সোমবার, ৩০ মার্চ ২০২০ খ্রীষ্টাব্দ | ১৬ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
সিলেটে ডাক্তারদের প্রাইভেট চেম্বার বন্ধ, ফার্মেসিতেই চিকিৎসা  » «   ৯ এপ্রিল পবিত্র শবে বরাত  » «   এবার স্পেনও ছাড়ালো চীনকে, ২৪ ঘণ্টায় ৭৩৮ মৃত্যু  » «   সিলেট বিভাগে বৃহস্পতিবার থেকে গণপরিবহন বন্ধ  » «   করোনা মোকাবিলায় দেশে দেশে লকডাউন  » «   খালেদা জিয়ার মুক্তি, করোনা বদলে দিচ্ছে রাজনীতি  » «   খালেদার মুক্তির সিদ্ধান্তকে স্বাগত জানাল যুক্তরাষ্ট্র  » «   খালেদা জিয়ার মুক্তিতে পরিস্থিতি স্বাভাবিক দেখছেন ড. কামাল  » «   করোনার সংক্রমণ ঠেকাতে গ্রিসে লকডাউন  » «   বান্দরবানের ৩ উপজেলা লকডাউন  » «   ইতালিতে একদিনে ৭৪৩ জনের মৃত্যু  » «   ফ্রান্সে ২৪ ঘণ্টায় আরও ১৮৬ মৃত্যু  » «   নিউইয়র্কে করোনায় আক্রান্ত ২০ হাজার ছাড়াল  » «   সাধারণ ছুটিতে চালু থাকবে ব্যাংক  » «   করোনাভাইরাস: উৎকণ্ঠিত সিলেট, উদ্বিগ্ন মানুষ  » «  

স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক নির্মল, সদস্য সচিব সাচ্চু



নিউজ ডেস্ক:: স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুতির আহ্বায়ক করা হয়েছে সংগঠনের সহ-সভাপতি নির্মল গুহকে। আর সদস্য সচিবের দায়িত্ব দেওয়া হয়েছে সংগঠনটির আরেক সহ-সভাপতি গাজী মেসবাউল হক সাচ্চুকে। শুক্রবার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় ওবায়দুল কাদের এ তথ্য জানান।

ক্যাসিনোবিরোধী অভিযান শুরু হওয়ার পর থেকে আলোচনায় আসেন যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের বেশ কয়েকজন নেতার নাম। আলোচনার মধ্যেই গত বুধবার স্বেচ্ছাসেবক লীগের সভাপতির পদ থেকে অব্যাহতি দেওয়া হয় মোল্লা মো. আবু কাওছারকে। এছাড়া তার ও পরিবারের সদস্যদেরও ব্যাংক হিসাবও জব্দ করা হয়।

এরপর পদ থেকে সরিয়ে দেওয়া হয় সংগঠনটির সাধারণ সম্পাদক পঙ্কজ নাথকেও। তাকে সাংগঠনিক কার্যক্রম এবং আগামী সম্মেলনের প্রস্তুতির কাজ থেকে বিরত থাকার কথা বলা হয়।এমন পরিস্থিতিতে আগামী ১৬ নভেম্বর অনুষ্ঠিত হতে যাওয়া স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুতির আহ্বায়ক করা হয় নির্মল গুহকে। আর সদস্য সচিবের দায়িত্ব পান সংগঠনটির আরেক সহ-সভাপতি গাজী মেসবাউল হক সাচ্চু।

সংবাদটি শেয়ার করুন

Developed by: