বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক নির্মল, সদস্য সচিব সাচ্চু



নিউজ ডেস্ক:: স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুতির আহ্বায়ক করা হয়েছে সংগঠনের সহ-সভাপতি নির্মল গুহকে। আর সদস্য সচিবের দায়িত্ব দেওয়া হয়েছে সংগঠনটির আরেক সহ-সভাপতি গাজী মেসবাউল হক সাচ্চুকে। শুক্রবার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় ওবায়দুল কাদের এ তথ্য জানান।

ক্যাসিনোবিরোধী অভিযান শুরু হওয়ার পর থেকে আলোচনায় আসেন যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের বেশ কয়েকজন নেতার নাম। আলোচনার মধ্যেই গত বুধবার স্বেচ্ছাসেবক লীগের সভাপতির পদ থেকে অব্যাহতি দেওয়া হয় মোল্লা মো. আবু কাওছারকে। এছাড়া তার ও পরিবারের সদস্যদেরও ব্যাংক হিসাবও জব্দ করা হয়।

এরপর পদ থেকে সরিয়ে দেওয়া হয় সংগঠনটির সাধারণ সম্পাদক পঙ্কজ নাথকেও। তাকে সাংগঠনিক কার্যক্রম এবং আগামী সম্মেলনের প্রস্তুতির কাজ থেকে বিরত থাকার কথা বলা হয়।এমন পরিস্থিতিতে আগামী ১৬ নভেম্বর অনুষ্ঠিত হতে যাওয়া স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুতির আহ্বায়ক করা হয় নির্মল গুহকে। আর সদস্য সচিবের দায়িত্ব পান সংগঠনটির আরেক সহ-সভাপতি গাজী মেসবাউল হক সাচ্চু।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: