পদ্মা নদীর ওপারেই বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিমানবন্দর হবে  » «   স্যাটেলাইটে ধরা পড়ল সুন্দরবনের ৪০ একর বন উধাও!  » «   রহস্য খোলাসা করলেন সৌদি থেকে পালিয়ে আসা সেই তরুণী  » «   সংরক্ষিত আসনে মনোনয়ন ফরম কিনলেন তৃতীয় লিঙ্গের ৮ জন  » «   শাস্তির বদলে পদোন্নতি! লেক দূষণ রোধের ৫০ কোটি টাকা নয়ছয়  » «  

স্যাটেলাইট উৎক্ষেপণে খুশি হতে পারেনি বিএনপি : হাছান



নিউজ ডেস্ক:: স্যাটেলাইট বঙ্গবন্ধু-১ উৎক্ষেপণে দেশবাসী খুশি হলেও বিএনপি খুশি হতে পারেনি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ।

রোববার ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) তৃতীয় তলার স্বাধীনতা হলে ‘বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপণ ও জননেত্রী শেখ হাসিনার মহাকাশ বিজয়’ শীর্ষক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন। বাংলাদেশ স্বাধীনতা পরিষদ এই সভার আয়োজন করে।

হাছান মাহমুদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গত মেয়াদে আমরা সমুদ্র জয় করেছি আর এই মেয়াদে আমরা মহাকাশও জয় করেছি। সুতরাং বাংলাদেশের এই অর্জনে দেশের সকল মানুষ শুধু নয়, পৃথিবীতে যত জায়গায় বাংলাদেশিরা, বাঙালিরা ও বাংলাদেশের শুভানুধ্যায়ীরা আছে সকলেই খুশি হলেও একটি পক্ষ খুশি হতে পারে নাই। এরা কারা? এরা হচ্ছে বিএনপি। তাদের এমন রাজনৈতিক দৈন্যদশা, স্যাটেলাইট উৎক্ষেপণের পর সরকার এবং বাংলাদেশকে পর্যন্ত তারা (বিএনপি) অভিনন্দন জানাতে পারেনি।

‘স্যাটেলাইট বঙ্গবন্ধু-১ ঘুরুক তারপর দেখা যাবে’ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের কঠোর সমালোচনা করে আওয়ামী লীগের এই নেতা বলেন, আমরা মনে করতাম বেগম খালেদা জিয়া একাই অজ্ঞ। এখন দেখছি মির্জা ফখরুল সাহেবরাও অজ্ঞ। নেত্রীর সঙ্গে থাকতে থাকতে বিশেষ কারণে অজ্ঞ হয়ে গেছেন। সুতরাং আশা করবো তারা (বিএনপি) এই হীনমন্য রাজনীতি থেকে বেরিয়ে আসবে, জাতির এসব অর্জনে সরকারকে অভিনন্দন জানাতে লজ্জা লাগলে অন্তত জাতিকে অভিনন্দন জানাবে। যেটি তারা করতে ব্যর্থ হয়েছে।

বিএনপির নেতাদের উদ্দেশ্যে হাছান বলেন, রাজনীতির এই দৈন্যদশা থেকে বেরিয়ে আসুন। বেগম জিয়া যাতে সর্বোচ্চ চিকিৎসাসেবা পান সেজন্য সরকার সচেষ্ট। জেলকোর্ড অনুযায়ী সব সুযোগ-সুবিধা এমনকি অতিরিক্ত সুযোগ-সুবিধাও তাকে দেয়া হচ্ছে।

সবুজবাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লায়ন চিত্ত রজন দাশের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা, আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন টয়েল প্রমুখ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: